You are viewing a single comment's thread from:

RE: 🔔Sharing my photos that are recent and not yet published anywhere & the contest is about "Street Food Photography Contest"🔔

in Steem For Bangladesh7 months ago

আপনার মুল্যবান কমেন্ট এর জন্য ধন্যবাদ।
আমি যে খাবারের ছবিগুলো শেয়ার করেছি তা আমার বড় ভাইয়ের ফোন থেকে WhatsApp এর মাধ্যমে নেওয়া। আমরা সব ভাইবোন রা মিলে খেতে গিয়েছিলাম সেখানে আমার ভাইয়ের ফোন থেকে ছবিটি তুলি। তাই কন্টেক্স এর প্রয়োজনে আমি সেটা নেই।
তারপরও এরপর থেকে এইসকল বিষয়ে সচেতন থাকব।

Sort:  
 7 months ago 

ধন্যবাদ বিষয়টি ক্লিয়ার করার জন্য। একটা বিষয় গুরুত্বপূর্ণ সেটা হচ্ছে স্বচ্ছতা থাকা যা আপনার পোস্ট এর কোয়ালিটির জন্য গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে আপনার উচিত ছিলো ছবির নিচে ছোট করে বণর্না করা। যাইহোক আমি আপনাকে পরামর্শ দিবো সবসময় চেষ্টা করবেন নিজের ফোন থেকেই ধারন করা। কন্টেস্ট এর জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67321.51
ETH 3513.34
USDT 1.00
SBD 2.83