You are viewing a single comment's thread from:

RE: Contest - My Favorite Username.

in Steem For Bangladeshlast year

অত্যন্ত সুন্দর একটি প্রতিযোগিতা পরিচালনা করেছে যেখানে আপনি অংশগ্রহণ করেছেন এবং আমাকে আমন্ত্রণ জানিয়েছেন অংশগ্রহণ করার জন্য। এই প্রতিযোগিতাটি সত্যিই অসাধারণ। কেননা এখানে যারা একাউন্ট তৈরি করেছে দেখা যাচ্ছে তার নামের সাথে ইউজার নেম কিয়দাংশ মিল রয়েছে আবার অনেকের নামের সাথে মিল নেই এখানে কেন মিল নেই সেই বিষয়গুলো উন্মোচন করা হয়েছে এবং পছন্দের নাম দেওয়া যাচ্ছে না কারণ ইতিমধ্যে নাম গুলো এন্ট্রি হয়েছে।

আপনার নামের সাথে যে তিনটি সংখ্যা যুক্ত করেছেন তার পেছনে ক্রিকেট খেলা নিয়ে কিছু তথ্য রয়েছে যে কারণেই এই নামটি দেওয়া হয়েছে যদি পরিবর্তন করা যেত তাহলে আপনি আপনার সেই স্ক্রিনশট দেয়া নামটি সিলেক্ট করতে চেয়েছেন।

অনেকেরই ইচ্ছা থাকে যদি ইউজারনেম একবার পরিবর্তন করা যেত তাহলে অনেকেই পরিবর্তন করত। কেননা যখন এখানে একাউন্ট তৈরি করা হয় তখন ভালোভাবে না বুঝেই ইউজারনেম টি দেওয়া হয়ে থাকে অধিকাংশ মানুষের ক্ষেত্রে। তারপরে যখন ভালো করে ইস্টিমেট সম্পর্কে জানতে পারে তখন সে তার মনের মতন নাম রাখতে চাই কিন্তু সেই সুযোগ আর থাকে না।

আমি অবশ্যই অংশগ্রহণ করার চেষ্টা করব ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য।

Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আমন্ত্রণ গ্রহণ করার জন্য।

আমি আপনাকে আবারো ধন্যবাদ জানাই আমার পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ার জন্য এবং আমার প্রত্যেকটি বিষয়ের উপর আমাকে অবগত করার জন্য।

আসলেই আপনি একদম সত্যি কথা বলেছেন প্রথমেই আমরা বুঝে না বুঝে ইউজার নাম সেট করে থাকি। সেই নামটি পরবর্তীতে পরিবর্তন করার ইচ্ছা থাকলেও আর করা সম্ভব হয় না যদি এমন সুযোগ আসে তাহলে অনেকেই এই নাম পরিবর্তন করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58316.34
ETH 2583.46
USDT 1.00
SBD 2.43