Better Life with Steem || THE DIARY GAME || 10/11/2023 ||Had a wonderful day with friends and family❤️

in Steem For Bangladesh8 months ago
আসসালামু আলাইকুম।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি বেশ অনেকদিন পর আবারও ফিরে আসা হলো আপনাদের মাঝে। আশা করি এখন থেকে আমি আবার আগের মতন নিয়মিত হতে পারব বেশ অনেকদিন পর আসার কারণে আমি চিন্তা করলাম ডাইরি গেম পোস্ট দিয়েই শুরু করি ,তাহলে চলুন শুরু করা যাক।

img_1699713238856.jpg

দিনটি যেহেতু ছিল শুক্রবার তাই সকাল বেলা ঘুম থেকে উঠলাম আমি সাড়ে বারোটার দিকে আমি ঘুম থেকে উঠেই শুনলাম আজান দিয়ে দিয়েছে। তো এরপর তাড়াতাড়ি করে ব্রাশ করে নিলাম ব্রাশ করে মুখ হাত ধুয়ে নিলাম এরপর আম্মু হালকা নাস্তা দিল কারন আমি বলছি বেশি কিছু খাব না কারণ ঘুম থেকে উঠার সাথে সাথে আমি তেমন কিছু একটা খেতে পারি না। তাই শুধুমাত্র চা বিস্কুট খেলাম । এরপর কিছুক্ষণ মোবাইল দেখলাম এরপরই চলে গেলাম গোসল করতে কারণ আজকে জুমার নামাজ ছিল তাই গোসল করে রেডি হয়ে চলে গেলাম মসজিদে। আমি গেলাম আমাদের এক নম্বর রোডের বন্দর নতুন মার্কেট জামে মসজিদে আমরা বন্ধুরা সবাই প্রতি শুক্রবারে এই মসজিদে নামাজ পড়ি আমরা সবাই তিনতলায় প্রথম কাতারের দিকে একসাথে বসি এবং ওইখানে নামাজ পড়ি। নামাজ শেষ করে বাসায় আসতে আসতে একটা ৪৫ এর মত বেজে গেল। বাসায় গিয়ে জামা কাপড় চেঞ্জ করে বসলাম এবং এর কিছুক্ষণ পরেই আম্মু দুপুরের খাবার দিল। দুপুরের খাবার তেমন একটা ভালো ছিল না কারণ আমাদের বন্ধুর এলাকায় বেশ কিছুদিন ধরে গ্যাসের অনেক সমস্যা বেশিরভাগ সময় সকালবেলা গ্যাস থাকে না তাই তেমন ভালো কিছু রান্না করতে পারেনি শুধু আলু ভর্তা আর ডাল রান্না করেছে।

IMG_20231110_165758_175~2.jpg

তো দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে আমি চলে গেলাম আমার রুমে রুমে গিয়ে কিছুক্ষণ ফেসবুক দেখলাম এর কিছুক্ষণ পরেই ঘুমিয়ে পড়লাম আবার ও আমার ঘুম যে কখন চলে আসে তা আমি নিজেও জানিনা। আমি ঘুম থেকে উঠলাম বিকাল চারটার দিকে ।উঠে আগে আমার বন্ধু নাজিমকে কল দিলাম কল দিয়ে বললাম রেডি হয়ে বের হতে কোন খানে হাটতে যাব। তো এরপর আমরা দুই বন্ধু হাঁটতে হাঁটতে চলে গেলাম আমাদের প্রিয় জায়গা 13 নম্বর রোড রেলগেট আমি আমার এর আগেরও অনেক পোস্টে বলেছি এই জায়গাটি আমাদের কাছে বেশ ভালো লাগে। ওখানে গিয়ে আমরা কিছুক্ষণ হাঁটতে হাঁটতে গল্প করলাম এরপর ওইখানে কিছু কাঠ ছিল ওগুলার উপরে গিয়ে কয়েকটি ছবি তুললাম এবং ওইখানে বসে আমরা দুজন একসাথে আমাদের পুরনো গেম ফ্রী ফায়ার খেললাম। বেশ অনেকদিন পর এই গেমটি খেললাম আগে প্রতিদিন খেলতাম কিন্তু এখন আর খেলা হয় না একদমই এক সময়ে এই গেমটি খুবই প্রিয় একটি গেম ছিল আমার। গেম খেলতে খেলতে কখন যে সময় কেটে গেল তা আমরা দুজন এর মধ্যে কেউ খেয়াল করতে পারলাম না হঠাৎ করে কানে আসলো মাগরিবের আজান এর শব্দ। এরপর আমরা দুইজন উঠে পড়লাম বাসায় যাওয়ার জন্য। তারপর আমি আর আমার বন্ধু নাজিম আস্তে আস্তে চলে গেলাম বাসায়।

