Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 3 January 2024 ||

in Steem For Bangladesh6 months ago (edited)

আজকের তারিখ:৩/১/২৪
রোজ: বুধবার

The Diary Game

1704285821335.jpg

আসসালামু আলাইকুম।

হ্যালো স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি তো বন্ধুরা কালকে অসুস্থতার কারণে পোস্ট করতে পারি নি সেজন্য দুঃখিত।তো আজকে আমি আপনাদের সাথে আমার সারা দিন কীভাবে কাটিয়েছি সেটা সেয়ার করবো চলুন এবার শুরু করি।

আমার কাটানো সুন্দর মুহূর্ত সকালে।

IMG_20240103_104414.jpgIMG_20240103_102647~2.jpg

আজকে আমি সকাল ৭:২৫ এ ঘুম থেকে উঠি,উঠে থালা বাটি ধুয়ে ঘরে নিয়ে রাখি পানি ঘরে নিয়ে রাখি সকালে খাবারের জন্য। তারপর আমি হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে নিই। এরপর আমি আমাদের রান্না হলে আমার নানাকে খেতে দিই মুরুব্বি মানুষ সকাল সকাল খিদে লাগছে তারপর আমি খেতে দিয়ে চিন্তা করলাম স্কুলে যাওয়ার জন্য সার্টিফিকেট আনার জন্য ক্লাস 8 এর তারপর আমি সেখানে গেলাম গিয়ে দেখি মামুন স্যার আসে নাই এখনো তার পর আতিক স্যারকে জিজ্ঞেস করলাম মামুন স্যার আসবো না উনি বলল দেরি হবে আসতে তখন আর কি করার এমনি তে না খেয়ে গেছি খিদেও লাগছে অনেক সেজন্য আমি ভ্যানে আয়সা পরছি , অনেক শীত লাগছিলো তাই আমি হিজাব ওড়না দিয়ে মুখ ঢেকে নিই।

সকাল বেলা চলে যাওয়ার পরের কিছু মুহূর্ত।

IMG_20240103_142012.jpgIMG_20240103_123834.jpg

এরপর আমি বাড়িতে এসে খাবার খাই । এরপর আবার বাংলার মেলা অফিসে যাই সঞ্চয় উওলনের জন্য সেখানে থেকে আবার স্কুলে যাই দেখি তাও আসে নাই । তারপর আমি বাড়িতে এসে পরি ।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20240103_125439.jpgIMG_20240103_162329.jpg

এরপর আমি দেখি মুরগি ডিম পেরেছে সেগুলো আমি বিক্রি করতে দিলাম ৭০ টাকা হালি। এরপর আমি দুপুরে খাবার খাই। তারপর সবার সাথে বাইরে সময় কাটাই আজকে অনেক শীত রোদ উঠে নাই । তারপর দেখি হালকা হালকা রোদ উঠেছে সেজন্য আমি গাছ মেহেনদি তুলে এনে বেটে মাথায় লাগাই আল্লাহ বাঁচিয়ে রাখলে কালকে ধুইতে হবে নাহলে শুকাবে না এরপর যতক্ষন রোদ ছিল ততক্ষণ রোদে বসে ছিলাম, তারপর বিকেল গড়িয়ে আসলো।

আমার কাটানো বিকেলের কিছু মুহুর্ত।

IMG_20240103_162307.jpg

এরপর আমি আমার চাচাতো মামি রান্না করলো সেখানে গিয়ে বসে ছিলাম এবং সাথে সাহায্য করলাম,রান্না করছে শাক ভাজি আর মাছ দিয়ে কপি দিয়ে তরকারি। এরপর ওই খান থেকে আমাদের উঠানে যাই তাঁর পর নানা রুটি বানাতে বলল তারপর আমি রুটি বানিয়ে দিই এবং নিজে খাই ।
তো বন্ধুরা এভাবে আজকে আমার সারা দিনের মুহূর্ত গুলো কাটিয়েছি তো বন্ধুরা কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো আপনাদের যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে এবং ভোট দিয়ে ও সাপোর্ট করুন। আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট। আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

Sort:  
 6 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI[ ? ] ( 0.00 % self, 32 upvotes, 27 accounts, last 7d )
Period2024-01-03
ResultClub5050
  • পোস্টের শিরোনামে ২০২৩ সাল উল্লেখ করেছেন। দয়া করে সংশোধন করুন।

আসসালামু আলাইকুম। ধন্যবাদ আপু আপনাকে এত কষ্ট করে আমার ভুল ধরিয়ে দেওয়ার জন্য আসলে আমার খেয়াল ছিলনা তাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51