: "Better Life with Steem" ||"THE DIARY GAME"|| "11August 2023" || Sweet home

in Steem For Bangladesh11 months ago (edited)

আসসালামু আলাইকুম
১১ই আগস্ট
রোজ শুক্রবার

বেশ কিছুদিন পর আপনাদের মাঝে চলে এলাম। আশা করি সবাই ভাল আছেন। আসলে বেশ কিছুদিন যাবত আমি বাড়িতে গিয়েছিলাম দুর্ভাগ্যবশত আমাদের ফোন একটাই আমার ফোন ছিল ওটা পানিতে ফেলছে আমার ছেলে । তাই আমি বাড়িতে গেলে আমার কোন ফোন থাকে না। আমি যেটা দিয়ে পোস্ট করি সেটা আমার হাজবেন্ডের ফোন তাই কিছুদিন আমি পোস্ট করতে পারিনি এর জন্য সবার কাছে ক্ষমা প্রার্থী।আমি বাড়িতে প্রায় এক সপ্তাহ মতো ছিলাম। বাড়িতে গেলে ভালো লাগে আসতেই মন চায় না।চলে আসার দিন আমার হাজবেন্ডের ফোন থেকে ছবি তুলেছি সেটাও শেয়ার করব।

IMG_20230812_235954.jpg

করার আসতেই হবে বাড়িতে গেলে অনেক খুশি হয় দাদা-দাদী চাচা ওদের পেলে বাচ্চারা অনেক খুশি হয় আসলেই দাদা-দাদী নানা-নানী সম্পর্কটা খুব আদরের জীবনে সবকিছুই প্রয়োজন আছে যেমন আমি আমার দাদা দাদী নানা-নানী পেয়েছি আমার স্মৃতিময় মুহূর্তগুলো এখনো মনে পড়লে চোখে পানি এসে পড়ে। তাই আমি যতটুকু সম্ভব চেষ্টা করি আমার বাচ্চারা যেন ওদের দাদা-দাদি নানা-নানী সাথে খুব সুন্দর সময় কাটাতে পারে। বেশ কিছুদিন ধরে ভাবছি রেসিপি দিব হয়ে উঠছে না আজকে আপনাদের সাথে আমি আমার সারাদিনটা শেয়ার করতে চাই।

আজ সকালে উঠে নামাজটা আদায় করে সকালবেলা ঠান্ডা ঠান্ডা ওয়েদার ছিল তো খিচুড়ি আমি খিচুড়ি করে ফেললাম।আমি আবার খিচুড়ি অনেক ভালবাসি

1691279653662.jpg

তারপর সকালের নাস্তা করে আমি দুপুরের খাবারটা তৈরি করে ফেলি। দুপুরের খাবারে আজকে গুড়া মাছ সবজি আর ভাত সারাদিন আজ বাচ্চাকাচ্চা নিয়ে খেলাধুলা করলাম তারপর দুপুর বেলা ওদের গোসল করিয়ে ঘুম পাড়িয়ে খেয়ে নিলাম তারপর ঘুম থেকে উঠে সবাই মিলে ভাবলাম যে কি করা যায় আজকে বিকেলে নাস্তা টা তো যে ভাবনার সেই কাজ অনেক কষ্ট করে সিঙ্গারা করলাম সিঙ্গারা রেসিপি টা আসলে দেওয়া সম্ভব হলো না পরে এক সময় দিয়ে দিব তো মজা করে সবাই মিলে সিঙ্গারা খেলাম

1691279630027.jpg

এবং বাচ্চাদের নিয়ে একটু বের হলাম।

IMG_20230812_233143.jpg

তারপর রাতে হালকা কিছু খেলাম। তারপর শুয়ে পড়লাম।
আসলে আমাদের জীবনের তাগিদে একেকজনকে একেক ভাবে চলতে হয় একেক জায়গায় যেতে হয় সব মিলিয়ে আমি চেষ্টা করি পারফর্মে যতটুকু সময় দেওয়ার দুঃখজনক ভাবে বলা যায় যে আমার বর্তমানে পার্সনাল ফোন নাই তাই আমার হাজবেন্ডের ফোন দিয়ে অনলাইনে থাকি এফবি তে থাকি আপনাদের প্ল্যাটফর্মে থাকি যখন নাকি আমার হাজব্যান্ড ফোনটা রেখে যায় সেই সুযোগে। সবাই দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি ফোন কিনতে পারি বর্তমানে যে অবস্থা তার মধ্যে ফোন কিনা খুব টাফ আমার জন্য কারণ আমার সামনে রেজিস্ট্রেশন ফ্রম পূরণ করতে হলো ফাইনাল পরীক্ষা তারমধ্যে ফোনটাও নষ্ট হল একটু লেট হবে কিনতে দোয়া করবেন সবাই আমার জন্য।

আজ খুব খুবই কম সময় দিতে পেরেছি আশাকরি সামনে চেষ্টা করব আরো বেশি বেশি সময় দিতে আজকে এই পর্যন্তই।
আল্লাহ হাফেজ।।

Sort:  

This post has been upvoted through Steemcurator09.

Team Newcomer- Curation Guidelines For August 2023
Curated by - @𝗁𝖾𝗋𝗂𝖺𝖽𝗂

Note :
We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country in the order of 4 main hashtags to be easily found by the Newcomer team curators
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64202.90
ETH 3439.10
USDT 1.00
SBD 2.59