Betterlife || The diary game || 13-05-2023|| Go for a bike ride.

in Steem For Bangladeshlast year

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আমিও খুব ভালো আছি। আজ আমি আপনাদের সঙ্গে সারাদিন কি কি করলাম সেটাই শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

InShot_20230513_162246794.jpg

আজ সারাদিন শুক্রবার ছিল। তাই সকালে একটু ঘুম থেকে দেরি করে উঠছিলাম। ঘুম থেকে দেরি করে উঠে ফ্রেশ হয়ে নাস্তা খেলাম। নাশতাতে ছিল জ্যাম পাউরুটি। তারপর ঘর পরিষ্কার করলাম।ঘর পরিষ্কার করতে করতে দেখিয়া আমার হাজব্যান্ড অনেক রকমের মাছ নিয়ে হাজির যার ভেতর ছিল চিংড়ি মাছ ইলিশ মাছ পুটি মাছ টেংরা মাছ বাবু ইলিশআরো অনেক কিছু ছিল তারপর বসে গেলাম সেই গুলো কটাকাটি করার জন্য। সে গলা কাটাকাটি করতে করতে বারোটা বেজে গেল। এদিকে জুম্মার দিন হাজবেন্ড নামাজ পড়তে যাবেনামাজ পড়ে এসে খাওয়া-দাওয়া করবে। তাই দ্রুত রান্নাঘরে রান্না করতে চলে গেলাম। দুপুরের রান্না। তারপর দুপুরে আমি যে চিংড়ি মাছ নিয়েছিল সেটিকে নারকেলের দুধ দিয়ে একটু ভুনা করলাম। আর বরবটি সিম সেটি আলু দিয়ে এমনি রান্না করলাম। তারপর আমার হাজব্যান্ড গোসল করে নামাজে চলে গেল আর আমিও গোসল করে নিলাম।আমার হাজব্যান্ড বাসায় আসতে আসতে আমি সমস্ত কিছু রেডি করে ফেললাম যেন এসে খেতে বসতে পারে। তারপর যখন সে নামাজ থেকে ফিরল তখন তাকে খেতে খেতে বললাম চলনা আজ একটু ঘুরে আসি। তারপর সে বলল কোথায় যাবা। আমি বললাম চলো বাইক নিয়ে কোথা থেকে ঘুরে আসি। তখন সে বলল আচ্ছা ঠিক আছে চলো আজ বিকালে কোথা থেকে ঘুরে আসি দুজনে মিলে। খাওয়া-দাওয়া শেষ করে দুজনে মিলে একটু রেস্ট নিলাম। তারপর যখন আসরের আযান দিল তখন আমি রেডি হতে শুরু করলাম। আমরা রেডি হয়ে দুজনে মিলে বাইক নিয়ে বেরিয়ে পড়লাম।

received_1269991607228310.jpeg

দুজনে মিলে অনেকক্ষণ বাইক নিয়ে ঘুরাঘুরি করার পর সামনের দিকে তাকিয়ে দেখি একটি দোকান। যেখানে
ফুচকা আর চটপটি বিক্রি হচ্ছিল।

IMG_20230513_172741.jpg

আমি তাকে বললাম যে তাহলে দুই প্লেট ফুচকা অর্ডার কর সে বলল যে না এক পেলেট ফুচকার আর এক প্লেট চটপটি অর্ডার দি। তাহলে দুজনের ফুচকা চটপটি দুইটাই খাওয়া হয়ে যাবে। তারপর এক প্লেট ফুচকা এবং এক প্লেট চটপটি অর্ডার দিল। আমি ফুচকার প্লেট হাতে নিলাম সে চটপটির ফ্ল্যাট হাতে নিল। আমার ফুচকার প্লেট থেকে এসে দুইটা তিনটা ফুচকা খেলো আর তার প্লেট থেকে আমিও একটু চটপটি খেলাম। দুজনে মিলে ভাগাভাগি করে সবকিছুই খেলাম।

InShot_20230513_173319786.jpg

ফুচকা চটপটি খাওয়ার শেষে আমরা দুজন আবারো কিছুক্ষণ ঘোরাঘুরি করলাম। তারপর রাত্রে বাইরে খাবার খেয়ে তারপর বসে আসছি। বাসায় আসার পর দুজনই খুব ক্লান্ত ছিলাম দ্রুত ড্রেস চেঞ্জ করে শুয়ে পড়লাম। শুক্রবারের দিনটা আমাদের দুজনেরই খুব ভালো কাটছে।

যাইহোক আশা করি আমার এই পোস্টে আপনাদের সকলের পছন্দ হয়েছে। আর এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমারও খুব ভালো লাগছে।

ধন্যবাদ সকল বন্ধুদের আমার এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য

Sort:  

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for May 2023
Curated by - @ripon0630

Loading...
 last year (edited)

আপনার দি ডাইরি গেম পোস্টটি খুবই সুন্দর হয়েছে।
ফুচকা আমার একটা প্রিয় খাবার। সকলেরই মনে হয় প্রিয় খাবার। আচ্ছা যদি ফুচকা তে,টক না দিত তাহলে কি এটা সবার প্রিয় খাবার হতো? আপনি আপনার পোস্টটি খুবই সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন । আপনার প্রতি দোয়া রইল।
ধন্যবাদ।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

আসসালামু আলাইকুম আপনার ডায়েরি গেম অনেক চমৎকার হয়েছে। এবং আপনারা দুজন মিলে অনেক সুন্দর সময় গুলো কাটিয়েছেন। আরো বেশি খুশি হয়েছি দুজন মিলে ফুচকা চটপটি খেয়েছেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60531.60
ETH 2905.83
USDT 1.00
SBD 2.33