You are viewing a single comment's thread from:

RE: 🫶Better Life With Steemit || The Diary game | 13 sept 2023🫶Today is my full day job

in Steem For Bangladesh11 months ago

আবারো আপনি আপনার একটা দিনের কার্যাবলী আমাদের সাথে শেয়ার করেছেন। সকালে ঘুম থেকে উঠে কাজ করতে গিয়েছেন। আপনাদের ক্যাম্পেইন ছিল একজনের তালা নষ্ট হয়ে গেছে। ওই তালা ঠিক করে এসে দেখছেন কিচেনে তালা মারা। এরপর অন্যদের কাছ থেকে কিচেনের চাবি নিয়ে,, নাস্তা রেডি করেছেন নাস্তা খেয়েছেন।

এরপর দুপুরের খাবার তেমন একটা সুবিধা না থাকার কারণে। এক ফিলিপাইন ভাইয়ের কাছ থেকে আপনি ফ্রিশ ফ্রাই নিয়েছেন। এবং দুপুরের খাবার খেয়েছেন,, আপনি বলেছেন এই মাছ বাংলাদেশে তেমন একটা দেখা যায় না।

খাবার খেয়ে কাজ করার জন্য গিয়েছেন,, কিন্তু বালুর কারণে আপনারা কাজ কিছুক্ষণ কাজ বন্ধ রেখেছেন। কিন্তু এরপরেও বালুর মধ্যে আপনাদের কাজ করতে হয়েছে। কাজ সম্পন্ন করে বাসায় এসেছেন রাতের খাবার খেয়েছেন।

দুর্ভাগ্যবশত আপনাদের ওয়াইফাই চলে গেছে। যার কারণে আপনারা আজকে খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, আপনার একটা দিনের কার্যাবলী এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন। সৃষ্টিকর্তা অবশ্যই আপনার সহায় হবেন।

Sort:  
 11 months ago 

আমি অনেক দুঃখিত এই জন্য যে। আপনি কমেন্ট টা করছেন ৪ দিন হয়ে গেছে আমি রিপ্লাই দিতে পারিনি। আসলে আমারে যায় কিছু নেটওয়ার্কের সমস্যা ছিল আর আমার কাজটা চেঞ্জ হয়ে গেছিল আগের কাজটা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আমার এই পোস্টটা এত সুন্দর করে একটা মন্তব্য করার জন্য। আসলে আমি এ মন্তব্যটা দেখে অনেক খুশি হয়েছি। আশা করি ভালো থাকবেন সুস্থ থাকবেন ওর নিজের প্রতি নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58097.21
ETH 2581.79
USDT 1.00
SBD 2.41