SteemPro অ্যাপ্লিকেশন এখন প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। সবাইকে এটি ব্যবহার করার জন্য আহ্বান জানাচ্ছি।

in Steem For Bangladeshlast year


Hello Everyone. I am @msharif
From #Bangladesh

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে SteemPro অ্যাপ্লিকেশন এখন প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। আপনারা সবাই আপনাদের মোবাইলের প্লেস্টোর অপশনে গিয়ে খুব সহজে এটি ডাউনলোড করতে পারবেন এবং আপনাদের steemit অ্যাকাউন্ট SteemPro অ্যাপসের মাধ্যমে চালাতে পারবেন। ‌

আমি মনে করি স্টিম ব্যবহারকারীদের জন্য এটি একটি অসাধারণ অ্যাপস যার মাধ্যমে স্টিম ব্যবহারকারীরা খুব সহজেই তাদের প্রয়োজনীয় কাজগুলো SteemPro অ্যাপস এর মাধ্যমে সেরে নিতে পারবে খুব সহজে।

আপনারা সকলে জানেন এই অ্যাপস তৈরী করেছেন @rme দাদা এবং তার দল মিলে। তারা ইতিমধ্যে এই প্ল্যাটফর্মের জন্য অনেক কিছু করছেন SteemPro অ্যাপস তার মধ্যে অন্যতম।

Copy of Blue and White Calm Education YouTube Thumbnail(144).jpg
Made Form



SteemPro অ্যাপস এর মাধ্যমে আপনি একসাথে অনেকগুলো কাজ করতে পারবেন খুব সহজেই। আমি আপনাদেরকে নিচে একটি লিস্ট শেয়ার করছি যেটা দেখে আপনারা বুঝতে পারবেন আপনারা কি কি করতে পারবেন SteemPro অ্যাপস এর মাধ্যমে।

  • যে কোন কমিউনিটি সাবস্ক্রাইব করতে পারবেন
  • যে কোন পোস্ট তৈরি করতে পারবেন
  • কমেন্টস এবং রিপ্লাই করতে পারবেন
  • পোস্ট রিস্টিম করতে পারবেন
  • পোস্টে ভোট দিতে পারবেন
  • রেপুটেশন দেখতে পারবেন
  • একাউন্টের ভিপি এবং আরসি স্ট্যাটাস দেখা যাবে
  • পাশাপাশি ক্লাব স্ট্যাটাস দেখা যাবে এই অ্যাপসের মাধ্যমে
  • যেকোনো ধরনের ট্রানজেকশন করতে পারবেন
  • পাওয়ার আফ করতে পারবেন
  • ডেলিগেশন করা যাবে

এমন অসংখ্য ধরনের কাজ আপনারা খুব সহজেই এই অ্যাপসের মাধ্যমে করতে পারবেন।

আমি আপনাদের সকলের বুঝার জন্য একটি ভিডিও তৈরি করেছি যেখানে আমি সবকিছু বলে দিয়েছি কিভাবে SteemPro অ্যাপস ইনস্টল করতে হয়, এই অ্যাপসের মাধ্যমে কি কি কাজ করা যায় এবং কিভাবে করা যায় সবকিছু আমি দেখিয়ে দিয়েছি। আশা করছি আপনারা ভিডিওটি দেখে সবটুকু বুঝতে পারবেন।

পরিশেষে আমি ধন্যবাদ জানাতে চাই এই অ্যাপস তৈরি করার পেছনে যারা কার্যকরী ভূমিকা পালন করেছে @rme, @hungry-griffin, @faisalamin, @blacks, @bangla.witness, @steempro.com সহ সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।

এবং সবাইকে SteemPro অ্যাপস ইন্সটল করে ব্যবহার করার জন্য আহ্বান জানাচ্ছি।



Stay Safe, Stay Happy

image.png

Sort:  
 last year 

খুব উপকারী একটি এ্যাপ। @msharif ভাই আপনাকে অনেক ধন্যবাদ, খুব সুন্দর করে আপনি বুঝিয়ে দিয়েছেন। সবারই অনেক উপকার হবে এবং খুব সহজ হবে আমাদের কাজ গুলো।

 last year 

আসসালামু আলাইকুম প্রিয় ভাই, আমি আন্তরিক ভাবে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এমন একটি পোস্ট উপহার দেওয়ার জন্য, ব্যক্তিগত ভাবে আমার অনেক উপকার হয়েছে আপনার পোস্ট টি পড়ে। আমাকে স্টিম প্রো ইউস করতে কষ্ট করে ব্রাউজ করতে হয়, এতে দীর্ঘ সময় আর হয়রানী মনে হয়, তাই আরএম দাদা ও তার দলকে অসংখ্য ধন্যবাদ এবং আপনাকেও ধন্যবাদ যে আপনি এর খোঁজ দিয়েছেন। এবং দেখতে পেলাম সুন্দর ভাবে ভিডিওতে বুঝিয়ে দিয়েছেন। আমি বা আমরা সকলেই কৃতজ্ঞ থাকবো আপনাদের প্রতি। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

 last year 

Thank you for your nice and helpful information bhaia. 😇

Thank you brother. Nice useful post to share among us.

 last year 

ধন্যবাদ ভাইয়া। এমন অ্যাপস পেয়ে ভালো লাগছে।

 last year 

Thank you so much for your kind information.I think, by using this app, we have taken a step forward.☺️

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.029
BTC 69377.95
ETH 3685.38
USDT 1.00
SBD 3.31