Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 15 January 2024 ||

in Steem For Bangladesh6 months ago

আজকের তারিখ: ১৫/১/২৪
রোজ: সোমবার।

The Diary Game

1705321984116.jpg

আসসালামু আলাইকুম।

কেমন আছেন স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা আমি আশাবাদী যে আপনারা আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। তো বন্ধুরা কালকের মতো আজকেও আমি আপনাদের সাথে আমার সারা দিন কীভাবে কাটিয়েছি সেটা সেয়ার করবো, আপনাদের সবার ভালো লাগবে, আমার জন্য দোয়া করবেন আপনাদের মাঝে যেন সুন্দর সুন্দর পোস্ট উপস্থাপন করতে পারি।তো বন্ধুরা চলুন এবার শুরু করি।

আমার কাটানো সকালের শীত মৌসুমের কিছু সুন্দর মুহূর্ত।

IMG_20240115_092650.jpg

আজকে আমি সকাল ৭:৪৫ এ ঘুম থেকে উঠি ।উঠেই আবার চুলার পারে বসে আগুনে হাত পা ছেকি এত ভালো লাগলো, এরপর অনেকক্ষন বসে থাকার পর সবাই বলছে হাত মুখ ধুয়ে আসতে তারপর খেতে দিবে ওদিকে ৯:৩০ বেজে গেছে সকাল এখন তো শীত মৌসুম যার কারণে দিন অনেক ছোট তার পর আমি তাদের কথা শুনে ব্রাশ বের করে হাত মুখ ধুতে গেলাম। তারপর হাত মুখ ধুয়া শেষে খাওয়া-দাওয়া করি।

IMG_20240115_092658.jpg

তারপর দেখি অনেক গুলো মুরগি পালন করেন মাশআল্লাহ অনেক সুন্দর লাগছে দেখতে এগুলো বড় হলে আরো বেশি সুন্দর লাগবে।নানু তাদের খেতে দিচ্ছে।

IMG_20240115_121041.jpgIMG_20240115_103156.jpg

এরপর মামি আরও অনেকে যাবে জাবা খড়ি আনার জন্য আমিও তাদের সাথে গেলাম হাইরে জঙ্গল গাছ ছাড়া আর কিছুই দেখা যাচ্ছে না। কিছু দিন যাবত রোদ একদম ই উঠছে না কিন্তু আজকে মাশআল্লাহ অনেক রোদ দিয়েছে আল্লাহ রহমত করছে আল্লাহ। তারপর আমি উঁচু টিলার উপর বসে রইলাম এই পাহাড় অঞ্চলে নেটওয়ার্ক সমস্যা অনেক যার কারণে আমি উপরে বসে নেট চালাই ভালোই লাগলো তখন।

IMG_20240115_104717.jpg

সবাই জাবা খড়ি কুড়োচ্ছে আর আমি সেগুলো দেখলাম ও ছবি তুললাম যাতে আমি আপনাদের সাথে শেয়ার করতে পারি ভালোই প্রায় ২ ঘন্টা বসে রইলাম তারপর দুপুরের আজান দিলেন মসজিদে তাঁর পর আমি সেই টিলা থেকে নেমে বাড়িতে এসে পড়ি।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20240115_140703.jpg

বাড়িতে এসে গোসল করে হালকা কিছু খাবার খাই এরপর আমি মামি রান্না করেছে সেখানে গিয়ে বসে তাকে রান্না কাজে সাহায্য করি কপি দিয়ে মাছ দিয়ে রান্না করছে সেই কপি আমি সুন্দর করে বটি দিয়ে কেটে দিই। তারপর আমি স্টিমিট প্লাটফর্মে ঢুকে ভোট দিয়ে আসি ও কমেন্ট করে আসি যাই হোক ওই স্টিমিট প্লাটফর্মে অনেকক্ষন সময় কাটাই রান্না মনযোগ ছিল ও আমার স্টিমিট প্লাটফর্মে বন্ধুদের সাথে সময় কাটানো হলো। এরপর আমার ভালো লাগছিল না তখন গিয়ে বিছানায় এক থেকে দেড় ঘণ্টা ঘুমিয়ে ছিলাম। তারপর উঠে দেখি বিকেল চারটা বেজে গেছে।

আমার কাটানো বিকেল বেলা সুন্দর কিছু মুহূর্ত।

IMG_20240115_172554.jpg

এরপর আমি ঘুম থেকে উঠে হাত মুখ ধুই ধোয়ার পর কিছুক্ষণ বসে থাকি তাঁর পর মামী বলল তর মন টিকতেছে না চল ব্রিজের ওইখানে দিয়ে হেঁটে আসি তাঁর পর আমি আর না করিনি তার পর সবাই মিলে ব্রিজের ওইখানে হাঁটতে যাই গিয়ে কিছু ছবি তুলি একটু পরি আজান দিল সন্ধার তারপর আমরা আয়সা পড়ি।
এভাবে আজকে আমার সারা দিনের মুহূর্ত গুলো কেটেছে। তো বন্ধুরা কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো আপনাদের যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে আর ভোট দিয়ে উৎসাহিত করুন এবং সাপোর্ট করুন আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট সেই পর্যন্ত ভালো থাকুন সবাই আল্লাহ হাফেজ ‌

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Sort:  

Warming up your hands and feet by that stove must have been a pleasurable feeling :-)

 6 months ago 

@monikaislam
আপনার পোস্ট অনেক সুন্দর হয়েছে। শীতের সকালে চুলার পাড়ে বসে আগুন খুব ভালো লাগে । আমিও ছোট থাকতে করতাম । মাছ ফুলকপি অনেক মজাদার একটি খাবার । সবাই মিলে একসাথে ঘুরতে গেলে খুব ভালো লাগে । ভালো থাকবেন ।আপনার সামনের যাত্রা শুভ হোক ।

 6 months ago (edited)

Farming Account


Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51