You are viewing a single comment's thread from:

RE: The Diary Game | 14-10-2022 | Better_Life,Happiness is The Simply Life.

in Steem For Bangladesh2 years ago (edited)

আপনার এই পোস্টে আশ্চর্য জনক ভাবে দুটি খাবার রয়েছে। যার মধ্যে একটি শরীরের জন্য ক্ষতিকর । এবং অপরটি শরীরের জন্য উপকার। কিন্তু আপনি শুনলে অবাক হবেন। যে খাবারটি শরীরের জন্য ক্ষতিকর সেই খাবারটি আমার পছন্দের। সেটি হলো তেলে ভাজা আলুর চপ। আর যে খবরটির উপকারী সেটি আমার অপছন্দের আনার মিশ্রিত শরবত। 😄😄😄

Sort:  
 2 years ago 

ভাইয়া এটা আলুর চপ না,পিয়াজু।
পিয়াজু তো শরীরের জন্য ভালো।

 2 years ago 

হ্যা ভালো কিন্তু আমার গ্যস্টিক এর একটু সমস্যা আছে তাই তেলা ভাজা খাবার আমার জন্য ক্ষতিকর । তারপর আমি এই চপ পিয়াজি দেখে নিজেকে সামলাতে পারি না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59305.10
ETH 2602.12
USDT 1.00
SBD 2.44