Betterlife - The Diary Game : 27.05.2024 | A day of rainstorms and skill test practice.

in Steem For Bangladesh3 months ago


সকালের মুহূর্তে :-

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি খুব সকালে ঘুম থেকে জেগে উঠলাম ফজরের নামাজ পড়ার জন্য। এরপর ওয়াশরুমে গিয়ে আমি অজু করে ফজরের নামাজ পড়লাম। নামাজ পড়ে কিছুক্ষণ শুয়ে ছিলাম। যদিও বাহিরে প্রচন্ড ঝড়-বৃষ্টি শুরু হয়েছিল কারণ আবহাওয়াটা অনেক খারাপ ছিল।

বাংলাদেশের আবহাওয়া খবরে জানতে পারলাম যে আজকে সারাদিন প্রচুর ঝড়বৃষ্টি হবে। তো সারাদিন বিদ্যুৎ থাকবে না, নেট কানেকশন দূর্বল থাকবে। বাহিরে চেয়ে দেখলাম অনেক ঝড়বৃষ্টি হচ্ছে। যদিও বৃষ্টি কম ছিলো। তো আমি জানালার বাহিরে মোবাইল টা বের করে কয়েক সেকেন্ডের জন্য ঝড়ের ভিডিও করলাম। বাহিরের গাছগুলো অনেক নাড়াচাড়া করছিলো।

RIYAN_20240527_084005_🌵Landscape by Expert Mistry.jpg

GIF_20240528_153404_952.gif

RIYAN_20240527_083950_🌵Landscape by Expert Mistry.jpg

দুপুরের মুহূর্তে :-

তো ঝড়ের মধ্যে আমি এবং আমার বন্ধুরা সকলে আমাদের বাসায় অবস্থান করেছিলাম এবং বাইরের পরিবেশ দেখছিলাম। অনেক সময় ঝড় হয়েছিল এবং বৃষ্টি হয়েছিল। এতটাই ঝড় বৃষ্টি হয়েছিল যে আমাদের রুমে পানি এসেছিল। যাইহোক আমার সেখানে অনেক সময় কাটালাম। এরপর দুপুর হয়ে গেল। তো দুপুরে গোসলের সময় হলে গোসল করে ফ্রেশ হলাম।

তারপর জোহরের নামাজ পড়লাম। নামাজ পড়ে বেশ কিছুক্ষণ সময় স্টিমিট প্ল্যাটফর্মে সময় পার করলাম। এরপর আমি দুপুরের খাবার খেয়েছিলাম। তো খাওয়া দাওয়া শেষ করে আমি চলে গেলাম আমাদের কোচিংয়ে। কারণ আমার স্কিল টেস্ট করতে হবে। আমার কোরিয়ান ভাষা পারদর্শী পরীক্ষা দেওয়া শেষ হয়েছে। তার এরপরের ধাপ পূরণ করতে হবে। এজন্য স্কিল টেস্ট করার জন্য কোচিংয়ে গেলাম। সেখানে গিয়ে সকলের সাথে স্কিট প্র্যাকটিস শুরু করলাম। সেখানে স্টিলের রিং লাগানোর প্র্যাকটিস করা হচ্ছিল।

RIYAN_20240527_135650_🌵Landscape by Expert Mistry.jpgIMG_20240527_135552.jpg

GIF_20240528_153502_533.gif

বিকেলের মুহূর্তে :-

আমরা যখন স্কিল টেস্ট করছিলাম তখন বাহিরে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল তাই আমি বাহিরে যেতে পারেনি সেখানেই ছিলাম। তো আমি বেশ কিছুক্ষণ সময় সেখানে স্কিল টেস্ট করেছিলাম। আমি অনেকগুলো রিং প্র্যাকটিস করছিলাম। আমাদের পারদর্শী পরীক্ষার মধ্যে এই রিং প্র্যাকটিস অনেক গুরুত্বপূর্ণ তাই আমি অনেক যত্ন সহকারে এবং গুরুত্বপূর্ণভাবে এগুলো প্র্যাকটিস করছিলাম। এরপর আমি বাহিরে বের হয়ে একটা ছবি তুলেছিলাম কারণ তখন হালকা বৃষ্টি থেমেছিল। তো সেখানে আমি দাঁড়িয়ে ছিলাম এবং বাহিরের বাতাস গায়ে নিচ্ছিলাম।

