Better Life with Steem || THE DIARY GAME || 12/11/2023 ||One of the best days spent with friends❤️

in Steem For Bangladesh9 months ago
আসসালামু আলাইকুম।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন ?আশা করি ভাল আছেন আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি ।আজকে আবারো আপনাদের মাঝে ফিরে এলাম আমার নতুন কাটানো সুন্দর একটি দিন নিয়ে আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করা যাক।

img_1699894868038.jpg

প্রতিদিনের মতোই আমি সকাল বেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে মুখ হাত ধুয়ে নিলাম। এরপর রেডি হয়ে চলে গেলাম প্রাইভেট পড়তে। ওইখান থেকে আসলাম দশটার দিকে। বাসায় এসে কিছুক্ষণ রেস্ট করলাম এরপর আম্মু নাস্তা দিল চা আর বিস্কুট। আমি সকালে নাস্তা না খেয়ে যাওয়ার কারণে আমাকে এখন নাস্তা দিল কারন আমি সকালবেলা ঘুম থেকে উঠে সাথে সাথে কিছু খেতে পারি না। নাস্তা খেয়ে আমি চলে গেলাম আমার আব্বুর দোকানে গিয়ে বসলাম আর আব্বু চলে গেল পাহাড়তলীতে ওখান থেকে দোকানের জন্য জিনিসপত্র আনে সব সময়। আমিও বেশ অনেকদিন পর দোকানে বসলাম সবকিছুর দাম আগে জিজ্ঞেস করে নিলাম । দোকানের অনেক কিছু দামিই আমি জানিনা। আব্বু ওইখান থেকে আসলো প্রায় একটা বাজে তো এরপর আমি বাসায় চলে আসলাম।

IMG_20231112_095612_959.jpg

বাসায় এসে জামা কাপড় চেঞ্জ করে চলে গেলাম গোসল করতে গোসল করে এসে আমি আমার রুমে কিছুক্ষণ শুয়ে ছিলাম কারণ শরীরটা অনেক ক্লান্ত লাগছিল। এর কিছুক্ষণ পর আম্মু ডাক দিল ভাত খাওয়ার জন্য আজকে বাসায় রান্না করেছে ডিম ভুনা আর পাতাকোপি অনেকে আবার এটাকে বাঁধাকোপিও বলে তবে আমরা পাতাকোপি বলি। পাতাকপি আমার খেতে ভালো লাগে না তাই আমি এই তরকারি খেলাম না শুধুমাত্র ডিম ভুনা দিয়ে খেলাম আর ডিম ভুনা খেতে বেশ ভালোই ছিল খারাপ না আমার কাছে ভালো লেগেছে। এরপর খাওয়া-দাওয়া শেষে আমি আমার রুমে গিয়ে শুয়ে পড়লাম। শরীর ক্লান্ত ছিল কিন্তু আমার ঘুম আসছিল না তাই আমি শুয়ে শুয়ে মোবাইলে গেম খেলতে লাগলাম তখন হঠাৎ করে আমার বন্ধু মমিন আমাকে কল দিয়ে বলল ঘুরতে যাওয়ার কথা। কিন্তু আমাকে এটা বলল না যে কোথায় যাবে সে শুধু এটা বলেছে রেডি হয়ে থাকবে আমিও বললাম ঠিক আছে।

IMG_20231112_150836_627.jpgIMG_20231112_150831_195.jpg

IMG_20231112_165347_578.jpg

তো বিকেল চারটার দিকে আমার বন্ধু আমাকে কল দিয়ে বলল স্কুল মাঠে আসতে রেডি হয়ে। তো এরপর আমি চলে গেলাম স্কুল মাঠে ওখানে গিয়ে দেখলাম মমিন, রানা এবং রিফাত তো এরপর আমরা তিন বন্ধু মিলে সিদ্ধান্ত নিলাম CRB ঘুরতে যাব এরপর আমরা তিনজন প্রথমে চলে গেলাম বড় ফুল এক্সেস রোডের মোড়ে। ওখান থেকে উঠে গেলাম সাত নম্বর বাসে বাসে জনপ্রতি ভাড়া ছিল ১২ টাকা করে বাস আমাদেরকে নামিয়ে দিল একদম সিআরবির মুখের সামনে। এরপর আমরা চলে গেলাম ওইখানে জায়গাটি খুবই জনপ্রিয় একটি জায়গা চট্টগ্রামের মধ্যে মানুষ এখানে তাদের বন্ধু-বান্ধবদেরকে নিয়ে আসে আড্ডা দেওয়ার জন্য অনেকে আসে আবার তাদের প্রিয়জনদের নিয়ে। এই জায়গাটি আসলে রেলের আওতায় এখানে রেলের মেইন অফিস রয়েছে চট্টগ্রামে। আর আমি মনে করি বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য CRB বেস্ট একটি জায়গা।

IMG_20231112_171431_080.jpg

তো এরপর আমরা বন্ধুরা সবাই ওইখানে বসে গল্প গুজব করলাম আড্ডা দিলাম জায়গাটি খুবই সুন্দর। যদিও আমি এই সহ তৃতীয়বারের মতো আমি এখানে গিয়েছি। আমি আমার বন্ধু মমিন আমরা দুইজন ওখানে বসে বসে গেম খেলছিলাম আমি আর আমার বন্ধু আমরা দুই জনই আমাদের প্রিয় গেম e football। সত্যি জায়গাটি খুবই সুন্দর ছিল বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য । আমরা বন্ধুরা সবাই ওইখান থেকে রং চা নিলাম রং চাটি খেতে বেশ ভালোই ছিল কারণ টা খুবই ভালো ছিল। সত্যিই বন্ধু সাথে থাকলে মন সবসময় ভালো থাকে আমার মনে হয় বন্ধু মানেই ভালোবাসা। আমি সবসময় আমার বন্ধুদের সাথে সময় কাটাতে বেশি ভালোবাসি তোদের সাথে থাকতে আমার সবসময় ভালো লাগে। এরপর ওইখানে আমরা আরো কিছুক্ষণ সময় কাটালাম বেশ ভালো সময় কাটছিল এরপর সন্ধ্যার দিকে আমরা রওনা দিলাম বাসায় যাওয়ার জন্য।

IMG_20231112_172157_844.jpg
তো এরপর আমরা বন্ধুরা সবাই বাসে উঠে চলে গেলাম এক্সেস রোডের মোড়ে। ওইখান থেকে এরপর অটোতে করে চলে গেলাম বাসায় বাসায় গিয়ে মুখ হাত ধুয়ে ফ্রেশ হলাম এরপর সন্ধ্যার নাস্তা করে পড়তে বসে গেলাম অনেক পড়া বাকি ছিল তাই তাড়াতাড়ি করে চলে গেলাম পড়তে বসতে।

IMG_20231112_165748_511.jpg

এই ছিল আমার কাটানো অন্যতম সুন্দর একটি দিন আশা করি আপনাদের সবার ভালো লাগবে এবং আপনারা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

 9 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-14
Result Club100

TEAM BURN

Your post has been successfully curated by @msharif at 45%.

Thanks for setting your post to 25% for @null.
We invite you to continue publishing quality content. In this way you could have the option of being selected in the weekly Top of our curation team.

Team Burn (1).png

Burning STEEM by sending it to the @null account helps reduce the supply of STEEM and so increase its price.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61042.80
ETH 2605.92
USDT 1.00
SBD 2.65