IMG_20231110_165550_798.jpg

বাসায় গিয়ে মুখ হাত ধুয়ে ফ্রেশ হলাম। এরপর মার্কেটে গিয়ে দোকান থেকে পরোটা নিয়ে আনলাম, বাসায় গ্যাস না থাকার কারণে মার্কেট থেকে পরোটা নিয়ে আনলাম। এরপর বাসার সবাই একসাথে কথা বলতে বলতে সন্ধ্যার নাস্তা করলাম। এরপর আমি আমার ছোট ভাই বোনের সাথে কিছুক্ষণ দুষ্টামি করলাম কথাবার্তা বললাম সত্যিই পরিবারের সাথে কাটানো সময় গুলো সব সময় সুন্দর হয়।

IMG_20231110_184758_872.jpg

এরপর আমি আমার পড়ার টেবিলে চলে গেলাম কারণ আমার অনেক পড়া বাকি ছিল তাই চলে গেলাম পড়তে বসতে পড়া থেকে উঠলাম আমি প্রায় সাড়ে নয়টার দিকে। উঠেই আগে আমি একটা কথা চিন্তা করলাম যে রাতে আবারো আলু ভর্তা আর ডাল দিয়ে খেতে হবে তাই আমি তাড়াতাড়ি করে ফুডপান্ডা থেকে এক প্যাকেট বিরিয়ানি অর্ডার করে দিলাম আমার জন্য। কারন আমার আলু ভর্তা আর ডাল তেমন একটা ভালো লাগে না এক বেলা খেলে আরেক বেলা খেতে ইচ্ছা করে না। অর্ডার করার প্রায় ২০ মিনিট পর ডেলিভারি বয় আমাকে কল দিয়ে বলল সে আমার বাসার সামনে তো আমি বাসার সামনে থেকে আমার অর্ডারটি রিসিভ করলাম। এই এক প্যাকেট বিড়ালের দাম ছিল 180 টাকা। বর্তমানে সব কিছুর ই বেশ দাম বেড়েছে।আগে এই বিরিয়ানি কিনতাম ১৬০ টাকা করে আর এখন সেই একই চিকেন বিরিয়ানি ১৮০ টাকা দিয়ে কেনা লাগে। তো এরপর বিরিয়ানি প্লেটে নিয়ে আমি টিভি দেখতে দেখতে রাতের খাবার খেলাম টিভিতে আমার ছোট ভাই ব্যাচেলর পয়েন্ট নাটকটি দেখছিল আমিও বসে বসে ওর সাথে এই নাটকটি দেখলাম সত্যিই এই নাটকটি বেশ মজার বিশেষ করে এই নাটকের অন্যতম একটি ক্যারেক্টার হল কাবিলা ও অভিনয় আমার কাছে বেশ ভালো লাগে।

IMG_20231110_231604_617.jpgIMG_20231110_231606_029.jpg
IMG_20231110_225520_225.jpgIMG_20231110_225656_051.jpg

এই ছিল আমার কাটানো অন্যতম সুন্দর একটি দিন আশা করি আপনাদের সবার ভালো লাগবে এবং সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-14
Result Club100

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44