You are viewing a single comment's thread from:

RE: Contest 📢📢 : The profession I would be in now if my childhood dreams came true - Name of childhood dream profession” Teaching@oishymaria

in Steem For Bangladeshlast year

মুগ্ধ হলাম আপনার কথাগুলো পড়ে। আসলে শিক্ষকের মর্যাদা অনেক বড়ো, সেটা আমি উপলব্ধি করতে পারছি। ছাত্ররা আমাকে আদর্শ হিসেবে মানে। আমার প্রতিটি কথা ও নির্দেশনাকে গুরুত্বের সঙ্গে শুনে নিজেকে সেভাবে আবিস্কার করে। তখন আমার মধ্যে সেই একটা অনুভূতি আসে যে হ্যাঁ, নিজেকে হয়তো কিছুটা শিক্ষকের মধ্যে অন্তর্ভুক্ত করতে পেরেছি।

আপনার কথাগুলোর মধ্যে বুঝতে পারলাম আপনি ছোটবেলা থেকেই নিজেকে শিক্ষক হিসেবে গড়ে তোলার ইচ্ছে পোষন করছেন। হ্যাঁ এটা ভালো ইচ্ছে। এটা ভালো স্বপ্ন। এখন আপনি অনার্স তৃতীয় বর্ষে আছেন। আশা করি আপনার স্বপ্ন পুরন হওয়া সন্নিকটে ঘুরে বেড়াচ্ছে। আপনার জন্য শুভকামনা রইলো। ভালো লাগে

Sort:  
 last year 

@memamun
আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পারি ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36