Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 11January 2024 || busy day||

in Steem For Bangladesh6 months ago

আজকের তারিখ: ১১/১/২৪
রোজ: বৃহস্পতিবার।

The Diary Game

1704971697459.jpg

আসসালামু আলাইকুম।

হ্যালো স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভালো আছি।তো বন্ধুরা কিছু দিন যাবত আমার পোস্ট করা হচ্ছে না খুবই বেস্ততার মাঝে দিন কাটাচ্ছি যার কারণে পোস্ট করতে পারছি না সেজন্য আন্তরিক ভাবে দুঃখিত।তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আমার সারা দিন আমি কিভাবে কাটিয়েছি। দিন টি আনন্দে ও কাজ করে দিন ফুরিয়েছ তো আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে,তো বন্ধুরা চলুন এবার শুরু করা যাক।

আমার কাটানো সকালের মুহূর্ত।

IMG_20240111_084757.jpg

আজকে আমি সকাল ৭:৩৫ এ ঘুম থেকে উঠেছি আরো পরেই ঘুম হয়তো ভাংতো কিন্তু বাহিরে চিল্লাচিল্লি আবার ফোনও চার্জ নেই যার কারণে উঠে ফোনে আগে চার্জ দেই আমি এরপর আবার বিছানায় শুয়ে থাকি কারণ এত শীত বাহিরে অনেক শীত লাগছিলো তাই আবার শুয়ে রইলাম ১০-১৫ মিনিট এর মতো সকাল বেলা ঘুম ভাঙ্গলে পরে আর ঘুম ধরে না, এরপর উঠে হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে কাজে লেগে পরি আজকে আমার চাচাতো নানার বিল্ডিং এর সাড ঢালাই হচ্ছে সেজন্য বিরিয়ানি রান্না ব্যবস্তা করেছেন তো পেঁয়াজ, কাঁচা মরিচ,জিড়ে বাটা ইত্যাদি ইত্যাদি কাঁটা কাটি ও বাটা বাটি হচ্ছে।

IMG_20240111_101736.jpgIMG_20240111_101729.jpg

ওদিকে আবার গরুর মাংস দিয়ে বিরিয়ানি রান্না হবে পরে সেই গুলো ধুয়ে সব কিছু গোছানো শেষ হলে বাবুর্চিরা রান্না শুরু করে।

আমার কাটানো দুপুর বেলা কিছু মুহূর্ত।

IMG_20240111_113746.jpgIMG_20240111_103602.jpg

এরপর আমি একটু ছাদে যাই ঢালাই দেখতে গিয়ে দেখি অনেক তাঁরাতারি কাজ হয়ে আসছে এরপর আমি ঘরে এসে দেখি কাপড় চোপড় সব এলোমেলো হয়ে আছে তাই আমি সেগুলো সুন্দর করে গুছিয়ে নিই আমি। এরপর আমি গোসল করি।

IMG_20240111_130306.jpgIMG_20240111_125611.jpg

এরপর খাওয়াদাওয়া জন্য ডাকতেছে সবাই এরপর আমি সবার সাথে খেতে বসি এত টেস্ট হইছে খেতে খুব ভালো লাগলো আমার।তো খাওয়া দাওয়া শেষে হলে সবার সাথে আড্ডা দিই দেখতে দেখতে বিকেল বেলা গড়িয়ে আসলো।

আমার কাটানো বিকেল বেলা কিছু সুন্দর মুহূর্ত।

IMG_20240111_164942.jpg

এরপর আমার ভালো লাগছিল না তাই আমার বান্ধবী কে বললাম চল একটু হেঁটে আসি বলল চল যাই তাঁর পর আমরা বাড়ির সামনে ব্রিজপার সেখানে হাঁটতে হাঁটতে যাই ব্রীজের দুই পাশে চক সেই চকে দেখি দুইজন লোক শাক তুলতেছে তো ওই খানে কিছুক্ষণ থাইকা সন্ধ্যা হয়ে আসলো তখন আয়সা পড়ি।তো বন্ধুরা এভাবেই আমার সারাদিন কাটিয়েছি। আপনাদের কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে আর ভোট দিয়ে উৎসাহিত করুন এবং সাপোর্ট করুন। আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট। আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

Sort:  

Hi Monika.

That's a huge cooking for so many people that you all do each day.

 6 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiariesX
Voting CSI[ ? ] ( 0.00 % self, 22 upvotes, 16 accounts, last 7d )
Period2024-01-12
Resultclubno
  • Please provide your Cover photo source.
  • Your transfer amount is greater than power up amount. Currently you have no club status. Please power up regularly minimum 50% of your earnings for being in club. Engage with others and increase your voting CSI by providing votes to others. Your voting CSI is low.
 6 months ago 

আপনার ডায়ারি গেম আমাদের মাঝে সেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য দোয়া ও ভালবাসা রইল।

 6 months ago 

you have spent a wonderful moment in the morning.All you have done many works together for cooking. After fininshing all the task you cooked birani and ate all together.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61428.91
ETH 3382.72
USDT 1.00
SBD 2.50