Better Life with steemit. The Dairy game,08/07/2024.Spending time with my nephew,niece and sister..

in Steem For Bangladesh27 days ago (edited)
আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। সারাদিন আমি কিভাবে কাটিয়েছি তা এখন শেয়ার করব ইনশাল্লাহ। আমি সকাল আটটায় ঘুম থেকে উঠি তারপর ফ্রেস হয়ে পড়তে বসি। সাড়ে আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত আমি আন্তর্জাতিক বিষয়াবলী পড়েছি। আন্তর্জাতিক বিষয়াবলির বিষয়বস্তু ছিল ভৌগোলিক বৈচিত্র্য। তারপর আমি সকালের খাবার খেয়ে বিশ্রাম নিয়েছি ।

IMG_20240708_182627.jpg

দুপুর ১২ টা থেকে দুইটা পর্যন্ত আমি বাংলা পড়েছি। দুইটাই গোসল করে জোহরের নামাজ পড়ে নিয়েছি। দুপুরের খাবার শেষে আমি আমার বোনের বাসায় ঘুরতে যাই।
IMG_20240708_184103.jpg বোনের বাসায় যাওয়ার সময় আমাকে আনন্দমোহন কলেজের সামনে দিয়ে যেতে হয়। আমি ময়মনসিংহ শহরের নতুন আর আজ আমি প্রথম আনন্দমোহন কলেজ এর ভিতরে প্রবেশ করেছি। কলেজ টা দেখতে অনেক সুন্দর।
IMG_20240708_184115.jpg

IMG_20240708_184045.jpg
সকাল থেকে আমার কিছু করতে ভালো লাগছিল না কিন্তু বিকালে ঘুরতে যাওয়ার পর মন ভালো হয়েছে। বোনের বাসায় যাওয়ার পর আমি আমার বোনের ছেলে মেয়েদের সাথে অনেক মজা করেছি। তাদের সাথে অনেক গল্প করেছি। তাদের ছোটবেলার গল্প শুনিয়েছি। বোনের সাথে অনেক গল্প করেছি।
IMG_20240708_192725.jpg
আমার ফোনে তাদের ছোটবেলার অনেক ছবি ছিল সেগুলো দেখে তারা খুব মজা পেয়েছে। রাতে আমরা সবাই একসাথে খাবার খেয়ে নিয়ে আমি আমার বাসায় চলে আসি। তারপর ফ্রেশ হয়ে আমি আবারও একটু পড়তে বসি। কিছুটা সময় পড়ার পর আমরা প্রতিদিনের মতো এক ঘন্টা গ্রুপ স্টাডি করি। গ্রুপ স্টাডির মাধ্যমে আমরা সহজেই আমাদের পড়াকে আয়ত্ত্বে আনতে পারি। রাত 11 টার দিকে আমাদের মেছে মিটিং বসে। এই মিটিং মাসে একবার বসে। এই মিটিং এর মাধ্যমে সারা মাসের সম্পূর্ণ খরচ একবারে হিসাব করা হয়।
যেমন: বাসা ভাড়া, পানির বিল ,গ্যাস বিল , ওয়াইফাই বিল , খালার বিল, ময়লার বিল ইত্যাদি। মিটিং শেষে আমরা যে যার রুমে চলে আসি। সকলের সুস্বাস্থ্য কামনা করে আজ এখানেই শেষ করছি । সবাইকে আবারো আমার সালাম রইল।

আমার পোস্টটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Thank you so much for your fruitful love.

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60704.04
ETH 2914.62
USDT 1.00
SBD 2.32