The dairy game | one beautiful day in my village area 1st November 2023

in Steem For Bangladesh9 months ago

আসসালামু আলাইকুম
আশা করি সবাই ভাল আছেন।
আরও একটি নতুন বিষয় নিয়ে পুনরায় আপনাদের মাঝে উপস্থিত হয়েছি।
সবার জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো।
গ্রামের বাড়ি সবারই পছন্দ প্রত্যেকের গ্রামের এলাকাগুলো চমৎকার। শহরের জীবনটা আধুনিকতার ছোঁয়া থাকার কারণে গ্রামের যে একটা বিশেষ পরিবেশ রয়েছে সেটা হারিয়ে যাচ্ছে দিন। তাই মাঝেমধ্যে শহরের জীবন পার হয়ে গ্রামে একটু শান্তির জন্য চলে আসি। কক্সবাজারের গ্রামের বাড়িতে এসেছি মোটামুটি দুই দিন হয়ে গেল। আজকে একটু ভ্রমণ করার উদ্দেশ্যে বের হয়ে গেছিলাম কক্সবাজারের যেমন দুর্ঘটনা সমুদ্র সৈকত রয়েছে তেমনি আমার গ্রামের পাশেও একটি সমুদ্র সৈকত আছে।

20231101_171159.jpg

20231101_165648.jpg

AnowaraLocation Map

বিকালবেলা এই সমুদ্র সৈকতের পারে আমার গ্রামের ছোট ভাইয়েরা এবং যারা প্রতিবেশী রয়েছে তারা সবাই মিলে ফুটবল খেলার উদ্দেশ্য যায়। আমিও আজকে বিকালে যেহেতু আমার বিশেষ কোনো কাজে নেই তাই চলে গেলাম তাদের সাথে সমুদ্র সৈকতে।খেলাধুলা খেলার প্রতি আমার তেমন মনোযোগ। ফুটবলটা মাঝে মাঝে দেখতে ভালো লাগে কিন্তু খেলার ক্ষেত্রে আমি একেবারেই আমার অনাগ্রহী। তাই আমি খেলা দেখতে গিয়ে বেশিরভাগ সময় দর্শকের ভূমিকা পালন করি।অনেকদিন পর গ্রামের বাড়িতে আসলে ছোট বড় অনেকের সাথেই দেখা হয়। আর সবার সাথে যখন একসাথে ঘুরতে বের হয় তখন খুব ভালো লাগে। আমি যখন আমার বন্ধুর সাথে সমুদ্র সৈকত এলাকায় পৌঁছেছিলাম ততক্ষণে ছোটরা সবাই মিলে খেলা শুরু করে দিয়েছে।

20231101_170446.jpg

AnowaraLocation Map

আমার বন্ধু যেহেতু খেলার উদ্দেশ্যে গিয়েছিল তাই সে আমাকে পাশে ধার করে রেখে সঙ্গে সঙ্গে খেলার অংশগ্রহণ করল।আর আমি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে তাদের খেলা উপভোগ করতে লাগলাম। বিকালে একদম শেষের দিকে সন্ধান আমার আগে পরিবেশ পরিস্থিতি খুবই সুন্দর হয়ে যায়। পাশের প্রকৃতির একটা দারুন রূপ দেখা যায় এবং চমৎকার সব ছবি উঠে। চিন্তা করলাম ওরা যতক্ষন খেলাধুলা করবে ততক্ষণ পর্যন্ত সমুদ্র সৈকত এলাকায় একটু হাটাহাটি করে কিছু প্রাকৃতিক দৃশ্যের ছবি তুলে নিব। আমি তখনই নতুন কোন জায়গা ভ্রমন করতে যাই সেই এলাকার চমৎকার কিছু ছবি তোলার চেষ্টা করি। আমার অনেকগুলো ইচ্ছার মধ্যে এটি একটি অন্যরকম ইচ্ছা। আমরা আজকে যেতে যেতে একটু বেশি দেরি হয়ে গিয়েছিল তাই বেশিক্ষণ পর্যন্ত খেলার সুযোগ হয়নি। মোটামুটি ৩০ থেকে ৪০ মিনিট সমুদ্র সৈকত এলাকায় ভ্রমণ করে আমরা পুনরায় বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

20231101_165624.jpg

AnowaraLocation Map

ধন্যবাদ আপনাদের সবাইকে শেষ পর্যন্ত লেখাটি পড়ার জন্য আরও একটি নতুন লেখা নিয়ে পুনরায় আপনাদের সামনে উপস্থিত হব ইনশাল্লাহ।

Sort:  
 8 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-03
Result Club No

আপনি দীর্ঘ দুই মাস ধরে কোনো পাওয়ার আপ করেন নাই। অনুগ্রহ করে পাওয়ার আপ করুন এবং পুনরায় ক্লাবে জয়েন করুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65527.96
ETH 3466.32
USDT 1.00
SBD 2.52