The Dairy Game | Happy Friday Day | 30 September 2022

in Steem For Bangladesh2 years ago (edited)
My Dairy Game
20221001_011803_0000.png
Cover Photo Design by Canva
As-Salamu Alikum Wa-Rahmatullahi Wa-Barakatuhu

হ্যালো, কেমন আছেন সবাই? আশাকরি আল্লাহর রহমতে আপনারা সবাই অনেক ভালো ও সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আমি আরেকটি নতুন ব্লগ নিয়ে হাজির হলাম।

IMG-20221001-WA0010.jpg
সকাল বেলা

আজকের ব্লগে আমার সারাদিনের কর্ম ব্যস্ততা ও ভালো মুহুর্তগুলো আপনাদের সাথে শেয়ার করবো। আজ শুক্রবার, সাপ্তাহিক ছুটির দিন। আজকের সকাল অন্যরকমভাবে শুরু হলো। সকালে ঘুম থেকে উঠি প্রচুর বৃষ্টি পড়ার আওয়াজে। ঘুম থেকে উঠে দেখি বাহিরে প্রচুর বৃষ্টি হচ্ছে। গেলো কয়েক দিন বেশ গরম আবহাওয়া ছিলো। এই বৃষ্টি রহমত হয়ে এসে পরিবেশটাকে একদম শীতল করে দিয়েছে। বৃষ্টি পড়াতে শীত শীত লাগতে ছিলো। ইচ্ছা করছিলো আরো কিছু সময় ঘুমায়। কিন্তু আমার আম্মু সেটি হতে দেয় নি। বাজারে যাওয়ার জন্য আমাকে উঠিয়ে দিলো।

IMG-20221001-WA0009.jpg
সকালের নাস্তা

কি আর করার আমিও ঘুম থেকে উঠে হাত-মুখ ধুয়ে নাস্তা করতে বসি। সকালে বৃষ্টি হচ্ছে দেখে আম্মু সকালের নাস্তায় বুনা খিচুরি ও ডিম ভাজা করেছে। সেটি দেখে আমার বেশ ভালোই লেগেছে কারণ এটি আমার প্রিয় খাবার। তাই আনন্দের সাথে সকালের নাস্তাটা খেয়ে বাজার করতে গেলাম। আজ বাসায় কিছু মেহমানদের খাওয়ানো হবে। বাজার থেকে মুরগি ও প্রয়োজনীয় কিছু জিনিসপত্র কিনে বাসায় ফিরে এলাম। বাসায় এসে আজ যেহেতু জুমাবার তাই দেরি না করে গোসল করতে চলে গেলাম। গোসল করে রেড়ি হয়ে নামাজের জন্য মসজিদে চলে গেলাম।

received_1709233542588603.jpeg
দুপুরের খাবার

নামাজ শেষ করে বাসায় ফিরে এলাম। বাসায় ফিরে দেখি আমার বন্ধুরা অনেকগুলো কল করেছে। আজ আমরা সবাই মিলে নামাজের পর খেতে যাওয়ার কথা ছিলো। সেটি আমি একদম ভুলে গেছিলাম। তাই তাড়াহুড়া করে বাসা থেকে বের হয়ে তাদের সাথে দেখা করি। এরপর সবাই মিলে কাচ্চি খেতে যাই। সবাই মিলে দুপুরের খাবারে ভরপুর সুলতান ডাইনের কাচ্চি খেলাম। দুপুরের খাবার শেষ করে আমরা সবাই কিছু সময় আডডা দিয়ে যে যার বাসায় চলে গেলাম। আমি বাসায় এসে একটা হালকা ঘুম দিলাম। আজকের আবহাওয়া এবং সাথে ভালো খাবার খেয়ে ঘুমটা বেশ ভালোই হয়েছে।

IMG_20220930_135520.jpg
রাতের খাবার

ঘুম থেকে উঠে এক কাপ গরম গরম খালি চা খেলাম। এরপর আমার কিছু কাজ ছিলো ল্যাপটপে সেগুলো করতে করতে রাতের খাবারের সময় হয়ে গেছে। রাতের খাবারে দেখি আম্মু চিকেন বিরিয়ারি করেছে। অল্প করে বিরিযানি খেয়েছি কারণ দুপুরেও কাচ্চি খেয়েছিলাম। রাতের খাবার শেষ করে ল্যাপটপের বাকি কাজগুলো শেষ করলাম। তারপর ফ্রি হয়ে আজকের ব্লগটি লিখতে বসলাম। ব্লগ লিখা শেষ করে সেটি steemit এ পোস্ট করবো এবং যারা পোস্ট করেছে তাদের পোস্টগুলো দেখবো। এই ছিলো আমার আজকের ছুটির দিনের ব্যস্ততা।

Photos Information
Device NameHawai Nova 3i
LocationChittagong
Credit@mijan4509
Date30 September 2022
Thank you very much for patiently reading my post and Stay well & healthy.
Sort:  
 2 years ago 
We all know that the price of Steem has dropped a lot compared to before. Due to the decrease of Bit Coin. Steem Company has taken this initiative #burnsteem25 to increase the price of Steem. Please join burnsteem. And add 25% reward to @null account in advanced settings. Remember that the reward you give to the null account is burned. Which will help raise the price of Steem.
 2 years ago 

আপনার মত প্রতিদিন সকালে আমার আম্মু আমাকে তাড়াতাড়ি ঘুম থেকে জাগিয়ে দেয় । আমার মা আমাকে বলে সকালে ঘুমানো নাকি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। সকালে যারা ঘুমায় তারা নাকি অলস। ঘুম থেকে লেট করে উঠলে আম্মুর বকা খেতেই হয়। পৃথিবীর সকল আমরাই হয়তো এমন। ভালো থাকুক পৃথিবীর সমস্ত মায়েরা।

 2 years ago 

Thank you for sharing posts, improve the quality of your posts and stay original.

DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25NO
Voting CSI6.6 ( 0.00 % self, 126 upvotes, 30 accounts, last 7d )
Transfer to Vesting 2.719 STEEM
Cash Out
0
ResultClub5050

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.033
BTC 63006.70
ETH 3075.91
USDT 1.00
SBD 3.82