You are viewing a single comment's thread from:

RE: Drawing of traditional folk art in Bangladesh

in Steem For Bangladesh3 days ago

আপনার আঁকানো গুলো আমি প্রায়ই ফলো করে থাকি. আপনারা এখনো দেখে মনে হয় আপনি একজন প্রফেশনাল আর্টিস্ট। ছোট থেকে হয়তো আপনার এই আকানোর দক্ষতা টা অনেক ভালো। সৃষ্টিকর্তা যে এত সুন্দর প্রতিভা আপনার মাঝে দিয়েছেন তার জন্য অনেক শুকরিয়া আদায় করি। এত সুন্দর প্রতিভা নিয়ে সামনের দিনগুলোতে এগিয়ে যান তার জন্য রইল অনেক অনেক শুভকামনা। আপনার আঁকানোর মধ্যে একটা কালারফুল ব্যাপার আছে আমার কাছে খুবই ভালো লাগে আপনার আঁকানোর গুলো। মনে হয় আপনার থেকে আঁকানো আমি শিখে নেই।

Sort:  
 3 days ago 

আপু, আপনার প্রতিটি শব্দগুলো আমার মন ছুঁয়ে গেছে। আমার প্রায় প্রতিটি পোস্টটেই আমি আপনার অনেক ভালোবাসা পেয়েছি। আলহামদুল্লিলাহ আমার আর্টগুলো যে আপনার অনেক ভালোবাসা পেয়েছে তাতেই আমি অনেক খুশি। সত্যি বলতে, আপু আপনার পোস্ট গুলো আমি সব সময় ফলো করি এবং এতো সুন্দর সুন্দর আপনার প্রতিভাগুলো আপনি আমাদের সামনে তুলে ধরেন আপনি সত্যিই আমাদের গর্ব। দোয়া করি আল্লাহ সব সময় সুস্থতা ও নেক হেদায়েতের সাথে জীবন অতিবাহিত করার জন্য কবুল করুক।

 3 days ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আমার পোস্ট যে আপনি ফলো করেন আমাকে এত প্রশংসা করার জন্য যেটা আমি এখনো এতটা ডিজার্ভ করি না. তবে এত সুন্দর মন্তব্য যে আমার কমেন্ট বক্সে রেখে দিলেন তার জন্য আমি সত্যিই অনেক ধন্য. আমার পোস্ট যে আপনার এত ভালো লাগে তার জন্য আমি খুবই খুশি হলাম. আমারও আপনার পোস্টগুলো খুব ভালো লাগে বিশেষ করে আপনার আর্ট গুলো আমার খুবই পছন্দ হয়. দোয়া রাখবেন যেন সামনের দিনগুলোতে এগোতে পারি।

 3 days ago 

আপু আপনার জন্য সব সময় মন থেকে দোয়া রইলো। 💖💖

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60295.64
ETH 3298.00
USDT 1.00
SBD 2.37