Betterlife ||The diary game || Padma Bridge Tour.

in Steem For Bangladeshlast year

আসলামুআলাইকুম কেমন আছেন সবাই। আশা করি ভাল আছেন। আমিও খুব ভালো আছি ।আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করব পদ্মা সেতুতে ঘুরতে গিয়ে আমরা কি কি করলাম। আশা করি আপনাদের খুব ভালো লাগবে।

InShot_20230515_124858627.jpg

প্রতিদিনের মতন আজও সকালে ঘুম থেকে উঠলাম।ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। ফ্রেশ হয়ে নিয়ে সকালের নাস্তা করলাম। নাস্তা করার পর আমার হাজব্যান্ড আমাকে বলল আজ বিকালে আমরা সবাই মিলে মাওয়াতে ঘুরতে যাব। আমি তো শুনেই খুব খুশি কারণ আমার ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে। তারপর আমি তাকে বললাম আচ্ছা ঠিক আছে। খাওয়া-দাওয়া করে আমার হাজব্যান্ড অফিসের জন্য বেরিয়ে গেল। তারপর আমি ঘর দুয়ার গুছিয়ে দুপুরের রান্না করে ফেললাম সকাল সকাল। কারণ আমি খুবই এক্সাইটেড ছিলাম যে ঘুরতে যাবে এজন্য সকাল সকাল রান্নাবান্না করে সকাল সকাল খাওয়া দাওয়া করে বেরিয়ে পড়বো।তারপর আমার হাজবেন্ড দুপুর বেলা কাজ শেষ করে বাসায় চলে আসে। তারপর দুজন মিলে খাওয়া দাওয়া করে একটু রেস্ট নিলাম। তারপর আমার হাজবেন্ডের অফিসার কলেজ ফোন দিয়ে আমাদেরকে রেডি হইতে বলে। তখন আমরা রেডি হয়ে যাই। আমরা রেডি হয়ে বেরিয়ে পড়ি মাওয়া যাওয়ার উদ্দেশ্যে। প্রথমে ভাবছিলাম টোল ঘরে ওইখানে একটা ছবি তুলব কিন্তু ওইখানে গিয়ে শুনে মাইকে বলতিছে ক্যামেরা অন করা নিষেধ। যার জন্য আমি ওইখানের একটাও ছবি নিতে পারিনি। যাইহোক আমিও আর কম চালাক না তোর ঘরে টোল দেওয়ার পর ব্রিজে ওঠার সময় একটা ছবি তুলে নিলাম।

received_200814102798236.jpeg

ব্রিজে ওঠার পর আমাদের গতি ছিল ৬০। কারণ আমরা যখন ব্রিজের উপরে উঠতে ছিলাম তখনই মাইকে বলে দিয়েছিল সবার মাথায় যেন হেলমেট থাকে এবং সর্বোচ্চ গতি যেন ষাট থাকে। আর ফোনের ক্যামেরা যেন বন্ধ থাকে। আরো আছে কেউ যেন গাড়ি থামিয়ে ব্রিজের উপর যেন ছবি না তুলে। আমরা সবকিছুই মেনে চললাম। তারপর অনেকক্ষণ ধরে ব্রীজের উপরে আমরা মজা নিতে নিতে বৃষ্টি পার হলাম। বৃষ্টি অনেক লম্বা হয় আমাদের পার হতে প্রায় ১৫ থেকে ২০ মিনিট সময় লাগলো। তারপর আমরা ব্রিজের ওই পারে গিয়ে অনেকক্ষণ ঘোরাঘুরি করলাম। শেখ রাসেলের ক্যাম্পের সামনে দিয়ে অনেকক্ষণ ঘোরাঘুরি করলাম। অনেকক্ষণ ঘোরাঘুরি করার পর আমরা একটি রেস্টুরেন্টে ঢুকলাম। সেখানে গিয়ে দেখি অনেক সুন্দর মাঠা বিক্রি হচ্ছে। এই মাথা খাওয়ার জন্য অনেক দূরদূরান্ত থেকে লোকজন এসে এখানে ভিড় করেছে। তাই আমরা সবাই মিলে ভাবলাম এতদূর যখন আসে তখন এই মাথা না খেয়ে আমরা আর বাসায় ফিরব না। যে কথা সেই কাজ আমরাও ভিতরে ঢুকে পড়লাম মাঠা খাওয়ার জন্য। তারপর আমরা সেখানে গিয়ে ছয়জনের জন্য সরি ক্লাস মাথা অর্ডার দিলাম।

