You are viewing a single comment's thread from:

RE: Betterlife - The Diary Game | 04 July, 2024 | A day of fixing our iron machine and setting up the new ironing table.

in Steem For Bangladesh6 days ago

@ripon630 ভাইয়া, কেমন আছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সারাদিনের সুন্দর মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনি দারাজ থেকে আপনার নিজের ব্যবহার করার জন্য একটি টেবিলের অর্ডার করেছিলেন, এবং সেটা পুরোপুরি অক্ষত অবস্থায় পেয়েছেন যেটা খুবই ভালো ব্যাপার। আমি জেনে সত্যি অনেক খুশি হয়েছি যে আপনার আম্মা আপনাদের জন্য বিভিন্ন প্রকারের পিঠা বানিয়েছে। আপনার আম্মার হাতের পিঠা খাওয়া দেখে আমার নিজের মায়ের হাতের পিঠার কথা মনে পড়ে গেল, যদিও আমি আমার আম্মার কাছ থেকে অনেক দূরে আছি তাই এই বিষয়গুলো সত্যি আমাকে খুবই বিমহিত করে। ভালো থাকবেন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44