The Dairy Game || 04/07/2024 || Today my father-in-law came to catch fish from the pond

in Steem For Bangladesh8 days ago

আচ্ছালামু আলাইকুম


আমি ভালো আছি। আপনারা সবাই কেমন আছেন? আজকে আমি সকাল সাতটার সময় ঘুম থেকে উঠেছি। তারপর দাঁত ব্রাশ করে হাত মুখ ধুয়ে রান্নাঘরে চলে গেলাম। আজকে সকালে সবার জন্য রুটি, আলু ভাজি, চা তৈরি করলাম। সকাল ৮.৩০ মিনিটের মধ্যে সবাই সকালের খাবার খাওয়া শেষ করলাম। আমার ছেলেকে সকালের খাবার খাইয়ে দিয়ে ঔষধ খাওয়ায দিলাম। আমার ছেলেটা আজকে একটু সুস্থ হয়েছে।

IMG20240704182928.jpg

এরপর ঘর ও আঙ্গিনা ঝাড়ু দিলাম। সকাল ১১ টার সময় আমার শ্বশুর আব্বা পুকুর থেকে বরশী দিয়ে মাছ ধরে নিয়ে আসছেন৷ আসার সময় বাগান থেকে শাক, কাঁকরোল নিয়ে আসছিলেন। আমি মাছ কেটে রাখলাম রান্না করার জন্য। আমার স্বামীর ও আমার ছেলের কিছু ময়লা কাপড় ছিলো। সে গুলো ধুয়ে নিলাম৷ এবং রোদে শুকোতে দিলাম। আমাদের গাছ থেকে কিছু আম পারলাম৷ আম গুলো এখনও কাঁচা আছে। হঠাৎ করে আমার বাবা আমার ছেলেকে দেখতে আসলেন৷

IMG20240704110954.jpgIMG20240704110940.jpgIMG20240704110935.jpg

IMG20240704110913.jpg

আজকে দুপুরে রান্না করলাম গরুর মাংস, মাছ, শাক ও ডাল। আমার ছেলেকে গোসল করায় দিলাম। দুপুরে সবাই একসাথে খাওয়া দাওয়া করলাম। দুপুরে হঠাৎ করে আবার বৃষ্টি শুরু হইলো। বর্ষাকালে এরকম হঠাৎ করেই বৃষ্টি চলে আসে। আমার ছেলেকে ঘুম পাড়ায় দিলাম। আমার বাবা বাড়ি চলে যাবে। সেজন্য তাকে চা বানায় দিলাম। আমার বাবা বিকেলে বাড়ি চলে গেলেন।

বিকেলে আমার ছেলে ঘুম থেকে উঠার পর তাকে নিয়ে বাইরে হাঁটতে গিয়েছিলাম। তখনও গুরি গুরি বৃষ্টি হচ্ছিলো। আমাদের কাঁঠাল গাছে মাশাল্লাহ অনেক কাঁঠাল হয়েছে। দেখতে খুব সুন্দর লাগতেছিল। সন্ধ্যার সময় সবার জন্য চা বানালাম। সন্ধার পরে পাশের বাড়ির চাচি আসছিল আমাদের বাড়িতে। চাচির সাথে অনেকক্ষণ গল্প করলাম। চাচি চলে যাওয়ার পর রাতের খাবার গরম করে রাখলাম।

IMG20240704182433.jpg

রাত সাড়ে নয়টা বাজে আমাদের খাওয়া-দাওয়া শেষ করলাম। তারপর ছেলে'কে একটি ডায়াপার পরিয়ে দিলাম। আর জোর করে আমার ছেলেকে ঔষধ খাওয়ায় দিলাম। রাত ১০.৩০ টার পর আমি ঘুমাতে গেলাম। আল্লাহ হাফেজ।

Achievement 1 - Introduction Post


Thank you everyone for reading my post

Sort:  
 7 days ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified UserPending (Progress 1)
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI12.7
Period2024-07-06
ResultNo Club

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44