The dairy game||19-05-2023|| বিকেলের ঘোরাঘুরি

in Steem For Bangladeshlast year

আসসালামুয়ালাইকুম

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন
অনেকদিন হলো বাসার মধ্যে বসে আছি ছাদ এও যাইনি
তাই আজ বিকেলে একটু বাহিরে বের হতে ইচ্ছে করলো যেই ভাবা সেই কাজ

রেডি হলাম বাহিরে যাওয়ার জন্য সাথে আমার ভাগ্নি
আমার ভাগ্নির নাম মালিহা দুজন বোরখা পড়লাম
ও ছোট মানুষ মাদ্রাসায় পরে তাই ও বোরখা পড়ে
তারপর দুজন বের হলাম
আমাদের বাসার সামনেই বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক

IMG_20230517_181329.jpg

বেক্সিমকোর সামনে একটা স্বপ্নের মত দোকান হয়েছে ওখানে যাবো ভেবে নিলাম দুজন
দোকান টা নতুন হয়েছে কিছুদিন আগে একদিন গিয়েছিলাম গিয়ে দেখি বন্ধ পরে চলে আসছি
তাই আজ গিয়ে দেখে আসবো কি কি আছে ওখানে
বের হলাম হয়ে হাটা শুরু করলাম বাসা থেকে বেশি দূরে না দোকান পাঁচ মিনিট লাগে যেতে
দুজন গল্প করতে করতে চলে গেলাম দোকানে
যত টা উৎসাহ নিয়ে গিয়েছি ভিতরে গিয়ে তেমন কিছু মনে হলো না

IMG_20230517_181704.jpg

ছোট একটা দোকান সুন্দর করে গোছানো ৩ মিন এ দোকান ঘোড়া শেষ
দোকান থেকে বের হবো তখন ভাগ্নি বলতেছে মামুনি কিছু নিবা না ?
আমি বললাম কি নিবো তারপর ভাগ্নিকে বললাম চলো চিপস কিনি
তারপর দুইটা মিস্টার টুইস্ট কিনলাম কিনে পেমেন্ট করে চলে আসলাম

IMG_20230517_182130.jpg

বের হয়ে দেখলাম দোকানের সামনে মেইন রাস্তার পাশ দিয়ে খুব সুন্দর সুন্দর গাছ লাগানো ইচ্ছে করলো কিছু গাছ এখান থেকে নিয়ে যাই কিন্তু নিবো কেমনে নেয়ার উপায় নাই
পাশে খোয়রী কালার কাঠগোলাপ দেখে ইচ্ছে করলো গাছ টা তুলে নিয়ে যাই
পাশে দেখলাম সিকিউরিটি গার্ড দাড়িয়ে ওনাকে বলে কাঠগোলাপের কিছু ছবি তুললাম

IMG_20230517_182927.jpg

তারপর দেখলাম আরো একটা গাছে সুন্দর ফুল ফুটে আছে ওই গাছের নাম জানিনা গাছের নিচে দেখলাম গাছটার কিছু ডাল কাটিং করেছে হয়তো একটু আগে
ওই গাছের একটা কাটিং করে নিয়ে আসলাম আর একটা মসরোজ (ঘাস ফুল) একটা ডাল কাটিং করে আনলাম

IMG_20230517_184719.jpg

তারপর দুজন বাসায় এসে সোজা ছাদে উঠলাম উঠে গাছ দুটি লাগিয়ে নিচে এসে ফ্রেশ হলাম এখন শুধু দেখার অপেক্ষা গাছ টা হয় কিনা
গাছ টা যদি হয় তাহলে আপনাদের সাথে এই গাছ নিয়ে আবার আসবো
আজ যাই
আল্লাহ হাফেজ

DeviceName
AndroidRealme c11
Camera13MP camera
LocationBangladesh 🇧🇩
Short by@rabeya1
Sort:  
Loading...
 last year 

আপনার ডায়েরি গেইমের লেখা অনেক গুছিয়ে লিখেছেন। অনেক সুন্দর হয়েছে।ফুলটা দেখতে সুন্দর লাগছে।

 last year 

জ্বি ফুলটা অনেক সুন্দর
এটা কাঠগোলাপ ফুল

 last year 

আপনার দিনটি ভালো কেটেছে। চক্রবর্তী জায়গাটা খুব ভালো লাগে। আমি ব্যাক্তিগত ভাবে এই জায়গাটা চিনি। সুপারশপের ছবি ভালো হয়েছে।ফুলটা অনেক ভালো লাগলো। আপনার প্রতি শুভকামনা রইলো।

 last year 

আপনি কি এখানে থাকতেন?? নাকি থাকেন??

 last year 

জিরানীতে আমার মামাতো ভাই এর বাসা ছিল যখন তখন আমি মাঝে মধ্যে আমি যাইতাম।আর চক্রবর্তী বেক্সিমকো তে আমার চাচাতো ভাই এখন চাকরি করে।

 last year 

আপু আপনার বেড়ানোর গল্প টা জেনে ভাল লাগলো। আপনি যে দুটো ডাল এনেছেন বড় টা করবী ফুলের ডাল এর থেকে গাছ হবার সম্ভাবনা খুব কম। কিন্তু মোসরোজ টা হবে। আর সব কালারের কাঠগোলাপই আমার খুব প্রিয়। ধন্যবাদ।

@hasina78

 last year 

জ্বি আপু করবি ফুলের নাম টা আমার মনে থাকে না এর জন্য পোস্ট এ লিখতে পারিনি
আমি তো গাজীপুর আছি আমার সিরাজগঞ্জের বাসায় পুরা ছাদ জুড়ে আমার গাছ বিভিন্ন প্রজাতির ,
ডাল লাগানোর পর বৃষ্টি পেয়ে বাঁচতেও পারে
দেখা যাক কি হয়
ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে এতো সুন্দর করে কমেন্ট করার জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66407.66
ETH 3025.92
USDT 1.00
SBD 3.69