📢 Contest - About Your Favourite Superhero || Steem For Bangladesh || my superhero father

in Steem For Bangladesh2 years ago (edited)

আসসালামুআলাইকুম,
স্টিমিট প্রিয় বন্ধরা,

আমি বাংলাদেশ থেকে বলছি,
selina1
আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও অনেক ভাল আছি। এই প্রথম সুপার হিরো গল্পের কনটেস্টে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। সুপার হিরো কনটেস্টের অংশগ্রহণ করেতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই কনটেস্টের এক একজনের সুপারহিরো গল্প শুনতে পারব। আমার জীবনের সুপারহিরো হচ্ছে আমার বাবা ।আমার সুপারহিরোর গল্প আপনাদের কাছে অনেক ভালো লাগবে ইনশাআল্লাহ.....

Screenshot_20221212-204451_YouTube.jpg

<ইউটিউব থেকেই স্ক্রিনশট করা >

১.হ্যাঁ আমার সুপার হিরো হলো আমার বাবা।আমার বাবার কাছে আমি জীবনে যা চেয়েছি তাই পেয়েছি। কথায় আছে বাবা মানে অনেক চাওয়া বাবা মানে অনেক পাওয়া,বাবা মানে হাজার পূর্ণতা। বাবার সাথে আমি হাটি হাটি পা -পা করে ছোটবেলায় পথ চলেছি।আমার প্রত্যেক চাওয়া পূরন করতেন আমার বাবা।আর সকল চাওয়া সেই পূরন করতে পারেন জে একজন সুপারহিরো....

২.হ্যাঁ আমার বাবা আমার জন্য অনেক শক্তিশালী ছিলেন।ছোটবেলা থেকে দেখে এসেছি আমার বাবা আমাদের জন্য অনেক সংগ্রাম করেছে। বাবা আমার সকল বিপদ আপদে আমার ঢাল হয়েছে। আমার বাবা একজন দিনমজুর ছিলেন। আমরা হচ্ছি তিন ভাই বোন। আমাদের লেখাপড়া করার জন্য আমার বাবা দিনরাত পরিশ্রম করতেন।সারাদিন পরিশ্রম করার পর এবং হাজার পরিশ্রমের পরও আমার বাবা ঘরে এসে আমাদের মুখের দিকে তাকিয়ে একটি মুচকি হাসি দিতেন। তিনি কখনো বুঝতে দিতেন না তার কষ্টের কথা, তার সংগ্রামের কথা, তার পরিশ্রমের কথা। বাবার কাছে টাকা থাক বা না থাক কোন কিছু বাবার কাছে আবদার করলে বাবা কখনো না বলতেন না। টাকা থাকলে দিয়ে দিতেন না থাকলে বলতেন পরে কিনে দিবো। বাবা সব সময় আমাদের বেস্ট জিনিসটা দেওয়ার চেষ্টা করতেন। নিজে পুরান কাপড়, পুরান জুতা পড়তেন কিন্তু আমাদের ভালো কাপড় এবং ভাল জুতা কিনে দিতেন।আমরা যা খেতে পছন্দ করি আমার বাবা তাই আনার চেষ্টা করতেন কখনো নিজের চাওয়াকে প্রাধান্য দিতেন না আমার বাবা আমার সকল চাওয়ায় পূর্ণ করার চেষ্টা করতেন।তাইতো আমার জন্য আমার বাবাই শক্তিশালী আমার বাবাই সকল সেরা।

<ইউটিউব থেকেই স্ক্রিনশট করা >

৩.হ্যাঁ, আমি আমার বাবার সংগ্রামের সাথে সম্পৃক্ত। এখন আমার বিয়ে হয়ে গেছে বর্তমানে আমি আমার শ্বশুরবাড়ি থাকি।আমি আমার বাবার সংগ্রামের দায়িত্বশীলতার সাথে সম্পৃক্ত। এখন আমার সংসারের কিছু দায়িত্ব আমাকে গ্রহণ করতে হয়। দায়িত্ব সামলাতে গিয়ে অনেক সময় আমি নিজেকেই ভুলে যাই। যেমন আমার বাবা আমাদের কথা চিন্তা করে নিজের জন্য সে কখনোই ভাবতেন না। হাজার কষ্টের বা সংগ্রামের মাঝেও মুখে একটা মুচকি হাসি রাখা। পরিবারের প্রত্যেক সদস্যের খুশি নিজের খুশি মনে করা।পরিবারের সকল সদস্যের খেয়াল রাখা।বাবার কাছ থেকে শিখেছিজীবনে কঠিন সময়ের ধৈর্য ধারণ করা, পরিবারের জন্ন্য অনেক সময় অনেক কিছুরই আত্তত্যাগ করা।তাই এখন আমার প্রতিদিনের কাজের সাথেই বাবার সংগ্রামগুলো জরিত.....

৪.. আমার বাবাই আমার সুপারহিরো তার অনেক কাজই আমাকে অনুপ্রাণিত করে।যেমনঃআমার বাবা সৎ পথে সৎ উপার্জন করতেন,দক্ষতার সহিত সব সমস্যার সমাধান করতেন, পরিবারের প্রত্যেক সদস্যের চাওয়াকে প্রাধান্য দিতেন,দুঃসময়ে ধৈর্য ধারণ করতেন,কঠোর পরিশ্রম করতেন ইত্যাদি।আর এসব কাজের মাধ্যমে আমার বাবা আর এসব কাজের মাধ্যমে আমার বাবা সুপার হিরো আমাকে অনুপ্রাণিত করে।

সর্বশেষ বলতে চাই বাবা মানে হাজার পূর্ণতা, বাবা মানে হাজার শূন্যতা।তাই আমার কাছে আমার বাবাই সুপারহিরো...ধন্যবাদ

from#bangladesh
Selina1

Sort:  
 2 years ago 

একেবারে ঠিক বলেছেন আপু আসলে আমাদের বাবারাই হলেন সুপারহিরো। তাদের আদর্শই আমরা মানুষের মত মানুষ হওয়ার পথ খুঁজে পাই। বাবাকে নিয়ে খুব চমৎকারভাবে উপস্থাপন করেছেন খুব ভালো লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে হা আমার কাছে আমার বাবাই সুপার হিরো যদি তাই না হতো বাবারা তাদের মুল্যবান রত্ন তার মেয়েকে অন্যের কাছে দিয়ে দেয় এর থেকে বড় হিরো কে আছে।আমার পোস্টে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

বাবা সে তো এক অন্যরকম সুপারহিরো । হয়তো সুপারহিরোদের মতো তার কোনো স্পেশাল পাওয়ার নেই কিন্তু দুনিয়ার সকল পরাশক্তি থেকে নিজের পরিবারকে সুরক্ষিত রাখার পাওয়ার শুধু তারই রয়েছে । ধন্যবাদ কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ।

 2 years ago 

সকল ছেলেমেয়েদের জন্য তার বাবা হলেন সুপার হিরো। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। সুন্দর ভাবে আপনি আপনার সুপার হিরো সম্পর্কে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।🥰

 2 years ago 

মেয়েদের জন্য বাবারে হল সুপার হিরো আপনি সুন্দর একটা মন্তব্য করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রত্যেক বাবার হয়তো সুপার হিরোদের মতো পাওয়ার না থাকলেও তারা সন্তানদের জীবন কে সুন্দর করার জন্য পাওয়ার ছাড়াই সুপার হিরোদের মতো কাজ করে থাকে।

শুভ কামনা তোমার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62887.03
ETH 2682.49
USDT 1.00
SBD 2.55