"Better Life with Steem" ||"THE DIARY GAME"|| "26 December 2022"|| My Busy Day"

in Steem For Bangladesh2 years ago (edited)

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আসসালামু আলাইকুম,
প্রিয় স্টিমিট বন্ধুরা,

PhotoCollageMaker_20221226204436658.jpg

কেমন আছেন সবাই, আল্লাহর অশেষ রহমতে আশা করি সবাই ভাল আছেন।আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে আমি এবং আমার পরিবার অনেক ভালো আছি।আজ ২৬-১২-২০২২ সোমবার।আজকে সারাদিন আমি যা যা করেছি আজ সেগুলোই আপনাদের সাথে শেয়ার করব।তাহলে আজকের ডেইরি গেম এর কথাগুলো শুরু করা যাক.....
প্রতিদিনের মতো আজকেও আমি খুব সকালবেলা উঠেছি। উঠে ফ্রেশ হলাম। তারপর ঘরগুলো ঝাড়ু দিলাম এবং বাসি প্লেট গুলো ধুয়ে নিলাম। আমার শ্বশুরের সকালবেলা নামাজ পড়ে বাহিরে হাঁটতে যায়। আজকে রাস্তায় বের হওয়ার সময় রাস্তা দিয়ে মাছ বিক্রেতা যাচ্ছিল। আব্বু সেখান থেকে মাছ কিনে নেয়।তাই আগে মাছগুলো আমি কেটে ফেলি। মাছ ধুয়ে ফ্রিজে রেখে সকালের নাস্তা রান্নার কাজ শুরু করলাম। নাস্তা রান্না করতে করতে সাড়ে নয়টা বেজে গেল।

20221226_164903.jpg

তারপর পরিবারের সবাই মিলে একসাথে টেবিলে বসে সকালের নাস্তা খেলাম।আমাদের বাড়ির কাজ করার জন্য মিস্ত্রি ছিল। কিছুক্ষণ দাঁড়িয়ে সেই মিস্ত্রির কাজ দেখছিলাম। তারপর আবার রুমে এসে টুকিটাকি কাজ করলাম। এর মাঝে ১১ঃ৩০ টা বেজে গেল। তাই দুপুরে রান্না করার জন্য প্রস্তুতি নিলাম। আজকের দুপুরে মাছ দিয়ে শালগম এবং পাতাকপি ভাজি করলাম। রান্না করতে করতে দেড়টা বেজে গেল। তারপর গোসল করে ফ্রেশ হয়ে আবার সবাইকে খাবার দিলাম এবং আমি নিজেও খেলাম। তারপর বিছানায় বিকেল পর্যন্ত শুয়ে একটু রেস্ট নিলাম।

PhotoCollageMaker_20221226203951294.jpg

বিকেলবেলা আমার চাচাতো জাল আসলো।তার সাথে ছাদে গেলাম।ছাদে গিয়ে দেখি অ্যালোবেরা গাছ শুকিয়ে আছে তাই অ্যালোবেরা গাছে আমি পানি দিলাম। তারপর আমার জালে আমাদের বরই গাছ থেকে বরই পারলো। ছাদ দাঁড়িয়ে বরই খেলাম এবং আমরা কিছুক্ষণ আড্ডা দিলাম।এতে করে সন্ধ্যা হয়ে গেল। সে তার বাড়িতে চলে গেল এবং আমি আমার রুমে চলে আসলাম। আমার শাশুড়ি মাগরিবের নামাজের পরে আমরা বসে কিছুক্ষণ আড্ডা দিলাম এবং সাথে সাথে টিভি দেখলাম। আমার হাজব্যান্ড সারাদিন বাসায় ছিল না। বাসায় আসতে আসতে সাড়ে সাতটা বেজে গেল।

PhotoCollageMaker_20221226204117777.jpg

এশারের আযান দিলে আমার শাশুড়ি নামাজ পড়তে যায়,আমার হাজব্যান্ড রেস্ট নিচ্ছিল এবং আমি টিভি দেখছিলাম। নামাজের পর আমরা সবাই একসাথে রাতের খাবার খাই। খাবারের পর টেবিল গুছিয়ে আমি আমার রুমে চলে আসলাম। তারপর বিছানায় গুছিয়ে আমি ফোনে নেট চালাই। কিছুক্ষণ পর আমি ঘুমানোর প্রস্তুতি নিলাম।সবাইকে ধন্যবাদ....

From #bangladesh
@selina1

Sort:  

Hi, @selina1,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI181.3 ( 0.00 % self, 532 upvotes, 248 accounts, last 7d )
Period2022-11-26
Transfer to VestingPowerUp : 17.361 STEEM
Cash Out
0
ResultClub5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60531.60
ETH 2905.83
USDT 1.00
SBD 2.33