Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 29 December 2023 || sad dey||

in Steem For Bangladesh6 months ago

আজকের তারিখ:২৯/১২/২৩
রোজ: শুক্রবার

The Diary Game

1703919857908.jpg

আসসালামু আলাইকুম।
ওয়া রহমাতুল্লাহ আলাইহি ওয়া বারকাতু।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমি আছি কোনরকমে তাও আলহামদুলিল্লাহ। তো বন্ধুরা আমি ৩-৪ দিন যাবত আপনাদের সাথে আমার কোনো কিছু শেয়ার করতে পারিনি।

IMG_20231228_101552.jpgIMG_20231227_145950.jpg

তার কারণ আমি ভালো নেই আমার হাজব্যান্ড আমাকে অনেক অত্যাচার করে শ্বাশুড়ি কথা শুনে গত (২৭/১২/২৩ )-আমাকে নিরীহ ভাবে গায়ে হাত তুলছেন নেশা করে বাড়িতে এসে। গত দুই বছর ধরে আমাকে এই ভাবে অত্যাচার করে এসেছেন আমি তাও কিছু বলি নি সজ্জ করে থেকেছি সব সময় ভাবতাম এটা যে জীবনে বিয়ে একটাই মরলে বাঁচলে এই বাড়িতে মরবো কিন্তু সামান্য বিসয় নিয়ে আমাকে মায়ের কথা শুনে যে আমি নাকি কাজ করি না সারা দিন শুয়ে থাকি সেই কথা শুনে আমাকে এই ভাবে মেরেছে। আমি তাও কিছু মনে করিনি আমার কষ্ট ওই খানে লাগছে যে এই ভাবে আমাকে মারলো ওর উচিৎ ছিল আমাকে একটা মেসেজ বা কল করার কিন্তু কিছু করে নাই ফেসবুকে ঢুকে দেখি খুব আনন্দ করেছে স্টোরি দিচ্ছে।দেখে খুব কষ্ট পেয়েছি।

IMG_20231228_152343.jpgIMG_20231228_152239.jpg

(২৮/১২/২৩) -সেজন্য আমি সিদ্ধান্ত নিলাম যে ও আমাকে ছাড়া খুব ভালো থাকে তাহলে আমি কেনো থাকতে পারবো না সেজন্য আমি কাজি অফিসে গিয়ে সেপারিট হয়ে আসি। নিজের জন্য খুব মায়া হয় এই গুলোর মোকাবেলা করতে হবে আমার যাই হোক দোয়া করবেন আমার জন্য আমি যেন আগের সব কিছু ভুলে যেতে পারি।

আমার কাটানো সকালের কিছু মুহূর্ত।

IMG_20231230_103328.jpg

২৯/১২/২৩ আজকে আমি সকাল ৭:৩৫ এ ঘুম থেকে উঠি গত রাতে ,রাত ২ টায় ঘুম এসেছি খুব কষ্টে কোনো ভাবেই ঘুম ধরছিল না পুরোনো কথা মনে পরছিল কান্না করতে করতে আমার বালিস ভিজে যায় কিন্তু ও খুব ভালো আছে এই রকম পরিস্থিতির কারণে আমি পোস্ট করতে পারিনি যাই হোক। তারপর আমি ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে মোবাইল হাতে নিই খেতে ভালো লাগে না জোর করে অল্প খেয়েছি খিচুড়ি।

IMG_20231228_103235.jpg

তো আমাদের এখানে ওয়াজ মাহফিল হবে আমার বান্ধবীরা আমাকে ওনেক সাহস দিছেন ওরা বলে যে ওর মতো পোলা আরো দশটা তোর পেছনে ঘুরবো,ও নেশা করে তোকে বউ হিসাবে দাম দেয় না তাহলে তুই ওর চিন্তা করস কেন, উওরে আমি বলি যে আমার পেছনে দশজনের ঘুরতে হবে না ও যদি আমারে একটু ভালোবাসাতো তাহলে সারা জীবন ওই খানে পারি দিতাম এসব কথা বলার পর ওরা আমার মন ভালো করার জন্য হাঁটতে নিয়ে যায় ব্রিজ পারে দুই পাশে ঝাড় বাতি লাগিয়েছে সুন্দর করে গেট সাজিয়েছে। তারপর দুপুর বেলা হয়ে গেল।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20231229_112022.jpg

এরপর আমি বাড়িতে এসে গোসল করে শুক্রবার দিন তাই আমি সালাত আদায় করলাম আমাদের সারা বছর এবং ৫ ওয়াক্ত সালাত আদায় করা উওম আমি আল্লাহর কাছে তওবা করেছি আমি অনেক পাপ করেছি আল্লাহ আপনি আমাকে হেদায়েত দান করুন। তারপর আমি খাওয়া দাওয়া বাদ দিয়ে আবার একটু বের হই মন ভালো রাখার জন্য। তবারকের বেবস্থা করেছেন মাহফিল জন্য সেখানে দেখি সবাই কাজ করছে সবজি কাটাকাটি করছে সেখানে কিছুক্ষণ থেকে আসি ।

আমার কাটানো বিকেলের কিছু মুহূর্ত।

IMG_20231229_153135.jpg | IMG_20231229_153132.jpg | IMG_20231229_153040.jpg
------|------
এরপর আমি দেখি অনেক দুকান পাট এসেছে সেখানে ফুচকা ঝালমুড়ি খাই সবার সাথে এরপর কিছু কসমেটিক দেখলাম।আর ঘুরা ঘুরি করলাম।তো বন্ধুরা কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো আপনাদের যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে জানাবেন এবং ভোট দিয়ে উৎসাহিত করুন এবং সাপোর্ট করুন আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট সেই পর্যন্ত ভালো থাকুন সবাই আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

Main Title

01. Sub Title

This is the most basic template for beginners using markdown for the first time. By simply editing the text between the check emojis, anyone can create great blog content as if using an editor.

Use an asterisk mark to provide emphasis, such as italics or bold.

Create lists with a dash:

  • Item 01
  • Item 02
  • Item 03
Use back ticks
to create a block of code
Sort:  

You wrote a diary entry on 29 December 2023, we saw photos of some of the photos you displayed on 27, 28, 30 December 2023

Please remember that daily records are not activities for more than one day

@heriadi

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61428.91
ETH 3382.72
USDT 1.00
SBD 2.50