You are viewing a single comment's thread from:

RE: Application For The Steemit Engagement Challenge Season 9 - Steem For Bangladesh Community

in Steem For Bangladeshlast year

steemit platform এ আমি newcomers থেকে এসে যখন কিছুই বুঝতাম না তখন @hasina78 আপু আমাকে steem4bangladesh এর কথা প্রথম জানিয়েছে।সত্যি বলতে আমি steemit সম্পর্কে যে জ্ঞান অর্জন করেছি তা steem4bangladesh থেকেই জেনেছি। আমাকে অনেক হেল্প করেছে এই কমিউনিটির @ripon0630, @msharif ভাই এবং অন্যান্য মডারেটরগন। এজন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমাকে বোমিং সাপোর্ট থেকে শুরু করে সব ধরনের হেল্প করে এই কমিউনিটি। পোস্টে ভুল হলে দেখিয়ে দেয়।আমি এই কমিউনিটির কনটেস্ট গুলো খুব পছন্দ করি।চেষ্টা করি সব কনটেস্টে অংশগ্রহণ করতে। সবশেষে আমি দোআ করি এই কমিউনিটি steemit এ প্রথম স্থান অর্জন করুক।এতে আমাদের দেশের জন্য গর্ব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64122.04
ETH 2745.21
USDT 1.00
SBD 2.66