Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 23 December 2023 || busy day||

in Steem For Bangladesh7 months ago

আজকের তারিখ:২৩/১২/২৩
রোজ: শনিবার

The Diary Game

1703335912715.jpg

আসসালামু আলাইকুম।

হ্যালো স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।তো বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সাথে আমার কিছু মুহূর্ত শেয়ার করবো, আমি আসাবাদি যে আপনাদের অনেক অনেক ভালো লাগবে। তো আমাদের স্টিমিট প্লাটফর্মে বন্ধুদের একেক জনের একেক রকম দিন কাটায়,করো অনেক আনন্দে কারো আবার অনেক কষ্টে দিন আবার কারো অনেক বেস্ততার মাঝে দিন কাটায় এভাবেই আমাদের সময় গুলো চলে যাচ্ছে ‌এই দিন গুলো আর কোনো দিন ফিরে পাবো না। তো বন্ধুরা যাই হোক চলুন তাহলে এবার আমার সারাদিনের মুহূর্ত গুলোর ব্লগ শুরু করি।

সকাল বেলা আমার সুন্দর কিছু মুহূর্ত‌

IMG_20231223_071324.jpg

আজকে আমি সকাল ৬:৫১ তে উঠি আরো আগেই জাগনা ছিলাম শীতের জন্য একটু দেরি করে উঠা। এরপর উঠে আমি সরাসরি বড় ঘরে গিয়ে থালা বাসন বার করি এবং বালতি তে এঠো পানি ফেলে দিয়ে ভিম সাবান না থাকার কারণে আমি ফাঁকি পাউডার দিয়ে সেই থালা বাসন ধুয়ে নিই । এরপর আমি উঠান ঝাড়ু দিই, তারপর আমি শ্বাশুড়ি রান্না করছে সেই খানে সহযোগিতা করলাম এরপর দেখি মা কল দিয়েছে,কল দিয়ে বলল পোলাও মাংস রান্না করছে খেয়ে যাইস আমি বললাম আচ্ছা একটু পর আসতাছি। এরপর আমি হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে নিই।

IMG_20231223_082601.jpgIMG_20231223_082548.jpg

তারপর শ্বাশুড়ি এবং হাসব্যান্ড এর কাছে অনুমতি নিয়ে বাড়িতে যাবো রোওনা হলাম বেশি দূর না হেঁটেই যাওয়া যায় হেঁটে যেতে ৫ মিনিট এর কমি লাগে। হাঁটতে হাঁটতে এই টা মনে মধ্যে বার বার আসতাছে যে মা বেঁচে আছেন তাই একটু কিছু রান্না করলেই খাওয়ার জন্য ফোন করেন। ভাবতে ভাবতে চলে গেলাম বাড়িতে ওদিকে আমার অনেক খুদা লাগছে মা কে বললাম কি রান্না করছো আনো তাড়াতাড়ি খিদা লাগছে।

IMG_20231223_091918.jpgIMG_20231223_083228.jpg

তারপর দেখি মা প্লেটে খাবার বেড়ে আনছে, আমি আর দেরি না করে হাত টা ধুয়ে খাওয়া শুরু করলাম। খাওয়াদাওয়া শেষ হলে নানার সাথে অনেক ক্ষন গল্প করলাম।এরপর আমি বাড়িতে আয়সা পড়ি সবার কাছে বইলা।

IMG_20231223_101907.jpg

আয়েশা দেখি বিছানা এলোমেলো হয়ে আছে তাঁর পর আমি এসে বিছানা গুছিয়ে নিলাম এরপর এই বাড়িতে সবাই খেয়েছে সেই থালা বাটি ধুয়ে ঘরে নিয়ে গেলাম। দেখতে দেখতে দুপুর হয়ে গেল।

আমার কাটানো সুন্দর দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20231223_124944.jpg

বেলা তখন ১২:১৫ বাজে ওই সময় দেখি ছোট দেবড় আর ছোট ভাগিনা আয়ছে। বলতাছে চলেন বেডমিন্টন খেলি আমি আর না করিনি এমনি তে শীত লাগছিলো আর আজকে রোদ ও উঠে নাই তাই আমি ওদের সাথে এক থেকে দেড় ঘণ্টা বেডমিন্টন খেললাম এরপর বললাম আর খেলবো না এরপর আমি চুলার পাড়ে জাবা খড়ি নিলাম বিকেলে রান্না করবে তাই এরপর আমি হাত মুখ ধুয়ে নিই আজকে আর গোসল করবো না করলে সকাল বেলা দিতাম গোসল। এরপর হাঁটা হাঁটি করলাম বাড়িতেই। আস্তে আস্তে বিকেল বেলা গড়িয়ে পড়ছে।

বিকেলে আমার সুন্দর কিছু মুহূর্ত।

IMG_20231223_170031.jpgIMG_20231223_153335.jpg

এরপর আমি বাজারে যাবো একটু দরকার তাই আমি বোরকা পরে রেডি হয়ে গেলাম।যাওয়ার পর আমাকে চা দিলেন আমি চা খেতে শুরু করলাম আমি তেমন চা খেতে পছন্দ করি না এখন একজন মানুষ সামনে এনেছে সেটা কি ফেলে দেওয়া যাবে তাই আমি খেয়ে নিলাম। এরপর আমি আমার কাজ শেষ করে বাড়ি দিকে রওনা দিলাম। বাড়িতে এসে দেখি মুরগি গুলো খাওয়ার জন্য ছটফট করছে তারপর আমি সেগুলো কে খেতে দিই। তারপর শ্বাশুড়ি রান্না করছে সেখানে সাহায্য করছি। এই হলো আমার সারাদিনের কাজ।
তো বন্ধুরা কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো আপনাদের। যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন ‌। এবং আমাকে ভালোবেসে ভোট এবং সাপোর্ট করুন।তো বন্ধুরা এখানে শেষ করছি আমার আজকের ব্লগ তো সকলে সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

Sort:  

TEAM 5

Congratulations! Your post has been upvoted through steemcurator08.

Curated by : @harferri
 7 months ago 

You celebrated the day with lots of fun and eating good food throughout the day and you keep yourself active by playing Badminton. It's great to see your activities and your post.

@tammanna আসসালামু আলাইকুম। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভকামনা রইল আল্লাহ হাফেজ।

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51