Better Life with steem. The Dairy game,29/06/2024.A beautiful day spent with everyone playing football.

in Steem For Bangladeshlast month
|

বিসমিল্লাহির রাহমানির রাহিম

| -| আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আশা করি আল্লাহর রহমতে সবাই খুব ভাল আছেন। আলহামদুলিল্লাহ, আমিও অনেক ভালো আছি। আজকে আমি আমার কাটানো দিনটি আপনাদের মাঝে শেয়ার করব ইনশাআল্লাহ।

1719637077039.jpg

আজকের দিনটি হচ্ছে শনিবার। আমি এবার ২০২৪ সালে এসএসসি পরীক্ষা দিয়েছি, তাই বর্তমানে আমার এখন কোন পড়াশোনার চাপ নেই ‌‌। তাই আজকে সকাল ৯:০০ ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। ফ্রেশ হয়ে আমি মামা- মামি, এবং নানু-নারীর সাথে খাওয়া-দাওয়া শেষ করে নিলাম। খাওয়া দাওয়া শেষ করে কিছুক্ষণ বাইরে বসে থাকলাম। তখন বেলা প্রায় দশটা বাজে। তারপর আমি বাইরে বের হয়ে আমার নানুর দোকানে কিছুক্ষণ বসে থাকলাম।

IMG_20240629_145952.jpg

তারপর আবার ঘরে এসে কিছুক্ষণ শুয়ে থেকে খবর শুনলাম ইউটিউবে। আজকে দুপুরে কিছুটা বৃষ্টি হয়েছিল। বৃষ্টির দিনে আমার খুবই ভালো লাগে। দুপুরে বৃষ্টির সময় আমার সাথে আমার দুই মামাতো ভাই রাসেল এবং নুরুন্নবী সঙ্গ দিয়েছিল আমার নানার দোকানে ‌। প্রায় ৩০-৪০ মিনিট এর মতো বৃষ্টি হয়েছিল।

Hi Gorib_20240629_132207_📸iPhone click by Expert Mistry.jpg

বৃষ্টির সময় আমি রাসেল এবং নুরুন্নবী দোকান থেকে কিছু খাওয়া দাওয়া করে সেখানে বসে থাকলাম এবং বৃষ্টির প্রকৃতিকে উপভোগ করলাম আমরা সবাই। এদিকে বৃষ্টি চলাকালীন সময়ে আমার মামা এবং ভাইয়েরা মিলে ফুটবল খেলতে শুরু করছিল। যেহেতু বৃষ্টিটা খুব অল্প সময় ছিল তাই তারাও বেশিক্ষণ বল খেলতে পারেনি। বৃষ্টি শেষ হওয়ার পরে তারা সবাই আবার নিজেদের বাড়িতে চলে যায় এবং আমিও বাড়িতে চলে আসি।
1719676619911.jpg

তখন বেলা প্রায় একটা বাজে তাই আমি গোসল করে ভাত খাওয়ার জন্য বসে পড়লাম। আবার পুনরায় সবার সাথে খাওয়া-দাওয়া শেষ করে একটু রেস্ট নিলাম আমি। দুইটার দিকে আকাশ পুরো পরিষ্কার হয়ে যায় এবং কিছু সময়ের জন্য রোদ উঠে। হ্যাঁ আমি বাইরে চেয়ার নিয়ে বসে থাকলাম কিছুক্ষণ। বসে থাকতে থাকতে এলাকার দু-একজন বন্ধু বান্ধব ফুটবল নিয়ে এসেছে খেলার জন্য। তাই তাদের সাথে কিছু সময় ব্যয় করলাম আমি সেখানে ‌।

1719678301519.jpg

বিকাল চারটার সময় আমরা সবাই আবার বল খেলার জন্য মাঠে চলে আসলাম। বিকালের আকাশটা আবারও মেঘাচ্ছন্ন হয়েছিল, যদিও ফুটবল খেলার জন্য আবহাওয়া টা ছিল খুবই সুন্দর। আমরা দেরি না করে চারটার সময় মাঠে চলে আসি এবং ফুটবল খেলা আরম্ভ করে দেই। নানুর আমি আমার মামা, ছোট ভাই, বড় ভাই সকলের সাথে বল খেলতে শুরু করে দিই।

IMG_20240629_142526.jpg

দুই থেকে তিন ঘণ্টার মতো বল খেলার পর আমরা সবাই ক্লান্ত হয়ে পড়ি। তাছাড়া তখন সন্ধ্যা হয়ে গিয়েছিল, তাই সবাই বাড়ি ফিরে আসি। বাড়ি এসে ভালো করে গোসল করে নিয়ে ফ্রেশ হয়ে নেই। তারপর কিছুক্ষণ বাইরে বসে থেকে আড্ডা দেই। এভাবে রাত হয়ে যায়। তারপর আমি রাত নয়টার দিকে খাওয়া-দাওয়া করার জন্য বসে থাকি। আমি এবং আমার দুই মামা মেহেদী এবং নিশাতের সাথে বসে থাকলাম সবাই মিলে একসাথে খাওয়া-দাওয়া করলাম।

1719676694562.jpg

এভাবেই আমি আমার আজকে সারাদিনের কাজ শেষ করেছি এবং রাত দশটার সময় ঘুমিয়ে পডেছি ।

আশা করি আমার পোস্টটি আপনাদের অনেক ভালো লেগেছে। আমার পোস্টটি ধৈর্য সহকারে পড়ার জন্য এবং দেখার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 last month 

Hi, Greetings, Good to see you Here:)

আমাদের সাথে আপনার সুন্দর নিবন্ধটি ভাগ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আশা করি আপনি সক্রিয় থাকবেন এবং সবার সাথে যোগাযোগ বজায় রাখবেন কমেন্ট করার মাধ্যমে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে যা আপনি জানতে চান বা কোনো সমস্যার সম্মুখীন হন, সাহায্যের জন্য আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিন। আমরা সবসময় এখানে ব্যবহারকারীদের সেবা প্রদানের জন্য সক্রিয় থাকি। এবং আপনাকে আমাদের সাপ্তাহিক অনলাইন হ্যাঙ্গআউটে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন... https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI00
Club Statusnewcomer
Period2024-06-29

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68010.47
ETH 3258.17
USDT 1.00
SBD 2.68