You are viewing a single comment's thread from:

RE: Today I will show you how to make an apple with color paper

in Steem For Bangladesh2 months ago

আপনার কাগজ দিয়ে আপেল তৈরির প্রক্রিয়াটি আমার কাছে খুবই ভালো লেগেছে. আমার কাছে এই বানানোটি খুবই কঠিন লেগেছে আমি হলে হয়তো কখনোই বানাতে পারবো না. আপনার হাতের দক্ষতা আসলেই অনেক প্রশংসনীয়. খুব ভালো লাগলো আপনার এই ক্রাফটের কাজ দেখে. আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা সামনের দিনে এগিয়ে যান এই দোয়াই করি.

Sort:  
 2 months ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাতে চাই আমার ক্রাফটের প্রশংসা জানাতে চাই।আমার আপেলটি বানাতে একটু সময় লেগেছে কিন্তু আমার মনে হয় যে কোন কাজ মন থেকে করলে কোন কিছুই কঠিন বলে মনে হবে না।
মহান রাব্বুল আলামিনের নিকট আপনার সুস্থতার আর্জি জানিয়ে আমার মন্তব্য এখানে শেষ করলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71