You are viewing a single comment's thread from:

RE: Recipe // Desi chicken curry recipe.

in Steem For Bangladesh3 months ago

হ্যালো বন্ধু @methila2009, আপনার কাছে আমার একটি প্রশ্নের উত্তর জানা প্রয়োজন এবং সেটি হলো, আপনার এই রেসিপি পোস্টটি কত তারিখের? দয়া করে আমার প্রথম এই প্রশ্নের যথাযথ উত্তর দিবেন।

পরবর্তীতে আপনার এসকল রেসিপি পোস্টের শেষ পর্যায়ের সাথে আপনার একটি সেলফি বাধ্যতামূলকভাবে রাখবেন এবং আমাদের কাছে উল্লেখ করবেন যে আপনার পোস্টটি কত তারিখের। আশা করি বিষয়গুলো যথাযথভাবে মেনে চলবেন। ধন্যবাদ।

Sort:  
 3 months ago 

আমার এই রেসিপি মার্চের ৪ তারিখে করেছিলাম, যখন আমি নিয়মিত কাজ করতাম। আমার ব্যক্তিগত কারণে দীর্ঘদিন কাজ করতে পারিনি তাই তখন এই রেসিপিটি শেয়ার করতে পারেনি। কেন ভাইয়া কি সমস্যা হয়েছে?
ঠিক আছে পরবর্তী রেসিপিগুলোর সাথে আমি আমার সেলফি এড করে দিব।

 3 months ago 

দীর্ঘদিনের ফটো ব্যবহার করে ডায়েরী পোস্ট, রেসিপি পোস্ট করা যাবে না। সবচেয়ে ভালো হয় ফটো তোলার ৭ দিনের মধ্যে পোস্ট করলে।

আর পরবর্তীতে আপনার এসকল পোস্টের সাথে নিজের একটা সেলফি এড করবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61740.86
ETH 3453.31
USDT 1.00
SBD 2.51