Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 22 February 2024 ||

in Steem For Bangladesh5 months ago

আজকের তারিখ:২২/২/২৪

The Diary Game

1708598655531.png

আসসালামু আলাইকুম।

হ্যালো স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভালো আছি।তো বন্ধুরা কিছু দিন যাবত আমার পোস্ট করা হচ্ছে না সেজন্য আন্তরিক ভাবে দুঃখিত।তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আমার সারা দিন আমি কিভাবে কাটিয়েছি। দিন টি আনন্দে ও জার্নি করে দিন কাটিয়েছি তো আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে,তো বন্ধুরা চলুন এবার শুরু করা যাক।

আমার কাটানো সকালের কিছু মুহূর্ত।

IMG_20240222_154005.jpgIMG_20240221_073305.jpg

আজকে আমি সকাল ৬:২৯ এ ঘুম থেকে উঠি, উঠে আমি আমার এক বন্ধুর সাথে ভিডিও কলে কথা বলি একটু পরি রেডি হতে হবে সেজন্য আমি তার কাছে থেকে কথা বলে যানিয়ে নিলাম সাথে বিদায় ও নিলাম আজকে আমি যাচ্ছি ঢাকা উওরা আমার আন্টির বাসায় তো বন্ধুর সাথে কথা শেষ করে আমি হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে হালকা খাবার খাই খেয়ে রেডি হই তারপর সবার কাছে বিদায় নিয়ে রওনা হয়ে যাই সি এন জিতে আমাদের বাড়ীর সামনে থেকে উঠে সোজা রেলওয়ে স্টেশনে আসি।

IMG_20240221_095206.jpgIMG_20240221_081459.jpgIMG_20240221_074151.jpg

এসে দেখি অনেক ভীর জমা হয়ে আছে আমরা ৭:৪৫ এ স্টেশনে আসি আমাদের ট্রেন আসবে ৮ টায় অনেক ক্ষন দাঁড়িয়ে থাকার পর এসেই গেল ট্রেন আমি তো অনেক ভয় পাচ্ছিলাম যে কেমন জে লাগবে কারণ আমি কখনো ট্রেন জার্নি করিনি আজকে ফাস্ট তো তার পর অনেক গুলো ব্যাগ নিয়ে উঠলাম ট্রেনে খুবি ভির ছিল আজকে আমি আলিফ দাঁড়িয়ে ছিলাম আর আন্টি আমাদের ছিট খুঁজতেছিল অবশেষে পেয়ে যাই আমাদের ছিট আমি ভেবেছিলাম জানালার পাশে গিয়ে বসতে পারবো কিন্তু না একদম মাঝখানে বসেছি সেজন্য রাগ উটছিল বাট কিছুই করার নেই।তো ভালোই লাগছিলো ট্রেন জার্নি।

IMG_20240221_103318.jpgIMG_20240221_103232.jpg

অবশেষে ইয়ারপোট স্টেশনে এসে পড়লাম।
তাঁর পর সেখান থেকে রিকশায় চড়ে বাসার সামনে এসে পড়লাম।তার পর বাসায় প্রবেশ করলাম ওদিকে দুপুর বেলা হয়ে আসলো বাপড়ে গরম লাগছিল।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20240222_160316.jpg

বাসার পরিবেশ মাসাআল্লাহ খুব সুন্দর আসে পাশে খোলা জায়গায় তো তাঁর পর আমি কাপড় চেঞ্জ করি তাঁর পর ওদিকে আন্টি তাড়া তাড়ি করে রান্না বসিয়ে দিলেন আমি সাথে সাহায্য করলাম।
তাঁর পর আমি গোসল করে উঠি ওদিকে এসে দেখি রান্না শেষের দিকে তাঁর পর রান্না শেষ হলে খাওয়া দাওয়া শুরু করি আমার খালাতো ভাই আলিফ কখনো হাত থেকে ফোন রাখেই না খাইতেছে তাও ফোন রাখে না সেজন্য আমি অনেক বকছি তাও রাখে না। এরপর আমি দুই ঘণ্টা ঘুম পাড়ি। ঘুম থেকে উঠে দেখি বিকেল বেলা হয়ে গেল।

আমার কাটানো বিকেলের সুন্দর কিছু মুহূর্ত।

IMG_20240222_160335.jpg

ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে কিছুক্ষণ বসে থাকি তাঁর পর একটু বারান্দায় যাই গিয়ে দেখি হালকা বৃষ্টি পরছে গিয়ে একটা ছবি তুললাম বেশ সুন্দর লাগলো দেখতে কত দিন পর বৃষ্টি ছোঁয়া পেলাম আবার শীত ও লাগছিলো তার পর আমি রুমে এসে শুয়ে থাকি ফোন চালাই কিছুক্ষণ পর সন্ধ্যা আজান দেয়।
তো বন্ধুরা এই ছিল আমার সারা দিনের মুহূর্ত গুলো যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে আর ভোট দিয়ে উৎসাহিত করুন আর যদি খারাপ লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন।আর বেশি বেশি সাপোর্ট করুন আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট সেই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Sort:  

This housing estate does look well maintained.

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65017.48
ETH 3454.80
USDT 1.00
SBD 2.50