Better Life with Steem" ||" THE DIARY GEAM"|| 1 January 2024 || happy dey ||

in Steem For Bangladesh7 months ago

আজকের তারিখ:১/১/২৪
রোজ : সোমবার

The Diary Game

1704111039855.jpg

আসসালামু আলাইকুম।

হ্যালো স্টিমিট প্লাটফর্মে সকল বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।তো বন্ধুরা আগের মতো পোস্ট করতে পারছি না তবে ইনসাল্লাহ নতুন বছরের নতুন নতুন পোস্ট নিয়ে আসবো আপনাদের সাথে। আজকে আমি আপনাদের সাথে আমার সারা দিনের মুহূর্ত গুলো শেয়ার করতে যাচ্ছি যেহেতু নতুন বছর সেজন্য নতুনের মতো আজকের পোস্ট। তো বন্ধুরা এবার তাহলে শুরু করি।

নতুন বছর উপলক্ষে সুন্দর কিছু মুহূর্ত।

IMG_20231231_232711.jpgIMG_20231231_220441.jpgIMG_20231231_204656.jpg

দেখতে দেখতে আমাদের ২০২৩ সাল পারি দিয়ে দিলাম কারো হয়তো অনেক ভালো ভাবে দিন গুলো কাটিয়েছে আবার কেউ কষ্ট অনেক খারাপ ভাবে দিন গুলো কাটিয়েছে তো খারাপ কাটলেউ আলহামদুলিল্লাহ তো কালকে ৪ টার সময় খেয়াল হলো আজকে বছরের শেষ দিন। তারপর আমরা প্লেন করলাম আজকে নতুন বছর উপলক্ষে আমরা বিরিয়ানি,কেক খাওয়ার আয়োজন করেছিলাম, এরপর আমরা সব কিছু গুছিয়ে রান্না শুরু করি এবং শেষ হলে রাত ১১:৩০ খাওয়া দাওয়া শেষ করি ।

IMG_20240101_000217.jpgIMG_20240101_000007.jpgIMG_20231231_235621.jpg

এরপর যখন ১১:৫৯ বাজে তখন আমরা কেক এর উপর ঝার বাতি লাগাই এবং তারা হুরো করে কিছু ছবি তুলি ওদিকে চার দিকে বাঝি ফুটানোর শব্দ এর পর আমরাও শুরু করলাম বাঝি ফাটানো তার পর সবাই মিলে ছুরি তে হাত দিয়ে কেটে সবাই সবাইকে খাইয়ে দিই এবং নিজেরা খাই , দিন টি আমরা অনেক মজা করে কাটিয়েছি ভোলার মতো নয়। তো যাই হোক এরপর আমরা সবাই সবার বাসায় গিয়ে ঘুমিয়ে পরি।

সকালে আমার কাটানো সুন্দর মুহূর্ত।

IMG_20240101_111047.jpg

আজকে আমি সকাল বেলা ১০ টায় ঘুম থেকে উঠি, কিছুদিন যাবত আমি ঘুমে থেকে উঠা দেরি হচ্ছে তার কারণ ফোন চাপতে চাপতে রাত ১২ বেজে যায় তার মধ্যে আবার কালকে ২ টায় ঘুমিয়েছি। এরপর উঠে হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে খাবার খাই। এরপর আমি ছাদে গিয়ে চেয়ার নিয়ে মনের আনন্দে গান শুনি এত বাতাস ছিল তারপর ও বসে ছিলাম ছাদে একটু পর দেখি দুপুর হয়ে আসার কারণে হালকা হালকা মিষ্টি রোদ উঠেছে তখন অনেক ভালো লাগলো। এরপর আমি আমার খালাতো ভাইয়ের সাথে মজা করছিলাম।

আমার কাটানো দুপুরে কিছু মুহূর্ত।

IMG_20240101_131531.jpgIMG_20240101_110852.jpg

এরপর আমি পটেটো চিপস তেলে ভেজে সবাই মিলে খাই ওদিকে মা ডাকছে মুরগি গুলো ছেরে দেওয়ার জন্য এরপর আমি খাওয়া শেষ করে দেখি আল্লাহর রহমতে দুই মুরগি দুই টা ডিম পেরেছে হাতে নিয়ে পরিষ্কার করে ধুয়ে ঘরে নিয়ে রাখি। এরপর আমি গোসল করে উঠি তারপর আমি খাবার খাই, এবং রোদে বসে থাকি এখন কার দিন খুবই ছোট যার কারণে চোখের ইশারায় দিন চলে যায়। আস্তে আস্তে বিকেল বেলা হয়ে গেল।

বিকেলে আমার কিছু সুন্দর মুহূর্ত।

IMG_20240101_163212.jpg

এরপর আমি একটু শুঁয়ে থাকি খুব শীত লাগছিলো এরপর কিছুক্ষণ পর উঠে বাহিরে দেখি চাচাতো আন্টি রসুন, আদা, পেঁয়াজ ছুলায়তেছে সাথে আমিও কাজ শুরু করলাম সবার সাথে গল্প করতে করতে কাজ করতে ভীষণ ভালো লাগে। আমি জিজ্ঞেস করলাম কি করবা পোল্ট্রি দিয়ে বলল বিরিয়ানি রান্না করবে। এরপর আমি কাজে শেষে বিকেল বেলা হাঁটা হাঁটি করি তাঁর পর দেখি সন্ধ্যা আজান দিচ্ছে এরপর আমি বাড়িতে এসে পড়ি, এভাবে আজকে আমার সারা দিনটি কেটেছে আল্লাহর রহমতে অনেক ভালো ভাবে নতুন বছরে দিনটি কাটিয়েছি আলহামদুলিল্লাহ। তো বন্ধুরা সবার কাছে কেমন লাগলো আমার সারা দিনের মুহূর্ত গুলো যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন আমাকে আর ভোট দিয়ে উৎসাহিত করুন এবং সাপোর্ট করুন।তো আজকে মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট সেই পর্যন্ত ভালো থাকুন সবাই আল্লাহ হাফেজ।

আমার সাথে থাকার জন্য ধন্যবাদ।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 7 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiariesX
Voting CSI2.2 ( 0.00 % self, 35 upvotes, 24 accounts, last 7d )
Period2024-01-01
Resultclub5050
  • আপনার ভোটিং সিএসআই বৃদ্ধি করুন।

This post has been upvoted through -Steemcurator09.



Team Newcomer- Curation Guidelines For January 2024 Curated by - <@goodybest>

Note: Try and engage meaningfully with fellow users, comment and upvote on their post, as this will help you to have good Voting CSI

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51