You are viewing a single comment's thread from:

RE: 📢 Contest - Review of my best product | English Therapy Book.

in Steem For Bangladeshlast year

ইংরেজি শেখার জন্য একটি গুরুত্বপূর্ণ বই, বইটির নাম এর আগেও আমি শুনেছি। কারন আর জে কিবরিয়া চ্যানেলের অনেক ভিডিও দেখা। এমনিতেও আমার কলিকদের কাছেও দেখেছি। বেশ সুন্দর একটি বই।

আপনি বইটি রকমারি থেকে কিনেছেন। এবং বি হাতে পেয়ে উপকৃত হয়েছেন। আমিও প্রায় অনেক বই-ই রকমারি থেকে অর্ডার করি। যাইহোক ভালো থাকবেন সুস্থ থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 last year 

ভাই,
আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য করার জন্য। আর জে কিবরিয়া ভাইয়ের আপন ঠিকানা অনুষ্ঠান আমার খুব প্রিয়। প্রতিদিন অপেক্ষায় থাকি কখন ভিডিও আসবে। এই বইটি সম্পর্কে আমি কিবরিয়া ভাইয়ের একটি অনুষ্ঠান থেকে জানতে পারি। খুবই ভালো বই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60881.23
ETH 2600.77
USDT 1.00
SBD 2.56