You are viewing a single comment's thread from:

RE: Recipe for boneless Hilsa fish.

in Steem For Bangladeshlast month

আমি মাছ খেতে বেশি একটা পছন্দ করি না তবে শীতকালীন সবজি বেগুন দিয়ে ইলিশ মাছ রান্না করলে তা খুবই সুস্বাদু লাগে । আপনি যেহেতু বলেছেন সবজি দিয়ে ইলিশ মাছ আপনি তেমন পছন্দ করেন না তাই এই কমেন্টটি করছি আমি। আপনি একবার ট্রাই করে দেখতে পারেন আসলেই অসাধারণ আপু।

Sort:  
 last month 

Greetings @pea07,
সরি আপু ,আপনি হয়তো খেয়াল করেননি আমি শীতকালের কথা বলেছি যেটা ইলিশ মাছের সাথে কম্বিনেশন যায় না বিশেষ করে শীতকালীন সবজি সিম ফুলকপি শালগম বাঁধাকপি এগুলোর সাথে ইলিশ মাছ রান্না করলে কেমন যেন একটা অমিল থেকে যায়
বেগুন দিয়ে ইলিশ মাছের তরকারির কথা বলছেন খুবই সুস্বাদু একটি ইলিশ মাছের তরকারি যা সচরাচর আপনার বাড়ির সহ আমার বাড়িতে রান্না হয় আমিও এটি খেতে পছন্দ করি তবে এই রেসিপি রান্না করেন তবে আপনি খেয়ে দেখবেন আসলে মাছগুলো কাটা পাওয়া যাবে না যা পাওয়া যাবে সেটা সফট হাতে নিলে ভেঙ্গে যাবে আপনি অনায়াসে সব খেয়ে ফেলতে পারবেন.

 last month 

আপু, বেগুন দিয়ে ইলিশ খেয়েছেন এটা শুনেই ভালো লাগলো। আমি ভাবছি বেগুন যেহেতু শীতকালীন ফল তাই এটাকেও বাদ দিয়েছেন। আর আমি মাছ খুব কম খাই তবে আপনার রেসিপিও আমি ট্রাই করেছি(এলমোস্ট সেম)। আমি শুরুতে আপনার শীতকালীন সবজি দিয়ে ইলিশ খান না সেটা দেখেই মূলত কমেন্ট করেছি। আমি শুধু চেয়েছিলাম বেগুন আর ইলিশের তরকারি সম্পর্কে জানাতে🙂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58665.81
ETH 3153.57
USDT 1.00
SBD 2.44