You are viewing a single comment's thread from:

RE: Betterlife : The Diary Game | Friday - 05 - May - 2023 - One of the busiest day

in Steem For Bangladeshlast year

আসসালামু আলাইকুম @mostofajaman ভাইয়া,
আপনার ডায়েরি গেমটি আসলেই অনেক চমৎকার হয়েছে এবং খুবই সুন্দর ও অর্থপূর্নভাবে সবকিছু উপস্থাপন করেছেন। আপনি যেমন আপনার পরিবারের প্রতি নিবেদিত প্রাণ তেমনি আপনার কাজের প্রতি অনেক দায়িত্বশীল একজন ব্যক্তি।

আমি আপনার কাজের প্রতি প্রসংশা জানাই। কারণ আমি দেখছি স্টিম ফর বাংলাদেশ সম্প্রদায়ের নতুন যারা আমাদের সাথে যুক্ত হয়েছে তাদেরকে সবসময় গাইডলাইন থেকে শুরু করে তাদের সাফল্যের জন্য আপনার যেই প্রচেষ্টা তা আমাকে মুগ্ধ করেছে। আমি আশাবাদী আপনার এই নিবেদিত মনোভাব সকলের জন্য অনুপ্রেরণার অংশ হয়ে থাকবে।

Sort:  
 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি মনে করি আমার মাধ্যমে যদি কারো উপোকার হয়। তাহলে সেটাই আমার সার্থকতা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65858.36
ETH 3493.88
USDT 1.00
SBD 2.53