Better Life with Steem" THE DIARY GAME(29-06-2024) My busy day with my children at home.


বিসমিল্লাহির রাহমানির রাহিম।


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু।আপনারা সবাই কেমন আছেন বন্ধুরা। আশা করি, সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক অনেক ভালো আছি। আজকে আমার সারাদিনের কার্যকলাপ বা ডায়েরি গেম (২৯-০৬-২০২৪)আপনাদের সাথে শেয়ার করব।

আমি ভোর পাঁচটায় ঘুম থেকে উঠেছি। আমার হাজব্যান্ড কক্সবাজার গিয়েছিল,২৫.৬.২০২৪ তারিখে।সে আজ ভোর পাঁচটায় বাসায় আসে।তখনই আমি ঘুম থেকে উঠি এবং তার জন্য রান্না কাজ শুরু করি। রান্না শেষ করে আমার ছেলেমেয়েকে ঘুম থেকে উঠাই।ওদের আব্বু ওদের জন্য অনেক কিছু নিয়ে এসেছে কক্সবাজার থেকে, তা দেখে ওরা অনেক খুশি। তারপর আমি আমার ছেলেকে মাদ্রাসায় নিয়ে যাই। আর আমার মেয়ের স্কুল আজকে বন্ধ এজন্য ও স্কুলে যায়নি। রান্না শেষ করে আমি আমার মেয়েকে এবং আমার হাজব্যান্ডকে খেতে দেই। মেয়ে খাওয়া-দাওয়া শেষ করে, পরে ওর প্রাইভেটের স্যার আসে ওকে পড়াইতে। আর আমার হাজব্যান্ড খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ে। কারণ সে সারারাত ঘুমাতে পারে নাই।

IMG20240629084706.jpgIMG20240629011557.jpg

তারপর আমার আরো কাজ ছিল আমি ওগুলো সব শেষ করি। কাজ শেষ করে তারপর আমিও নাস্তা করি। তারপর ১১:৩০ মিনিটে আমি আমার ছেলেকে মাদ্রাসা থেকে আনতে যাই। তখন অনেক বৃষ্টি ছিল। ওকে আমি মাদ্রাসা থেকে আনতে গিয়ে বৃষ্টিতে ভিজে যাই। পরে বাসায় এসে আমি গোসল করি।তারপর দুপুরে আমার ছেলেকে গোসল, খাওয়া দাওয়া করিয়ে রেডি করে আবার মাদ্রাসায় পাঠাই। পরে আমার মেয়ে, আমি, আমার হাজব্যান্ড সবাই দুপুরের খাওয়া দাওয়া করে ঘুমাই। ঘুম থেকে উঠে আমি আমার ননদের বাসায় যাই। আমার ননদের বাড়ি আমার বাসা থেকে দশ মিনিট লাগে যাইতে। সেখানে আমি প্রায় ঘন্টাখানেক থাকি। সবাই একসাথে বসে আড্ডা দেই গল্প গুজব করি।

IMG20240629173242.jpg

তারপর সেখান থেকে বাসায় এসে রাতের রান্না বান্না করি। তারপর আমি আমার ছেলেকে মাদ্রাসা থেকে আনতে যাই। এবং বাসায় এসে ওকে আমি আবার লিখতে বসাই। ছেলে মেয়ে দুজনকে পড়াতে বসাই সন্ধ্যার পরে। তারপর ওরা লেখাপড়া শেষ করে খাওয়া দাওয়া করে। তারপর টিভি দেখে। আর আমার হাজব্যান্ড বাইরে, কাজের জন্য সে রাত ১১ টা পর্যন্ত বাইরে থাকে।সন্ধ্যার পরে আমার ঘরে দুজন মেহমান আসছে তাদেরকে আপ্যায়ন করি। তারা চলে গেলে আমি আমার কাজকর্ম সবকিছু শেষ করি এবং পরে আমি নিজে খাওয়া দাওয়া করি। তারপর আমার বিছানা গুছিয়ে আমি শুয়ে পড়ি।

IMG20240629221434.jpg


ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পরার জন্য।


I am @shamima2
From #bangladesh

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68255.87
ETH 3271.92
USDT 1.00
SBD 2.68