''সুন রাহা হে না তু রো রাহা হু মে'' গানটি নিজের গলায় কাভার করেছি

in Steem For Bangladesh4 months ago

আসসালামুআলাইকুম


২৫/০৪/২০২৪
বৃহস্পতিবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


যখন এই গানটি প্রথম আমি শুনেছিলাম আসলেই আমি মুগ্ধ হয়েছিলাম এই গানটির সুরে. গানটির শিল্পী আঙ্কিত তায়ওয়ারি তার গলায় এত সুন্দর ভাবে এই গানটি কে ফুটিয়ে তুলেছে তা বলার মত নয়. গানটি হিন্দি সিনেমার মধ্যে পুরস্কৃত হয়েছে অনেকবার. আপনাদের বিনোদনের জন্য আমি গানটি আমার গলায় গিয়েছি এবং চেষ্টা করেছি ভুল ত্রুটি অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন.

এই গানটি আসলেই আমার অনেক ফেভারিট গান. সত্যি কথা বলতে আমার অনেকগুলো ফেভারিট গান রয়েছে যেগুলো আমি অনুভূতি এবং পরিবেশের সাথে মিল করে শুনে থাকি. চলুন কথা না বাড়িয়ে আমার গানের ইউটিউব ভিডিওর লিংকটি নিচের দিচ্ছি. আশা করি আমার গানটি আপনাদের ভালো লাগবে.

নিজের গলায় কাভার করেছি তার ইউটিউব লিংক

1713848638.webp

Sun Raha Hai Na Tu, Ro Raha Hoon Main Lyrics source

Music: Ankit Tiwari
Lyrics: Irshad Kamil, Sandeep Nath
Female Singer: Shreya Ghoshal
Label: T-Series.

steemit.png

Support @pennsif and @pennsif.witness for the growth of this platform. Vote for @pennsif.witness here

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

steemit logo.gif

Sort:  
 4 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI14.6
Period2024-04-25
ResultClub5050
 4 months ago 

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

 4 months ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া আপনার গলায় গান টি। আপনার গানের গলা কিন্তু বেশ ভালো। আমার শুনে খুব ভালো লেগেছে। আমার নিজেরও গান টা খুব পছন্দ। এগিয়ে যান ভাইয়া সামনের দিনে আপনার গলায় গান আরো শুনতে চাই।আপনার জন্য রইলো অনেক শুভকামনা।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য এবং উৎসাহ দেয়ার জন্য। আমি চেষ্টা করব মাঝে মাঝে আপনাদেরকে গান শোনানোর।

 4 months ago 

অসাধারণ ভাই খুব খুব ভালো লাগলো। আমার মনে হয় এই গান আমার মতো সবারই প্রিয়। আপনি এতো সুন্দর করে গেয়েছেন আমি কয়েকবার শুনে নিলাম।আরও ভালো ভালো গান শোনার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ ভাই।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমি আমার কাজের ফাঁকে সময় পেলে অবশ্যই আপনাদের জন্য নতুন গান কাভার করে নিয়ে আসবো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58111.37
ETH 2571.51
USDT 1.00
SBD 2.47