You are viewing a single comment's thread from:

RE: Steem For Bangladesh Application for Booming support

in Steem For Bangladeshlast year

আমি steem for Bangladesh এর মত এমন একটি কমিউনিটির অংশ হতে পেরে সত্যি অনেক কৃতজ্ঞ মনে করছি নিজেকে। এখানে আমাদের এডমিন ও মডারেটরের দ্বারা অনেক সহানুভূতিশীল এবং ধারাবাহিকভাবে সহায়ক। সহায়তা প্রদান এবং বিভিন্ন সমস্যা সমাধানের করে দেওয়ার ক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রম অতুলনীয়। ব্যক্তিগতভাবে আমিও অনেক ক্ষেত্রে উনাদের থেকে সাহায্য সহযোগিতা নিয়েছি। উনাদের সাহায্য সহযোগিতার কারণে আমি অনেক উপকৃত হয়েছি। আমি এবং অন্যান্য ইউজার দের সমস্যার সমাধান এবং সাহায্য সহযোগিতা দিতে দেখেছি।
এখানে আমি যখন নতুন ছিলাম আমার অনেকগুলো ভুল ছিল। ভুল বলতে আমি অনেক কিছুতে ভুল করতাম। এখানের এডমিন এবং মডেটর আমার ভুলগুলো আমাকে ধরিয়ে দিয়েছেন। এবং সে ভুলগুলো থেকে শিক্ষা নিতে শিখিয়েছেন।ওনার হল @ripon0630 sir, @mostofajaman sir এবং @enamul17 sir উনারা আমাকে অনেক ভাবে সাহায্য করেছেন।একটা ছোট বাচ্চাকে যেমন হাতে ধরে শেখানো হয় সেভাবে তারা আমাকে শেখানোর চেষ্টা করেছেন এবং শিখিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60327.71
ETH 2568.97
USDT 1.00
SBD 2.57