IMG_20230512_192110.jpg

এই মাঠাটি খেতে সত্যিই অসাধারণ ছিল। যেটা ভাষায় প্রকাশ করা সম্ভব না। আমি তো খেয়েই ফিদা হয়ে গেছে মাঠার উপর। মাঠাটি আসলে কি দিয়ে তৈরি ছিল জানিনা তবে মাঠা টিক খেতে অসম্ভব সুন্দর ছিল। মাঠাটি মুখে দেওয়ার পর বুঝতে পারলাম যে আসলে দূর-দূরান্ত থেকে লোকজন কেন এখানে মাঠা খেতে আসে। মাঠাটি বেশ ঠান্ডা ছিল এবং তার ভিতর থেকে একটু লেবুর ফ্লেভার আসতেছিল। আর মাঠা সাধারণত ঠান্ডা ঠান্ডা খেতেই ভালো লাগে। মাঠা খাওয়ার পর বসে বসে ভাবতেছিলাম আর কি খাওয়া যায় তখন সবাই বলল চলেন সবাই একটি করে মিষ্টি খায়। তখন আমি বললাম না মিষ্টি খাব না কারণ আমার মিষ্টি তেমন একটা পছন্দ না। আমার সঙ্গে আরো দুইজন বলতেছিল যে না আমরাও মিষ্টি খাব না তারাও আমার মতন মিষ্টি পছন্দ করে না। আমরা মেয়ে তিনজনই মিষ্টি খাই নি। আর আমাদের সঙ্গে যে তিনজন ছেলে গেছিল তারাই মিষ্টি খেয়েছিল।

IMG_20230512_192741.jpg

মিষ্টিটার স্বাদ আসলে কেমন ছিল সেটা আমি বলতে পারব না কারণ আমি যেহেতু মিষ্টিটা খাইনি তাই বলতেও পারব না। কিন্তু যারা খেয়েছিল তারা বলতেছিল মিষ্টিটা সত্যিই অসাধারণ ছিল। মিষ্টিটা ছানার তৈরি ছিল। এজন্য নাকি খেতেও অনেক সুস্বাদু লাগতেছিল। আর আমরা মেয়েরা তিনজন যে খাইছিলাম না তার জন্য ছেলেরা বলতেছিল যে তোমরা খাও নি এজন্য তোমরা পস্তাবা।তারপর সেখান থেকে খাওয়া দাওয়া করে বেরোতে বেরোতে আমাদের অনেক সুন্দর হয়ে যায়। তখন আমরা আবার টোল ঘরের সামনে গিয়ে টোল কেটে তারপর হচ্ছে ব্রিজের ওপর দিয়ে বাসার দিকে ফিরে আসি।

IMG_20230515_130315.jpg

বাসায় ফিরে আসার সময় যেহেতু সন্ধ্যা হয়ে গেছিল। তাই ব্রিজের লাইট গুলো সব জেলে দিয়েছিল তখন বৃষ্টি দেখতে আরো বেশি সুন্দর লাগতেছিল।

যাই হোক আশা করি আজকের আমার এই পোস্টটি আপনাদের খুব ভালো লেগেছে। আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে আমারও খুব ভালো লাগছে।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য

Sort:  

This post has been upvoted through Steemcurator09.

Team Newcomer- Curation Guidelines for APRIL 2023

Curated by - @goodybest

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI[ ? ] ( 0.00 % self, 10 upvotes, 10 accounts, last 7d )
Period2023-05-16
Transfer to VestingPowerUp : 3.642 STEEM
Cash Out
0
Result Club5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

 last year 

ধন্যবাদ আপু আমাদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য। আপু পোষ্ট করার আগে বাবান চেক করে নিবেন প্লিজ।

আসসালামু আলাইকুম আপু কেমন আছো আপনার ডাইরি গেম অনেক সুন্দর হয়েছে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

ভালো লাগলো আপনার ঘোড়ার ঘুড়ির অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করলেন,
কিন্তু পোস্ট করার আগে একবার পুরা পোস্ট টা একবার পড়ে নিবেন তাহলে কোনো সমস্যা হবে না
ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60754.23
ETH 2913.09
USDT 1.00
SBD 2.31