যখন ঘরের লেডি নূর

in Steem For Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?
আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় ভালো আছি। কালকের যে পোস্ট এর জন্য আমাকে হুশিয়ারি দেওয়া হয়েছে তার জন্য হ্মমা চাচ্ছি গ্রুপ এডমিনডের কাছে🙏🏻🙏🏻🙏🏻

IMG_20221016_095024.jpg

আজকে আমি যাকে নিয়ে লিখতে যাচ্ছি সে হলো আমাদের বাসার গুন্ডা মানে লেডি ডন তার নাম জাইতুন নূর (যারা)। তার ভাষ্য মতে ঘরের প্রতি টা মেম্বার ওর আার কারো না।

IMG_20220413_144455.jpg

তার একমাত্র ফেবারিট পারসন হলো দাদা মেঝো জেঠা আর আমি। আমি ওকে নূর বলে ডাকি আর জেঠা ওকে টুনটুন। আল্লাহর রহমতে ওর ব্রেইন এতটা সার্প যে যেকোন জিনিস সহজে কেপ্চার করে ফেলতে পারে। কার জিনিস কোনটা সে দেখলেই বলে দিতে পারে। ওর কাছে একজন আরেকজনের জিনিস পড়াটা দন্ডনিয় অপরাধ। যার যেটা সে সেটাই পড়বে অন্য কেউ পড়তে দেখলে দূর থেকে ডাক দিয়ে দিবে। যদি দেখে তার কথা অমান্য হয়েছে সাথে সাথেই যার জিনিস পড়েছে আসলে নালিশ করে দিবে।

IMG_20220222_232958.jpg

ও বাসায় থাকলে ফোন কেউ ধরতে পারবে না ও ধরবে এবং ও নিজেই দিয়ে আসবে। ও হচ্ছে বাসার দ্বিতীয় প্রাণ কেন্দ্র। বাসায় যতহ্মন থাকবো তার সাথে থাকতে হবে। সে আবার ইউটিউবার মানে কার্টুন কোনটা কোথায় লিখতে সব সে পারে। ডাউনলোড কিভাবে করতে হবে সেটা সেলফি থেকে সব সে পারে। তার ডেইলি রুটিন ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সোজা মেঝো জেঠা নাহয় আমার কাছে চলে আসা আমাদের ঘুম বাঙ্গানো। এরপর নাস্তা করে কিছুহ্মন দুষ্টামি করা।

IMG-20220304-WA0000.jpg

কে কোথায় যাচ্ছে তা বলে যাওয়া কখন ফিরবো সেটা বলে যাওয়া। আমার এই মেয়েটাও আস্তে আস্তে বড় হয়ে যাচ্ছে। সে-ও চলে যাবে🥺🥺🥺 একদিন অন্যর ঘরে জানিনা তার কপালে কি দুঃখ থাকে🙄🙄🙄। আমি নূরের চিন্তা করতেছি না যার বউ হয়ে যাবে তার চিন্তা করতেছি 😁😁😁😁

IMG_20201217_212343.jpg

এটা হলো আমাদের লেডি ডনের ছোটবেলার কাহিনী বড় বেলায় যখন আর কিছু করবে তখন নাহয় সেটা সেয়ার করবো। আল্লাহ বাঁচায় রাখলে

Sort:  

আপনাদের লেডি ডন খুবই কিউট তার জন্য শুভকামনা রইল কপিরাইট থেকে অবশ্যই বিরত থাকুন ধন্যবাদ।

 2 years ago 

Tanku

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57913.08
ETH 2452.28
USDT 1.00
SBD 2.36