আমার সেরা পণ্যের পর্যালোচনা"আমার সেরা পুণ্যটি হচ্ছে আমার মোবাইল।

in Steem For Bangladeshlast year (edited)
আমার পোস্টে আপনাকে স্বাগতম।


পরিচিত : আমি শাহারিয়ার রানা। আমি বাংলাদেশী।
তারিখ :20/08/2023

আমি শুরুতে @ripon0630 আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই সুন্দর এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি এই প্রতিযোগিতায় আমার সেরা পণ্য আমার মোবাইলের পর্যালোচনার মধ্যে দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে চলেছি।

আমি আমার তিন বন্ধুকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানায় @sofian88, @malikusman1 , @monadil

এই প্রতিযোগিতাটি খুঁজে পাওয়ার সার্থে আমি প্রতিযোগিতার লিংকটি শেয়ার করছি। প্রতিযোগিতার লিংক

Beige Minimalist Product Review Facebook Post (1).png

Canva দিয়ে ডিজাইন করা

আর কথা না বাড়িয়ে চলুন প্রতিযোগিতার প্রশ্ন উত্তর পর্বে যাওয়া যাক

আপনার সেরা পণ্য কি? এটা কি কাজে লাগে? পণ্যের আপনার নিজের বিবরণ লিখুন

আমি ইতিমধ্যেই বলে ফেলেছি আমার ব্যবহারকৃত সেরা পণ্য হচ্ছে আমার মোবাইল। আমরা সবাই অবগত আছি মোবাইল আমাদের কি কাজে লাগে। আধুনিক বিশ্বে মোবাইল ছাড়া কোন কিছুই কল্পনা করা যায় না । দূর দূরান্তের মানুষের সাথে কথা বলা থেকে শুরু করে মানুষের সকল খুঁটিনাটি কাজ এখন মোবাইলের দ্বারাই করা হয়।

Screenshot_2023-08-20-14-41-29-599_com.android.chrome.jpg

আমার সাধারণ কাজ গুলোর মধ্যে আমি আমার ফোন দিয়ে যেগুলো করি। সময় দেখা যা ঘড়ির কাজ করে, তারিখ দেখার কাজ, বাংলা এবং ইংরেজি মাসের মাসের কত তারিখ এটি জানতেও আমি আমার মোবাইল ফোনটি ব্যবহার করি। এছাড়াও তথ্য আদান প্রদান করার কাজ আমারা সকলে আমাদের মোবাইল এর মাধম্যে করে থাকি।

আমি আমার মোবাইল ফোন দিয়ে যে বিশেষ কাজটি করি । এটি হচ্ছে প্ল্যাটফর্মের কাজগুলো করা। আমি আমার কাজের জন্য কোন ল্যাপটপ ব্যবহার করি না। আমি আমার মোবাইল ফোনের মাধ্যমেই এ প্লাটফর্মে লেখালেখ সহ সমস্ত কার্যক্রম গুলো করে থাকি। এবং কাজগুলো করে আমি আমার মোবাইলের প্রতি খুবই সন্তুষ্ট। আমি যখন এই পোস্টটি করছিলাম তখনকার একটি স্ক্রিনশট অবশ্যই আপনাদের সাথে শেয়ার করতে চাইবো। এছাড়াও আমাদের দৈনিন্দ্য জীবনের এক তৃতীয় অংশ কাজ এখন মোবাইল এর মাধ্যমেই সম্পূর্ণ করা হয়।

কেন সবাই এই পণ্য কিনতে হবে? এই দামে এটি কি সেরা পণ্য?

বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে গেলে অবশ্যই মোবাইল আপনাকে কিনতেই হবে এর কোন বিকল্প নেই। তবে অবশ্যই আমাদের পছন্দ অনুযায়ী আমরা এক একজন এক এক কোম্পানির মোবাইল ব্যবহার করে থাকি। তবে আমি যে মোবাইল ফোনটি ব্যবহার করি এটি দামের দিক থেকে আমার কাছে মনে হয় এটিই সেরা। আমি পোকো ব্যান্ডের একটি ফোন ব্যবহার করি। যার নাম Poco x3 pro.

