You are viewing a single comment's thread from:

RE: «Betterlife»The Diary Game (11/12/2023): A excited day..! Everything is fair and lovely.

in Steem For Bangladesh8 months ago

প্রিয় ভাই,
আপনার ডায়েরি লেখা পড়ে আমার খুব আবেগ কাজ করেছে। আপনার গাভী বাছুর দিয়েছে। আমি ছোট বেলায় খুবই খুশি হতাম যখন আমাদের গাভী বাছুর প্রসব করত।আমার আম্মা আমাকে পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে যেত। গাভীর দুধ নেওয়ার জন্য আমাকে প্রতিদিন নিয়ে যেত। আমাকে নিলে নাকি গাভী নড়াচড়া করে না এবং দুধ বেশী পাওয়া যায়। আমি আম্মাকে রিকোয়েস্ট করতাম দুধ বেশী না নিতে কারন বাছুর যেন দুধ খেয়ে মোটা তাজা হয়। খুবই মিস করি দিন গুলো। আপনার জন্য শুভকামনা রইলো।

Sort:  
 8 months ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন। হ্যাঁ গাভী আমাদের পরিবারের প্রোটিনের চাহিদা মেটায়। আর আমাদের বাসায় যে গাভিটি রয়েছে এর সাত থেকে আট লিটার পর্যন্ত দুধ হয়। সবে মাত্র বাচ্চা হয়েছে। এখনো দুধ দহন শুরু হয়নি। বাচ্চা একটু বড় হলে এর থেকে দুধ সংগ্রহ করা যাবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60933.01
ETH 2728.38
USDT 1.00
SBD 2.42