You are viewing a single comment's thread from:

RE: Landscape painting on gourd leaves.

in Steem For Bangladesh5 months ago

হ্যালো বন্ধু @niluu, আমাদের কমিউনিটিতে আপনার পোস্টটি উপস্থাপন করার জন্য ধন্যবাদ। তবে আমি আপনাকে কিছু নিয়ম মেনে চলার জন্য অনুরোধ জানাচ্ছি।

  • প্রথমত আপনার পোস্টে সকল প্রকার What's App থেকে নেওয়া ফটো ব্যবহার করা থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। কেননা What's App থেকে নেওয়া ফটো ব্যবহার করা সন্দেহজনক।

  • সম্ভব হলে আপনি আপনার এসকল ক্রিয়েটিভ পেইন্টিং এর সাথে একটি সেলফি আমাদের কাছে শেয়ার করুন।

  • প্রতিনিয়ত ক্রিয়েটিভ পোস্ট করার চেষ্টা করুন।

  • এবং অবশ্যই আমাদের কমিউনিটির ডিসকর্ড সার্ভারের সাথে সংযুক্ত হোন।

ডিসকর্ড সার্ভার লিংক : https://discord.gg/Yr3HKtD9S8

Sort:  
 5 months ago 

দুঃখিত ভাইয়া। আসলে আমার ফোনের ক্যামেরা খুব বেশি ভালো না, তাই আমি আমার হাজবেন্ডের মোবাইল দিয়ে ছবিগুলো তুলি ।এবং পরে সেগুলো হোয়াটসঅ্যাপের মাধ্যমে আমার ফোনে নিয়ে পোস্টগুলো করি, যার কারণে হোয়াটসঅ্যাপ দেখায়। আমি এরপরে অবশ্যই আমার সেলফি শেয়ার করব।আশা করি ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32