এই ফোনটি সেরা মনে হওয়ার কারণ আপনি বুঝতে পারবেন যদি আমি ফোনটি রিভিউ আপনাদের সাথে শেয়ার করি। এক নজরে দেখে আসি কি কি রয়েছে।

ফোনের বিবরণ
মোবাইলের নামPoco x3 Pro
ব্র্যান্ড/কোম্পানিMIUI
রঙনীল
ডিসপ্লে সাইজ6.2 ইঞ্চি
ক্যামেরা কোয়াড48+5+2+2 মেগাপিক্সেল
সেলফি20 মেগাপিক্সেল
সেন্সরসাইড-মাউন্ট করা আঙ্গুলের ছাপ
RAM6 জিবি
রম128 জিবি
অ্যান্ড্রয়েড সংস্করণঅ্যান্ড্রয়েড 11
ব্যাটারি5000mAh
চার্জিংদ্রুত চার্জিং 33W
মূল্য29000 BDT (1320 স্টিম)

আমি মনে করি এই মরলে এটি একটি সেরা ফোন। এরকম রিজনেবল মূল্যের মধ্যে এমন ফোন কোন কোম্পানি দিতে পারবে বলে আমার মনে হয় না। এখন দিন যাচ্ছে নতুন নতুন ফিচারস এর ফোনও বাজারে আসছে যার ফলে পুরোনো মডেলের ফোনগুলো থেকে নতুন মডেলের ফোন গুলো বেশি ভালো মনে হচ্ছে। তবে আমি যে সময় এই ফোনটি নিয়েছিলাম তখন এটি আমার কাছে সেরা ফোন বলে মনে হয়েছিল। এবং আমি আমার বন্ধুকে এই ফোনটি কেনার জন্যই সাজেশন করেছিলাম।

আপনার পণ্যের কোন বিশেষ গুণাবলী রয়েছে যা অন্যদের নেই?

আমার মোবাইল ফোনের যে বিশেষ গুণাবলীটি রয়েছে বলে আমি মনে করছি। সেটি হচ্ছে একই সাথে এর সুপারফাস্ট প্রসেসর এবং দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি। সাধারণত মোবাইল কোম্পানিগুলো একই সাথে ক্যামেরা কোয়ালিটি এবং ভালো প্রসেসর একটি ডিভাইসের দেয় না। এই কাজটি কোম্পানি বিজনেস পার্পোস এ করে থাকে। তবে আমার এই ডিভাইসের ক্ষেত্রে এর ব্যতিক্রম। একই সাথে এর প্রসেসর যেমন ভালো তেমনি এর ক্যামেরা কোয়ালিটিও বেশ ভালো।

তাই আমি মনে করি যে এই রেজনেবল মূল্যের মধ্যে যে গোনাবলী আছে। এমন গোনাবলীর মোবাইল অন্য কোন কোম্পানির ফোনের মধ্যে নেই। এর ১২০ হর্স রিফ্রেশ রেট। এই ফোনটিকে চালাতে আমাকে স্বাচ্ছন্দ্যবোধ করায়।

পরিশেষে, আপনার পণ্য সম্পর্কে এমন কিছু বলুন যা দর্শকদের এটিকে সেরা পণ্য হিসাবে বিবেচনা করে।

