Better Life with Steem || THE DIARY GAME || 16/09/2023 ||Some great moments spent in the park with friends

in Steem For Bangladesh11 months ago (edited)
আসসালামু আলাইকুম।

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছো আবারো আপনাদের মাঝে ফিরে এসেছি তাহলে চলুন শুরু করা যাক। প্রতিদিনের মতোই সকাল বেলা ঘুম থেকে উঠে মুখ হাত ধুয়ে নাস্তা করে কিছুক্ষণ পড়তে বসলাম পড়া থেকে উঠলাম সাড়ে বারোটার দিকে এরপর আমি কিছুক্ষণ মোবাইলে গেম খেললাম গেম খেলতে আমার ভালো লাগে এবং আমি ছোটবেলা থেকেই গেমের প্রতি একটু বেশি দুর্বল আমি যখনই সময় পাই মোবাইল নিয়ে বসে যাই গেম খেলার জন্য বর্তমানে এখন আমি খুবই জনপ্রিয় একটি গেম e football খেলি আর ফুটবল খেলার কারণ আমি ফুটবল খেলতে খুবই ভালোবাসি বেশিরভাগ ছেলেরাই ফুটবলকে ভালোবাসা বিশেষ করে ছেলেদের ফুটবলের প্রতি দুর্বলতা একটু বেশি।

IMG-20230915-WA0002.jpg

এরপর আমি উঠে গেলাম গোসল করতে গোসল করা শেষ করে আমি চলে গেলাম মসজিদে যোহরের সালাত আদায় করতে নামাজ শেষ করে আমি মসজিদে কিছুক্ষণ বসলাম এরপর বাসায় চলে আসলাম বাসায় এসে দুপুরের খাওয়া দাওয়া করলাম আজকে বাসায় মাছ রান্না করেছিলো যদিও মাছের তরকারি খেতে আমার তেমন একটা ভালো লাগে না তারপরও খাওয়া-দাওয়া শেষ করে আমি চলে গেলাম আমার বিছানায় কিছুক্ষণ রেস্ট করার জন্য কখন যে ঘুমিয়ে গেলাম নিজেও বুঝতে পারলাম না ঘুম থেকে উঠলাম বিকেল বেলা উঠে ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম বাহিরে বাহিরে গিয়ে বন্ধুদের সাথে দেখা করলাম এরপর তখনই আমরা হঠাৎ প্ল্যান করলাম যে কোন ওখান থেকে ঘুরে আসা যাক তো আমি বললাম চল আজকে সবাই মিলে আগ্রাবাদ জাম্বুরা পার্ক থেকে ঘুরে আসি এরপর আর কি আমরা বন্ধুরা সবাই মিলে চলে গেলাম আগ্রাবাদ পার্কে এই পার্টিতে আমরা এর আগেও অনেকবার এসেছি কারণ আমাদের বাসা থেকে বেশ অনেক কাছে এই পার্টিতে রয়েছে প্রাকৃতিক সৌন্দর্য এবং কৃত্রিম ঝর্ণা।

IMG-20230915-WA0003.jpg

এই পার্কটিতে বিভিন্ন রকমের ফুল গাছ রয়েছে পার্কটির চারদিকে সুন্দর বাগান গাছপালা পরিবেশটা বেশ মনোমুগ্ধকর অনেক মানুষ জন এই পার্কে ঘুরতে আসে কেউ আসে নিজের প্রিয় মানুষের সাথে কেউ আসে আত্মীয় স্বজনের সাথে আবার কেউ আসে বন্ধু-বান্ধবের সাথে ঘুরতে আসার জন্য দারুন একটি জায়গা এজন্যই প্রতিদিন শত শত মানুষের ভিড় থাকে এই পার্কে এরপর আমরা কিছুক্ষণ ওইখানে বসলাম গল্প গুজব করলাম কিছু ছবি তুললাম ভালোই সময় কাটালাম বন্ধুবান্ধবদের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে আমার ঘুরতে বেশি ভালো লাগে এজন্যই বেশিরভাগ সময় আমরা বন্ধুরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই ঘুরতে গেলে মন ভালো থাকে আর বিশেষ করে বন্ধুদের সাথে গেল তো আরো বেশি ভালো লাগে কারণ গল্প গুজব আড্ডায় মেতে উঠে বন্ধুরা সবাই।

IMG-20230915-WA0006.jpg

এরপর আমরা গেলাম পার্কের বাহিরে ওইখানে বিভিন্ন ছোট ছোট দোকান আছে এখানে বিভিন্ন ধরনের খাবার পাওয়া যায় তো আমরা গেলাম একটি দোকানে রাস্তার পাশেই ওখানে আমরা অর্ডার দিলাম লুচি এবং মুরগির মাংস খেতে বেশ ভালোই ছিল মুরগির মাংস এবং লুচি বেশরম খেতে ভালো এবং বেশ সুস্বাদু আমরা বন্ধুরা তিনজন মিলে খেলাম এবং ওখানেও কিছুক্ষণ কথাবার্তা বললাম এরপর আমরা খাওয়া শেষে টাকা দিয়ে উঠে গেলাম এবং একটি দোকানে গিয়ে সবাই চা খেলাম কারণ চা ছাড়া আড্ডা জমে না।

IMG-20230915-WA0004.jpg

এরপর আমরা ওখানে আরো কিছুক্ষণ কাটালাম এরপর সবাই রওনা নিলাম বাসার দিকে আমরা একটি সিএনজিতে করে বাসায় চলে গেলাম ৮০ টাকা এরপর বাসায় গিয়ে ফ্রেশ হলাম মুখ হাত ধুয়ে নিলাম কিছুক্ষণ রেস্ট করে চলে গেলাম পড়তে বসতে পড়া শেষ করে রাতের খাওয়া দাওয়া করে চলে গেলাম আমার রুমে ঘুমানোর জন্য এই ছিল আমার কাটানো সুন্দর একটি দিন।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 11 months ago 

আসসালামু আলাইকুম ভাইয়া।আপনার লেখার ভেতর(।)" দাড়ি" চিহ্নের ব্যবহার প্রায় হয়নি বললেই চলে।অনেক গুলো বাক্য দাড়ি চিহ্নের অভাবে একটি বাক্যে পরিণত হয়েছে।আবার কিছু লাইন পুরোপুরি শেষ না করে পরের লাইনটি ধরেছেন।লেখার মাঝে মাধূর্যতা কম।যখন লিখবেন তখন দ্বিতীয় বা তৃতীয় বারও পড়ে নিবেন।তাহলে ভুলের সংখ্যা কমে আসবে।ধন্যবাদ।

Loading...

TEAM 1

Congratulations! This post has been upvoted through steemcurator04. We support quality posts , good comments anywhere and any tags.
Curated by : @msharif

Screenshot_20221130-164846_Canva.jpg

 11 months ago 

Your posting was awesome enjoyed your description of your food and drink throughout the day and the buildings in the park in Agra.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44