Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 28 February 2024 ||

in Steem For Bangladesh4 months ago

আজকের তারিখ:২৮/২/২৩
রোজ: বুধবার।

The Diary Game

1709125537022.png

আসসালামু

হ্যালো স্টিমিট প্ল্যাটফর্মের সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভাল আছি প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সাথে আমার সারা দিনের মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আমি আশাবাদী আপনাদের কাছে আপনাদের অনেক অনেক ভালো লাগবে তো চলুন শুরু করা যাক।

আমার কাটানো সকালের কিছু সুন্দর মুহূর্ত।

IMG_20240228_121413.jpgIMG_20240228_121406.jpg

আজকে আমি সকাল ৭:৪৬ এ ঘুম থেকে উঠে গেছি।এত সকালে ঘুম থেকে উঠতাম না আলিফ কে নিয়ে স্কুলে যাইতে হবে সেজন্য আন্টি আমাকে ডেকে উঠালো ‌। এরপর আমি উঠে নিজে ব্রাশ করি ও আলিফ কে ব্রাশে পেস্ট ভরিয়ে দিই । স্কুলের টাইম হচ্ছে ৮ টায় সেইখানে আমাদের উঠতে দেরি হয়েছে তাঁর পর তাড়া হুড়ো করে স্কুলের উদ্দেশ্য বেড়িয়ে পড়ি। স্কুলে যেতে টাইম লাগে ১৩-১৫ মিনিট সময় সেটা বেপার না কিন্তু রাস্তা পাড়াপাড় আমার অনেক ভয় লাগে একটু পর পরই রাস্তা পার হতে হয়,যাই হোক আল্লাহর অশেষ রহমতে আলিফ কে স্কুলে পৌঁছে দিয়ে আমি বাসার দিকে রওনা হই।

IMG_20240228_144927.jpg

বাসায় এসে দেখি আন্টি অফিসে যাবে বলে রোওনা হচ্ছে আমাকে বলল আমি গেলাম দরজাটা আটকে দিয়ে খেয়ে নিস আমি বললাম আচ্ছা আন্টি দেইখা যেও।
তারপর আমি সকালের খাবার টা খেয়ে নিই নেওয়ার পর ঘুমে চোখে দেখছি না ওদিকে আবার ১২:১৫ ওর ছুটি হয় সেজন্য আমি ফোনে এলাম দিই তারপর আমি দেরী না করে ঘুমিয়ে পড়লাম। ১২ যখন বাজে তখন এলাম এর শব্দ পাই তাঁর পর উঠে ওকে নিতে যাই নিয়ে আসতে আসতে জোহর আজান দিল।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20240228_085745.jpg

এর পর আমি বাসায় এসে কিছুক্ষণ রেস্ট করি তারপর আন্টি রান্নাঘরে কাজ করছে সেখানে সাহায্য করি তারপর আন্টি আমাকে বলল গোসল করে উঠ আমি গোসল করে আসলাম দেখি খাবার ও রেডী আমার ও অনেক খুদা লাগছিল তাই আমি দেরী না করে খেতে বসি খাওয়া দাওয়া শেষ করে প্লেট সুন্দর করে ধুয়ে রেখে দিই তারপর আমি টুকটাক ঘরে গুছাই তারপর শুয়ে থাকি কাজ করতে করতে সময় কোন দিক দিয়ে চলে যায় বুঝতে পারি না। তারপর দেখি ৪ টা বেজে গেছে মানে বিকেলেই হয়ে গেল ।

আমার কাটানো বিকেলের কিছু মুহূর্ত।

IMG_20240228_170236.jpg

আন্টি শরীরে নাকি অনেক খারাপ লাগছে আমাকে বলল আমি বললাম তাহলে ডাক্তার দেখাইয়া আসো পড়ে বলল আচ্ছা আলিফ কে দেখিস আমি বললাম আচ্ছা জাও আন্টি গেল আর আলিফ অনেক কান্না করা শুরু করলো তারপর বুঝাইয়া নিচে নিয়ে গেলাম দেখি খেলায় জেতার উৎসবে মেতেছে তারা আমারও ভালো লাগলো দেখে ‌তার পর একটা ছবি তুললাম যাতে আমি আপনাদের সাথে শেয়ার করতে পারি তার পর বাসায় আসি তারপরি সন্ধ্যা আজান দেয়।
তো বন্ধুরা এই ছিল আমার সারা দিনের মুহূর্ত গুলো যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং ভোট দিয়ে উৎসাহিত করুন এবং সাপোর্ট করুন আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট সেই পর্যন্ত ভালো থাকুন সবাই আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61428.91
ETH 3382.72
USDT 1.00
SBD 2.50