পেন্সিল দিয়ে আঁকানো ফুলদানি

in Steem For Bangladeshlast month

Bismillahir Rahmanir Rahim

Assalamu Alaikum wa Rahmatullah.

Hello Everyone
I am @lammiislam
From #Bangladesh

আমার আঁকানো ফুলদানি

GridArt_20240427_145113826.jpg

ফুলদানি চিত্রটি অঙ্কন করতে আমার যা যা প্রয়োজন

  • পেন্সিল
  • রাবার
  • সাদা কাগজ

image.png

আসসালামু আলাইকুম আপনার সবাই কেমন আছেন আলহামদুলিল্লাহ ভালো আছি এবং সুস্থ আছি। আমি সাধারণত সব সময় লেখাপড়ার পাশাপাশি আর্ট করতে ভালবাসি।আমি আমার সংসার করার পাশাপাশি লেখাপড়া মনোযোগ দেই। আমি খুব ছোটবেলা থেকে আর্ট করতে ভীষণ পছন্দ করি। আমি আজকে আপনাদের মাঝে খুব সুন্দর একটি ফ্লাওয়ার ব্যাস আপনি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আসলে ফুল ফল আঁকাতে সবাই ভালোবাসে এবং এটি একটি শখের কাজ। এক এক মানুষ এক এক কাজে পারদর্শী হয়ে থাকে।আমি নিজের এবং রান্নাবান্না এগুলো আমার অনেক শখের। তাই আমি রান্নার কাজে নিজেকে বেশি পারদর্শী মনে করি। তাছাড়া আমি আর্ট করতে অনেক ভালোবাসি।আশা করি আমার এই ফুলদানি আর্ট আপনাদের অনেক ভালো লাগবে। আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই ভোট বা কমেন্ট করে যাবেন। চলেন তাহলে শুরু করা যাক। আমি আমার এই ফুলদানি কত সহজেই আর্ট করে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি।

প্রথম ধাপ

IMG_20240427_140912_353.jpg

  • প্রথমে আমি চিকন আকারে ফুলদানির মাথা আঁকিয়ে নিলাম।

দ্বিতীয় ধাপ

IMG_20240427_141728_729.jpg

  • তারপর আমি ফুলদানির নিচের অংশ সাইজ করে আঁকাতে লাগলাম। এবং ডান দিক বাম দিক বাঁকিয়ে ফুলদানির নিচের অংশ খুব সুন্দর করে আখে নিলাম এবং পরে ডিজাইন করা শুরু করে দিলাম।

তৃতীয় ধাপ

IMG_20240427_142035_556.jpg

  • তারপর আমি ফুলদানির নিচের অংশে একটি ফুল আঁকিয়ে নিলাম। তারপর আমি ফুলের নিচে এবং উপরে ফুলের পাতা দিয়ে ডিজাইন করা শুরু করে দিলাম।

চতুর্থধাপ

IMG_20240427_142706_827.jpg

  • তারপর আমি ফুলদানির উপরের অংশে তিনটা দাগ টানিয়ে নিলাম। তারপর আমি তিনটা ফুল আঁকিয়ে নিলাম ছোট বড় আকারের

পঞ্চম ধাপ

IMG_20240427_144152_530.jpg

  • তারপর ফুলের ভেতরের অংশ পেন্সিল দিয়ে ডিজাইন করে নিলাম। তারপর ফুলদানি ওপরে এবং ভেতরের অংশে আরো ডিজাইন করে নিলাম। এভাবে আমার পুরো ফুলদানির চিত্রটি পেন্সিল দিয়ে অংকন করে নিলাম। এবং শেষে আমার নামের সাইন দিয়ে দিলাম।

তো বন্ধুরা তাহলে আজকের মত এখানেই শেষ করি শরীর সুস্থ থাকবে এবং ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Allah Hafeez

@lammiislam

Sort:  
 last month 

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

 last month 

Thank you so much @null

 last month 

Hi, Greetings, Good to see you Here:)

আমাদের সাথে আপনার সুন্দর নিবন্ধটি ভাগ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আশা করি আপনি সক্রিয় থাকবেন এবং সবার সাথে যোগাযোগ বজায় রাখবেন কমেন্ট করার মাধ্যমে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে যা আপনি জানতে চান বা কোনো সমস্যার সম্মুখীন হন, সাহায্যের জন্য আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিন। আমরা সবসময় এখানে ব্যবহারকারীদের সেবা প্রদানের জন্য সক্রিয় থাকি। এবং আপনাকে আমাদের সাপ্তাহিক অনলাইন হ্যাঙ্গআউটে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন... https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiariesx
Voting CSI00
Period2024-04-27
Club Status5050

ইউজার নাম এর পাশাপাশি তারিখ উল্লেখ করলে ভালো হয়। আশাকরি পরবর্তীতে আপনি এটা মেইনটেইন করবেন।আর আপনার ভোটিং সিএসআই বৃদ্ধির চেষ্টা করুন।

 last month 

প্রিয় ভাই @enamul17,

আমি অনেক আনন্দিত হয়েছি যে আপনি সুন্দর একটি মন্তব্য করেছেন এবং আমার আঁকানো ছবিটি আপনার পছন্দ হয়েছে। তাছাড়া আমি যেকোনো প্রয়োজনে যদি কখনো কোন সমস্যার সম্মুখীন হই অবশ্যই আমি আপনাদের জানাবো। আর আপনার কথামতো অবশ্যই আমার ইউজার নামের পাশাপাশি তারিখটা উল্লেখ করব এবং ভোটিং সিএসআই বৃদ্ধি করার চেষ্টা করব। আপনার জন্য দোয়া রইল সব সময় ভালো থাকবেন।


Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67790.81
ETH 3815.03
USDT 1.00
SBD 3.51