আমার পণ্য অর্থাৎ মোবাইল ফোন যে কতটা গুরুত্বপূর্ণ এর একটি পণ্য তা আমরা ইতিমধ্যেই অবগত আছি। আমাদের কতটা প্রয়োজন এটি বর্ণনা করার ভাষা রাখে না। সকালে ঘুম থেকে ওঠার পরেই যেটি আমাদের সবার প্রথম প্রয়োজন হয় সেটি হচ্ছে মোবাইল। তাই পরিশেষে বলতে হয় যে আধুনিক পৃথিবীর সাথে তাল মিলিয়ে চলতে হলে অবশ্যই আপনাকে একটি মোবাইল রাখতেই হবে। আপনার দৈনিন্দ্য কাজগুলোকে করে তুলবে সহজময়। জীবনকে করে তুলবে স্বাচ্ছন্দ্যময়।

smartphone-4103051_1280.webp

source

আশাকরি আমার পোস্টটি আপনাদের ভালো লেগেছে আমি সকলের সুস্বাস্থ্য কামনা করি শেষ করছি আমার আজকের এই পোস্টি । আল্লাহ হাফেজ

শুভেচ্ছান্তে,

শাহরিয়ার

Sort:  
 last year 

অসাধারণ সকল ফিচারস ‌এবং কম বাজেটে কাস্টমারদের এতো সুবিধা প্রদান করা আপনার ব্যবহার করা ফোনটি নিঃসন্দেহে একটি বেস্ট বাজেট ফ্রেন্ডলি প্রোডাক্ট । এই বাজেটে যারা ফোন করতে তাদের জন্য এটি একটি ভালো চয়েস হতে পারে । কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ

 last year 

বর্তমানে এখন কোম্পানির প্রতিযোগিতায় অনেক ভালো ভালো ফোন বের হচ্ছে। কিন্তু আমি যে সময় এই ফোনটি কিনেছিলাম সেই সময় এ ফোনটি বেস্ট ছিল। গেমস খেলার জন্য প্রসেসিংও যেমন দুর্দান্ত। ফটোগ্রাফি করার জন্য ক্যামেরা ঠিক তেমনি দুর্দান্ত। তেত্রিশ ওয়ার্ডের ফার্স্ট চার্জার এবং ৫০০০ এম্পিয়ার ব্যাটারী হওয়ায় চার্জ নিয়ে কোন চিন্তাই করা লাগে না। আমিও ঠিক আপনার মতই মনে করি এই কম বাজেটে এটি একটি দুর্দান্ত ফোন।

Loading...
 last year 

আসলেই poco x3 pro ফোনটি প্রসেসরের দিক দিয়ে বেশ ভালো ছিলো, বিশেষ করে গেমিং টা বেশ ভালো লাগছে একদম স্মুথ ছিলে, খেলতে বেশ দারুন অনুভব হতো, আর ক্যামেরাও অনেক জোস ছিলো,

যাইহোক আপনার রিভিউ টা বেশ ভালো লাগলো, ভালো থাকবেন সুস্থ থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

 last year 

বর্তমান সময়ে আপনি মোবাইল ছাড়া কতক্ষন টিকতে পারবেন ভাবুন তো। একটা দিন কাটানো সম্ভব নয়৷ আমরা এতটাই এই যন্ত্রের সাথে জড়িয়ে ফেলেছি নিজেকে। প্রতিটা জিনিসের ভাল মন্দ দিক রয়েছে। ভাল দিক গুলো গ্রহণ করলে আমাদের জন্য মঙ্গল। আপনি বর্তমান সময়ের প্রয়োজনীয় একটি পণ্য নিয়ে আলোচনা করেছেন। ব্যক্তি বিবেচনায় মোবাইলের ক্ষেত্রে পছন্দ আলাদা আলাদা হতে পারে। poco X3 মোবালের ফিচার অনেক ভাল এবং ব্যাটারী ব্যাকাপ ভাল। সবমিলেয়ে সুন্দর উপস্থাপনা করেছেন।

 last year 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন মোবাইল ছাড়া এযুগের সাথে তাল মিলিয়ে টিকেট ছাড়া কখনোই সম্ভব না।
আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57226.98
ETH 2416.68
USDT 1.00
SBD 2.29