You are viewing a single comment's thread from:

RE: The Diary Game || 06/11/22 || today was not a busy day

in Steem For Bangladesh2 years ago (edited)

রাব্বি ভাই আমি আপনার ফোটগ্রাফি দেখে সত্যিই মুগ্ধ হয়েছি। আপনি আপনার পুকুরের কাজে অনেক ব্যস্থ আছেন। সেটা আপনার পোস্ট পড়ে বোঝা যাচ্ছে। আপনি আলু সিদ্ধ এবং ভাত রান্না করেছেন। এটি খাবার বানানোর সবচেয়ে শর্টকাট উপায়। আমি যোখন বাসায় একা থাকি আমিও আপনার মত আলু ভাতের মধ্যে দিয়ে ভাত রান্না করি। ভাত ও হয়ে আবার সাথে আলু সিদ্ধও হয়ে যাই । পোস্ট পড়ে অনেক ভালো লাগলো ।

Sort:  

আমি মাঝেমধ্যে ফটোগ্রাফি করার চেষ্টা করি, আর পুকুর পাড়ে যখন আমি একা থাকি তখন আমি নিজে আলু সেদ্ধ ছাড়া অন্য কোন তরকারি রাধতে জানিনা। পুকুরে যদি থাকা হয় তাহলে একটু তো পরিশ্রম করতে হবে। আর পুকুরে যিনি কর্মরত অবস্থায় আছেন তিনি ছুটিতে বাসায় গেছেন। সে ফিরলে আমি আবার বাসায় যাব সম্ভবত আগামীকাল ফিরবে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই পুকুর পাড়ে কি রাতেও থাকতে হয়....? আপনার পুকুর পাড়ে একদিন আমাকে দাওয়াত করেন।আপনার হাতের আলু ভর্তা ভাত খাওয়ানোর জন্য।

জি পুকুরে রাতে থাকতে হয় একসাথে ৩ টা পুকুর এখানে আছে। পুকুর আমাদের এখানে একজন কর্মরত অবস্থায় থাকে কিন্তু তিনি ছুটিতে বাসায় গেছেন। সেজন্য আমাকে থাকতে হচ্ছে। আমার এই পুকুর দুপচাঁচিয়া উপজেলায়। পুকুরে আসবেন দাওয়াত থাকলো আলুছানা না তেহেরী রান্না করে খাওয়াবো।

 2 years ago 

নিশ্চয়ই ভাই। আল্লাহ চাইলে ইনশাআল্লাহ এক দিন দেখা হবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67789.28
ETH 2615.54
USDT 1.00
SBD 2.72