The Dairy Game | A Simple Day | 17 September 2022 | Club5050

in Steem For Bangladesh2 years ago (edited)
My Dairy Game
A Simple Day
IMG_20220916_175913.jpg
Date - 17 September 2022
As-Salamu Alikum Wa-Rahmatullahi Wa-Barakatuhu

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই অনেক ভালো ও সুস্থ আছেন। আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আরেকটি নতুন ব্লগ নিয়ে হাজির হলাম। আজকের ব্লগে আমি আজ সারাদিনে যা যা করলাম এবং ভালো মুহূতগুলো আপনাদের সাথে শেয়ার করবো।

IMG_20220916_162750.jpg
আজকের আবহাওয়া খুব সুন্দর

দেরি না করে তাহলে আজকের ব্লগটি শুরু করা যাক, সর্বপ্রথম সকালের সময়টা দিয়ে শুরু করি। প্রতিদিনের ন্যায় আজকেও আমার ঘুম উঠতে বেশ দেরি হয়ে যায়। যদিও আগামীকাল হতে সেই সুযোগটা আর থাকছে না। কারণ আগামীকাল থেকে আমার ভার্সিটির ক্লাস শুরু হতে যাচ্ছে। ভার্সিটির ক্লাস সকাল সকাল না হলেও আমার আগে উঠতে হবে। আমার ভার্সিটির ক্লাস ১১ টা থেকে শুরু হবে। তবে আমাকে আগামীকাল থেকে ১০ টার মধ্যে উঠে যেতে হবে। আগামীকাল থেকে আমার আবার বিজি লাইফ শুরু হয়ে যাবে। এই কারণে মানসিক প্রস্তুতিটা নিয়ে রাখলাম।

IMG_20220916_174552.jpg
সকালের নাস্তা

যাইহোক, আজকের দিনের কথায় ফিরে আসি। আগামীকালের সব কথা আগামীকালের ব্লগে আপনাদের সাথে শেয়ার করবো। তো আজ সকালে ঘুম থেকে যখন উঠি তখন প্রায় বেলা ১১ টা বেজে গিয়েছে। তারপর ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করি। সকালের নাস্তাতে ছিলো দুইটি বিস্কুট এবং এক কাপ গরম গরম চা। সকালের নাস্তা শেষ করে বাসায় কিছু বাজার লাগতো সেইগুলো নিতে গেলাম। বাজার শেষ করে ফেরার সময় চায়ের দোকানে ডিম চপ দেখে লোভ সামলাতে পারলাম না। যেহেতু আজ সকালের নাস্তা হালকা করেছি তাই দোকানে ঢুকে পড়ি। চায়ের দোকান থেকে দুইটি পুরি এবং একটি ডিম চপ খায় সাথে পিয়াজ ও শসার সালাদ দিয়েছিলো।

Screenshot_20220917_232147.jpg
Mobile Screenshot

এরপর বাজার থেকে এসে আমার ল্যাপটপ নিয়ে বসলাম। আমার কিছু কাজ ছিলো সেগুলো শেষ করলাম। কাজ শেষ করতে করতে দেখি যোহরের আযান দিয়ে দিচেছ। এরপর কাজ শেষ করে গোসল করতে গেলাম। গোসল শেষ করে পরিবারের সবাই একসাথে দুপুরের খাবার খেলাম। খাওয়া শেষ করে আমি আমার রুমে গিয়ে মোবাইল থেকে কিছু সময় গান শুনি এরপর Hoichoi ওয়েবসাইটের ওয়েব সিরিজ রক্ত বিলাপ ওয়েব সিরিজটি দেখতে বসি। ওয়েব সিরিজটি খুবই ভালো ছিলো। ওয়েব সিরিজটি একটু Horror & Triller ছিলো। ওয়েব সিরিজটি দেখতে দেখতে চানাচুর খাচ্ছিলাম। ওয়েব সিরিজটা দেখতে দেখতে কিছু সময়ের জন্য ঘুমিয়ে গেছিলাম। এরপর হালকা একটি ঘুম দিয়েছিলাম।

IMG_20220916_213939.jpg
কোল্ড কপি

ঘুম থেকে উঠে প্রতি দিনের মতো হাটতে বের হোয়। কিছু সময় হাটাহাটি করে কোল্ড কপি খেতে হচ্ছে হলো। আমাদের এখানে রাস্তাধারে একটি কফি দোকান আছে। যেখানে সব ধরণেন কফি পাওয়া যায়। সেখানে গিয়ে একটি কোল্ড কপি খেলাম। কোল্ড কপির দাম ছিলো ৬০ টাকা। এরপর মাগরিবের আযান দিলে বাসায় ফিরে আসি। বাসায় ফিরে হাত মুখ ধুয়ে নাস্তা করি।

Screenshot_20220917_215540.jpg
Mobile Screenshot

এরপর কিছু সময় বই পড়ি এবং মোবাইলে আমার প্রিয় ধারাবাহিক নাটক ব্যচালার পয়েন্টের আজকের পর্বটি দেখি। এটি খুবই অসাধারণ নাটক আজকের পর্বটি দেখে অনেক হাসলাম। নাটক দেখা শেষ করে রাতে খাবার খেলাম। এরপর আজকের ব্লগটি লিখতে বসলাম। ব্লগটি লিখা শেষ হলে এটি Steemit এ পোস্ট করবো এবং অন্যদের পোস্টগুলো দেখবো। এরপর কিছু সময় ফেসবুক ও ইউটিউবে কাটাবো তারপর ঘুমিয়ে যাবো। এই ছিলো আমার আজকের দিনের ব্যস্ততা।

Photos Information
Device NameHawai Nova 3i
LocationPathorghata, Chittagong
Credit@mijan4509
Date17 September 2022
আমার পোস্টটি ধর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং অনেক অনেক ভালো থাকবেন আর আপনার প্রিয় মানুষগুলোকে ভালো রাখবেন।
Sort:  
 2 years ago 

Thank you for sharing posts, improve the quality of your posts and stay original.

DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25No
Voting CSI6.8 ( 0.00 % self, 85 upvotes, 37 accounts, last 7d )
PeriodAugust 17 to September 17, 2022
Transfer to Vesting1.042 STEEM
Cash Out
0
ResultClub5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60840.29
ETH 2577.70
USDT 1.00
SBD 2.57