You are viewing a single comment's thread from:

RE: The Diary Game||Betterlife||07 August 2023, the day of Monday day|| A very special day, I celebrated the day in the middle of my busy schedule way on my elder son's birthday.

in Steem For Bangladesh11 months ago

হ্যালো আপু আপনি আপনার প্রিয় মানুষদের সাথে একটি ভালো দিন কাটিয়েছেন । কেক আমার অনেক ভালো লাগে বিশেষ করে চকলেট ফ্লেভারের । শুভ জন্মদিন জুবায়ের 🎂🎂

আপু আমি আপনাকে জানাতে চাই আপনি আপনার পোস্টের justification এর মাধ্যমে প্রেজেন্টেশন আরো আকর্ষণীয় করে তুলতে পারেন । প্রোপার মার্কডাউন সম্পর্কে জানার জন্য আমাদের কমিউনিটির পিন পোস্ট ফলো করুন ।

Sort:  
 11 months ago 

@ripon0630 brother
থ্যাংক ইউ ভাইয়া ,আমি পোস্ট করার সময় মার্কডাউন গাইড ফলো করে পোস্ট করেছিলাম। হয়তো জাস্টিফাই করার সময় ইনবেরটেড(" ") কমা বসানো ঠিক ছিলোনা । তাই মার্কডাউন পরিপূর্ণভাবে শো করেনি। আমি যতটুকু জানি তা এই পোস্টে করার চেষ্টা করেছি। তবে আমার মনে হয় আরো কোনো মার্কডাউন স্টাইল আমার মিসিং আছে তাই যদি সম্পূর্ণ গাইডলাইন আমাকে সাপোর্ট দিতেন তবে খুবই উপকৃত হবো। আমি এই পোস্টে আবার ও জাস্টিফাই আপডেট করেছি।কমুনিটির পিন পোস্ট কোথায় পাবো যদি একটু বলে দিতেন। আপনাকে ধন্যবাদ জানাই ।

 11 months ago 

আপু আমাকে ডিসকর্ডে নক দিন আমি সহজ ধাপ দেখিয়ে দিচ্ছি

Discord: ripon0630#4573

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 62843.32
ETH 3475.97
USDT 1.00
SBD 2.53