You are viewing a single comment's thread from:

RE: Application for Steem Representative

in Steem For Bangladeshlast year

আসসালামু আলাইকুম ভাই @ripon0630

প্রথমত জানাই আপনাকে অগ্রীম শুভেচ্ছা। কারন আমার আত্মবিশ্বাসের সাথে আমি বলতে পারি, আপনি সফল হবেন। আপনার সততা ও মহানুভবতার পরিচয় আমরা পেয়েছি।

আপনি শুধু নিজের ক্যারিয়ারি নয় বরং অন্যদের ক্যারিয়ার গড়ার পরামর্শক। আপনার কাছ থেকে আমি পর্যালোচনায় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছিলাম যা আমাকে এতদুর পর্যন্ত আসতে সহায়তা করেছে।

যাইহোক, আপনার জন্য মন থেকে দোয়া রইলো। আল্লাহ আপনার মঙ্গল করুক আমিন। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

ধন্যবাদ প্রিয় ভাই । আপনার মন্তব্যটি অনেক উৎসাহ মূলক । আপনাদের সাহায্য করতে পারাটা আমার জন্য সৌভাগ্যমূলক বিষয় । আমি সবসময় চেষ্টা করবো আমার দায়িত্বগুলো সঠিকভাবে পালন করার । দিন শেষে আর যখন কারো কাছ থেকে দোয়া পাই তখন সব কষ্ট স্বার্থক মনে হয় । আপনার দীর্ঘায়ু কামনা করছি । আল্লাহ হাফেজ

 last year 

আল্লাহ আপনার পথ সুগম করে দিক এবং আপনারও দীর্ঘায়ু কামনা করছি। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60526.03
ETH 2378.39
USDT 1.00
SBD 2.54