RIYAN_20240527_135704_🌵Landscape by Expert Mistry.jpg

সন্ধ্যার মুহূর্তে :-

এরপর সেখান থেকে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসেছিলাম ভিজে ভিজে। তো বাসায় এসে আমি ফ্রেশ হলাম এবং আমি ভালোভাবে খাওয়া-দাওয়া করলাম। তো আমার ক্ষুধা লেগেছিল এজন্য আমি কিছুক্ষণ শুয়ে ছিলাম। এরপর নামাজের সময় হলো তো আমি নামাজ পড়ে কিছুক্ষণ শুয়ে শুয়ে স্টিমিটের পোস্টগুলো দেখছিলাম। এরপর আমার আরো কিছুক্ষণ সময় ছিল তাই আমি কোচিংয়ে গেলাম প্র্যাকটিস করার জন্য।

কোচিংয়ে যাওয়ার পর আমি আমার ফোনটা চার্জ দিয়েছিলাম কারণ সারাদিন আমাদের বাসায় কারেন্ট ছিল না এবং কোচিংয়ে আইপিএস থাকার কারণে আমি সেখানে কিছুক্ষণ ফোনটা চার্জ করছিলাম। তো সেখানে বেশ কিছুক্ষণ সময় ছিলাম এরপর মসজিদে গিয়ে নামাজ পড়েছিলাম। এরপর আবার কোচিং এ চলে গেলাম। কোচিং এ গিয়ে বেশ কিছুক্ষণ সময় প্র্যাকটিস করে আমি বাসায় ফিরছিলাম। তো বাসায় আসার সময় আমি দোকান থেকে চানাচুর ঝালমুড়ি কিনে নিয়ে এসে আমার বন্ধুদের সাথে খেয়েছিলাম।

চানাচুর10 BDT1 Steem
ঝালমুড়ি10 BDT1 Steem
IMG_20240527_210434.jpgIMG_20240527_210447.jpg
রাতের মুহূর্তে :-

তো বাসায় রাতে কারেন্ট ছিল না। আমরা সকলেই তখন বাসার ভিতরে ছিলাম। আমাদের ফোনে কিছুটা চার্জ ছিল। তো এরপর আমরা সকলে মিলে রাতের খাবার খেয়েছিলাম। রাতের খাবার খেয়ে আমি সকলের সাথে নামাজ পড়লাম। নামাজ পড়ে আমি কিছুক্ষণ বসে ছিলাম এবং স্টিমিটে সময় পার করছিলাম। তো এভাবেই অনেক রাত হয়ে গেল।

সারারাত অনেক বৃষ্টি হয়েছিলো এবং অনেক ঝড় হয়েছিল। আমি খবরে দেখলাম বাংলাদেশের বিভিন্ন জায়গায় মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে। তাদের জন্য আমার অনেক মনটা খারাপ ছিলো। তো এই ঝড়টা এতটাই প্রবল ছিল যে আমাদের বাসার ভেতরে পানি ঢুকে গিয়েছিল। তো কিছু করার ছিল না কারণ এটা আল্লাহর সৃষ্টি ঝড়। তাই আমি আল্লাহর নাম নিয়ে ঘুমিয়ে পড়েছিলাম। তো বন্ধুরা এভাবে আমি আমার আজকের দিনটা পার করেছিলাম। ধন্যবাদ সৃষ্টিকর্তাকে আজকের দিনটা কাটানোর জন্য।

আমার ব্লগটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ.

20221121_100847.gif

Sort:  
 3 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI22.9
Period2024-05-31
ResultClub5050



Oh yes! We support ANY quality post and
good comment ANYWHERE and at ANYTIME
Curated by : @wilmer1988

 3 months ago 

Thank you very much @wilmer1988, for observing my post and giving such a valuable support.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 60627.10
ETH 2662.13
USDT 1.00
SBD 2.44