The dairy game||13-05-2023||My journey today by bus

in Steem For Bangladeshlast year
আসসালামুয়ালাইকুম

আজ আমি গাজীপুর আসছি
আজকের জার্নির কথা গুলো বলবো আপনাদের

IMG_20230513_105114.jpg

আমরা সিরাজগঞ্জ এর বাসায় থাকি
IMG_20230424_125916.jpg
সিরাজগঞ্জের বাড়ি

আমার দাদা বাড়ি সিরাজগঞ্জ এনায়েতপুর আব্বুর চাকরির সূত্রে আমাদের সিরাজগঞ্জ শহরে চলে আসতে হয়
তখন আমি খুব ছোট ছিলাম ,আমার বেড়ে ওঠা সিরাজগঞ্জ শহরেই
ছয় /সাত বছর আগে আব্বু সাভার আরেকটা বাসা করে এখানে আমরা কেউ থাকি না আমার বড় আপা দুলাভাই থাকে আর পুরা বাসা ভাড়া দোতলা বাসা আমাদের ষোলো টা ভাড়াটিয়া আছে
বাসার ব্যাপারে এত কিছু বলার কারণ হলো অনেকের মনে প্রশ্ন জাগবে আমি কোথায় কার বাসায় যাচ্ছি
তাই আগেই সব বলে নিলাম
চলেন বলি আজকের জার্নির কথা
বাসা থেকে বের হয়ে রিক্সার জন্য অনেক্ষন অপেক্ষা করার পর রিক্সা পেলাম
কে কে যাচ্ছি এটাই তো বলিনি , যাচ্ছি আমি ,আব্বু , আম্মু তিনজন ,আমাদের তিনজনের তিনটা ব্যাগ
রিক্সায় উঠলাম আমি আর আম্মু এক রিক্সায় আর আব্বু আরেক রিক্সায়
IMG_20230314_162256~2.jpg

যাওয়ার পথে আমি কালো রং কিনে নিলাম কারণ বাসায় গিয়ে আমার রুমে ওয়াল পেইন্টিং করবো
তারপর বাস টার্মিনাল গেলাম বাস এ উঠে অনেক্ষন বসে থাকলাম তারপর বাস ছাড়লো
আমার পাশে বসেছিল এক আন্টি , আন্টি এতো কথা বলে বলার বাইরে
IMG_20230513_114919.jpg
আন্টি

আন্টি দেখতে বেশ গুলুমূলু ওনার একটা ছেলে আছে ছেলেটা খুব ভদ্র, খুব ব্রিলিয়ান্ট , দেখতে সুন্দর রাজপুত্রের মত , পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে ,খুব আস্তে আস্তে কথা বলে
তারপর আন্টি খুব পরিষ্কার ,সাথে করে দুধ নিয়ে আসছিল , সেই বোতল বাসায় গিয়ে আগে বাইরে থেকে পানি দিয়ে ধুয়ে তারপর তিনি গোসল করে বোতল ফ্রিজে তুলবে অথবা দুধ জাল দিয়ে রাখবে
বুঝতে পেরেছেন কি আমার কানের অবস্থা কি হয়েছে তাহলে
আন্টি টা বেশি কথা বলে কিন্তু অনেক ভালো মনের মনে হলো
তারপর আমাদের গন্তব্যে চলে আসলাম আন্টিও নেমে গেলো আমরাও নামলাম আন্টি যাওয়ার সময় খুব সুন্দর করে বিদায় নিলো
তারপর বাস থেকে নেমে পড়লাম বিপদে
IMG_20230513_124043.jpg

নেমেই দেখি রাস্তায় গাড়ি চলা বন্ধ কোনো গাড়ি নাই আমাদের বাসার রাস্তায় ,রাস্তায় অনেক পুলিশ ছিল আব্বু একটা পুলিশ কে গিয়ে জিজ্ঞেস করলো রাস্তায় গাড়ি নাই কেন পুলিশ বললো বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক এ সরাষ্ট্রমন্ত্রী আসছে এর জন্য এই রাস্তায় গাড়ি বন্ধ
IMG_20230513_124038.jpg

অনেক্ষন অপেক্ষার পর একটা ভ্যান পাওয়া গেলো
বেক্সিমকোর ১ নম্বর গেট এর সামনে আমাদের বাসা
IMG_20230513_124742.jpg

ভ্যান অন্য রাস্তা দিয়ে আমাদের বাসায় নিয়ে আসলো
বাসার সামনে এসে শান্তি পেলাম
IMG_20230513_125628.jpg
গাজীপুরের বাসা

বাসায় এসে বোরখা খুলে গোসল করে খেয়ে রেস্ট নেয়ার জন্য শুয়ে পড়লাম তারপর ঘুমিয়ে পড়েছিলাম
আল্লাহ হাফেজ

DeviceName
AndroidRealme c11
Camera13MP camera
LocationBangladesh 🇧🇩
Short by@rabeya1
Sort:  
 last year 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25No
Community beneficiariesNo
Voting CSI[ ? ] ( 0.00 % self, 30 upvotes, 25 accounts, last 7d )
Period2023-05-14
Transfer to VestingPowerUp : 21.88 STEEM
Cash Out
00
Resultclub5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

 last year 

Once upon a time, I was living at Shirajgonj town SS road. Very nice to see the town again .good writing .Thank you.

 last year 

গাজীপুরের কোথায় আছেন আপি? আমিও গাজীপুর থাকি।
আপনার লেখাতে "আন্টির পার্টটা খুব ফানি ছিল। তবে পজিটিভ সাইডও ছিল।
ধন্যবাদ আপনাকে একটি সুন্দর ডায়েরি শেয়ার করার জন্য। 😊

আসসালামু আলাইকুম আপু কেমন আছেন আপনার ডায়েরি গেম টা অনেক চমৎকার ছিল । কিন্তু একটি দুঃখের বিষয় যে গাড়ি আপনার পাননি। কিন্তু রিকশাতে যাওয়া অনেক ভালো হয়েছে ধন্যবাদ।

 last year 

গাড়ি পাইনি মানে???
আপনি আমার পোস্ট টা দয়া পুরো টুকু পড়বেন
তাহলে আসা করি বুঝতে পারবেন এবং মজা ও পাবেন
ধন্যবাদ

This post has been upvoted through Steemcurator09.

Team Newcomer- Curation Guidelines for APRIL 2023

Curated by - @tocho2

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 68237.15
ETH 3499.75
USDT 1.00
SBD 2.72